এঞ্জেল রিস, স্কাই-এর সামনে চরম হতাশার মধ্যে একজন মানুষ হিসেবে স্বাধীনতা হাজির
খেলা

এঞ্জেল রিস, স্কাই-এর সামনে চরম হতাশার মধ্যে একজন মানুষ হিসেবে স্বাধীনতা হাজির

দেখা যাচ্ছে যে প্রিসিজনে স্কাইয়ের হাতে লিবার্টির 48-পয়েন্টের জয় সর্বোপরি অর্থহীন ছিল না।

এটি কি হতে চলেছে তার একটি সতর্কতা ছিল।

এই বছর প্রথমবারের মতো, লিবার্টি মারাত্মক লাগছিল। এই বছর প্রথমবারের মতো, লিবার্টি পরাজিত দেখাচ্ছিল।

নিউ ইয়র্ক লিবার্টির বিরুদ্ধে কলের পর স্যান্ডি ব্রনডেলোর প্রতিক্রিয়া স্কাইয়ের কাছে তাদের 90-81 হারের প্রথমার্ধে। নোয়া কে. মারে-নিউ ইয়র্ক পোস্ট

এই বছর প্রথমবারের মতো, লিবার্টি বুলিং করা হয়েছিল।

এই বছর প্রথমবারের মতো, বার্কলেস সেন্টারে বৃহস্পতিবার রাতে স্কাই 90-81-এর কাছে লিবার্টি হেরেছে।

লিবার্টি কোচ স্যান্ডি ব্রনডেলো খেলার আগে বলেছিলেন যে এই মাসের শুরুতে তার দল তার কুৎসিত প্রিসিজন হারের সময় “সন্তুষ্ট” ছিল। বৃহস্পতিবার রাতে লিবার্টি (৪-১) হারিয়েছে।

ব্রায়ানা স্টুয়ার্ট প্রথমার্ধে একটি ফিল্ড গোল করতে পারেননি এবং তিন পয়েন্ট নিয়ে বিরতিতে যান। জোনকুইল জোনস, যিনি প্রথম দিকে ফাউলের ​​সমস্যায় পড়েছিলেন, তিনি স্টার্টার ছিলেন না এবং প্রথম পিরিয়ডে গোলশূন্য হয়েছিলেন।

লিবার্টি দ্বিতীয় কোয়ার্টারে 10 পয়েন্টে পিছিয়ে এবং হাফটাইমে আটটি পিছিয়ে ছিল।

তৃতীয় কোয়ার্টারে সেই ঘাটতি 11-এ বেড়ে যায়, কিন্তু সাবরিনা আইওনেস্কু তখন 11-0 রানে ক্ষিপ্ত হয়ে ওঠে এবং লিবার্টি কোয়ার্টারে 5:24 বাকি থাকতে 45-45 গেমটি টাই করে।

এবং এটিই আইওনেস্কু যিনি পরবর্তীতে দক্ষতার সাথে চতুর্থ কোয়ার্টারে 7:44 বাকি থাকা জনকুইল জোন্সের কাটা দেখে লিবার্টিকে 68-67 লিড এনে দেন – প্রথম কোয়ার্টারে 5:29 বাকি থাকা 9-6 লিড নেওয়ার পর এটি প্রথম।

নিশ্চয়ই গত বছরের WNBA রানার্সআপ খেলাটি উড়িয়ে দেওয়ার পথে ছিল।

কিন্তু স্কাই (2-1) নকআউট ধাক্কা দিয়ে জবাব দেয়। তারা 13-3 রানে নয় পয়েন্টের লিড পুনরুদ্ধার করতে গিয়েছিল, এবং কখনও পিছনে ফিরে তাকায়নি।

লিবার্টি হারের প্রথমার্ধে শিকাগো কেন্দ্র এলিজাবেথ উইলিয়ামসের বিপক্ষে বল ড্রিবল করছেন জোনকুইল জোন্স। নোয়া কে. মারে-নিউ ইয়র্ক পোস্ট

