‘এটি কঠিন ছিল’ ইউকনের ড্যান হার্লি বাস্কেটবল রয়্যালটি দ্বারা বেষ্টিত বেড়ে ওঠার কথা মনে রেখেছেন
খেলা

‘এটি কঠিন ছিল’ ইউকনের ড্যান হার্লি বাস্কেটবল রয়্যালটি দ্বারা বেষ্টিত বেড়ে ওঠার কথা মনে রেখেছেন

ড্যান হার্লি হার্লি পরিবারের নাম পর্যন্ত বেঁচে আছেন, কিন্তু বাস্কেটবল রয়্যালটি থেকে আসা তার চ্যালেঞ্জ ছিল।

হার্লি, তার বড় ভাই ববি হার্লির মতো, ব্যাক-টু-ব্যাক জাতীয় চ্যাম্পিয়নশিপ জিতেছে। ডান ইউকন হাস্কিসের সাথে তার শিরোপা জিতেছে, যার মধ্যে গত সপ্তাহে পারডু বয়লারমেকারদের বিরুদ্ধে 75-60 জয় রয়েছে।

কলেজে ববির সাফল্য ডিউকের একজন খেলোয়াড় হিসাবে এসেছিল, যেখানে তিনি 1991 এবং 1992 সালে ব্যাক-টু-ব্যাক শিরোনাম জিতেছিলেন। এনবিএ-তে বেশ কয়েক বছর পরে, তিনি কোচিংয়ে ফিরে যান।

26 মার্চ, 1992 সালে ফিলাডেলফিয়ার স্পেকট্রামে কেনটাকির বিরুদ্ধে খেলায় ডিউকের ববি হার্লি (বয়স 11)। (Getty Images এর মাধ্যমে জন বিভার/স্পোর্টস ইলাস্ট্রেটেড)

উভয় ছেলে তাদের হল অফ ফেম বাবা, বব হার্লির পদাঙ্ক অনুসরণ করেছিল, যিনি জার্সি সিটির সেন্ট অ্যান্টনি হাই স্কুলে প্রধান কোচ হিসেবে 26টি রাষ্ট্রীয় চ্যাম্পিয়নশিপ জিতেছিলেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

সাফল্য ঘিরে, ড্যান হার্লি মাঝে মাঝে চাপের সাথে লড়াই করতেন।

আউটকিকের “ডোন্ট @ মি উইথ ড্যান ডাকিচ”-এ একটি সাক্ষাত্কারের সময় হার্লি বলেন, “এটা কঠিন ছিল। আমি আজ সোশ্যাল মিডিয়ার সাথে এটি করার কল্পনা করতে পারি না।”

“তখন, বব যা সম্পাদন করছিল তার সম্পর্কে আপনি কতটা খারাপ ছিলেন তা পড়ার জন্য আপনাকে পরের দিন সংবাদপত্রে অপেক্ষা করতে হয়েছিল, সৌভাগ্যবশত, বব আমার সেরা বন্ধু ছিলেন এবং তিনি সর্বদা আমার সবচেয়ে বড় সমর্থক ছিলেন আমি আমার আত্মবিশ্বাস তৈরি করেছি এবং আমাদের সবসময় সেই ধরনের সম্পর্ক ছিল।

বব হার্লি সিনিয়র দলের সাথে কথা বলছেন

বব হার্লি সিনিয়র 29শে ডিসেম্বর, 2010-এ নিউটন নর্থ হাই স্কুলে ক্যাথলিক মেমোরিয়ালের বিরুদ্ধে একটি খেলা চলাকালীন তার সেন্ট অ্যান্থনির খেলোয়াড়দের একজনের সাথে কথা বলছেন। (মিডিয়া নিউজ গ্রুপ/বোস্টন হেরাল্ড গেটি ইমেজের মাধ্যমে)

UCONN এর ড্যান হার্লি পুরুষদের মানসিক স্বাস্থ্যের পক্ষে ওকালতি করার গুরুত্বকে সম্বোধন করেছেন: ‘এটি একটি সংকট’

“এমন একটি বাড়িতে থাকা যেখানে আপনি ঠিক একই প্রতিশ্রুতি দিয়েছিলেন, আপনার একই প্রশিক্ষক ছিল, আপনার একই লালন-পালন ছিল, আপনি ঠিক একই ত্যাগ স্বীকার করেছিলেন এবং তারপরে পুরষ্কারের কাছাকাছি যেতে পারেননি। সেই সময়ে, এটি করা কঠিন ছিল এর মধ্য দিয়ে যান এবং এটি কঠিন ছিল।”

সেন্ট অ্যান্টনি’সে হার্লির একটি বিশিষ্ট কর্মজীবন ছিল, কিন্তু তার সংগ্রাম সেটন হলে শুরু হয়েছিল।

“উত্তর-পূর্বের অনুরাগীরা – নিউ ইয়র্ক এবং নিউ জার্সি – এবং মিডিয়া। যখন আপনি সমতুল্য নন, তখন তারা আপনার প্রতি কঠোর হয়। আপনি এটি শুনেছেন। আমার জন্য, সেখানে আত্ম-নাশকতার একটি বড় উপাদান ছিল সেইসাথে, যেখানে আমি সেই ক্রাচটি পেতে চেয়েছিলাম।”

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“আমি খুব বেশি মদ্যপান করেছি, আমি খুব বেশি পার্টি করেছি। আমি জিমে ছিলাম না যতটা আমার উচিত ছিল বা করা উচিত ছিল। মনে হচ্ছে আমি জানতে চাইনি যে আমি যথেষ্ট ভালো ছিলাম কিনা। আমি কিছু কিছু পেতে চেয়েছিলাম মাফ করবেন যদি আমি এটা করতে না পারি।” বব যে স্তরে পৌঁছেছে বা তার মহত্ত্বের স্তরে পৌঁছেছে।

“তারপর, আমি এটির দিকে তাকিয়ে বলতে পারি, ‘হ্যাঁ, আপনি কি জানেন? আমি অনেক মদ্যপান করেছি, আমি অনেক পার্টি করেছি।’ আমার বাস্কেটবল ক্যারিয়ারের অংশ।

ড্যান হার্লি উদযাপন করছে

নিউইয়র্ক সিটিতে 16 মার্চ, 2024-এ ম্যাডিসন স্কয়ার গার্ডেনে মারকুয়েট গোল্ডেন ঈগলসের বিপক্ষে বিগ ইস্ট টুর্নামেন্টের ফাইনালের পর ট্রফি অনুষ্ঠানের সময় কানেকটিকাট হাস্কিসের প্রধান কোচ ড্যান হার্