আইওনেস্কু লিবার্টির জন্য স্কোরিং লোড বহন করেছিল কারণ তার সতীর্থরা তার চারপাশে লড়াই করেছিল এবং তিনি 19 পয়েন্ট এবং ছয়টি অ্যাসিস্ট নিয়ে খেলাটি শেষ করেছিলেন।

কিন্তু এটি যথেষ্ট ছিল না, কারণ স্টুয়ার্ট 18 পয়েন্ট নিয়ে শেষ করেছিলেন এবং বেতনিজা লেনির নয়টি ছিল। মাত্র 21 মিনিট খেলে, জোনস সারা রাত ফাউল সমস্যায় পড়েছিলেন, আট পয়েন্ট নিয়ে শেষ করেছিলেন।

গত দুই দিন জোর দিয়ে কাটানো সত্ত্বেও তারা জানে যে তাদের পথে কী আসছে, লিবার্টি স্কাইকে তারা যা সবচেয়ে ভাল করে তা করার অনুমতি দিয়েছে — টার্নওভার তৈরি করুন এবং ট্রানজিশনে স্কোর করুন।

স্টিলস, ব্লক এবং প্রতি খেলায় দ্রুত বিরতি পয়েন্টে বৃহস্পতিবার WNBA-তে শীর্ষ তিনে প্রবেশ করে, স্কাই লিবার্টিকে হাউন্ড করে এবং 14 টার্নওভার এবং 19টি দ্রুত বিরতি পয়েন্ট তৈরি করে, পরবর্তীতে 19-11 সুবিধার মালিক।

শিকাগোর ফরোয়ার্ড অ্যাঞ্জেল রিস প্রথমার্ধে নায়ারা সাবলির উপর দিয়ে ড্রাইভ করেন
স্বাধীনতা হারান। নোয়া কে. মারে-নিউ ইয়র্ক পোস্ট

স্কাইয়ের প্রধান কোচ তেরেসা ওয়েদারস্পুন, একজন লিবার্টি কিংবদন্তি যিনি লিবার্টি রিং অফ অনার এবং বাস্কেটবল হল অফ ফেমে রয়েছেন, একটি স্থায়ী অভিনন্দন পেয়েছেন এবং প্রথম ত্রৈমাসিকে একটি ভিডিও দিয়ে সম্মানিত হয়েছেন৷

তার প্রথম মরসুমে, তিনি আকাশের দায়িত্বে রয়েছেন।

স্কাই রুকি অ্যাঞ্জেল রিস — যাকে LSU-তে অভিনয় করার পর গত মাসে 7 নং খসড়া করা হয়েছিল — তার পরিচয়ে একটি ভাল অভ্যর্থনা পেয়েছে, যা তার জনপ্রিয়তা এবং মহিলাদের বাস্কেটবলের উপর প্রভাবের প্রমাণ।

তিনি 13 পয়েন্ট এবং নয়টি রিবাউন্ড নিয়ে শেষ করেছেন। 21 পয়েন্ট নিয়ে স্কাইকে নেতৃত্ব দিয়েছেন মেরিনা ম্যাব্রে।

এই বছর লিবার্টির প্রথম উপস্থিতির এক রাতে, তাদের আরেকটি শুক্রবার থাকবে – হারের পরে তাদের প্রথম খেলা।

সুপার টিম কেমন প্রতিক্রিয়া দেখাবে?

Source link

Related posts

গতি? পিচ ঘন্টা? এমএলবি পিচারগুলি কী ভাঙে তা আবিষ্কারের বাঁক কখনও বেশি ছিল না

News Desk

প্রাক্তন ডব্লিউএনবিএ খেলোয়াড় ভ্যাল হোয়াইটিং মহিলাদের খেলাধুলায় ট্রান্সজেন্ডার অ্যাথলেটদের বিষয়ে একটি স্পষ্ট অবস্থান তৈরি করছেন

News Desk

ইফতিখার-শাদাবের ব্যাটে বড় সংগ্রহ পাকিস্তানের

News Desk

Leave a Comment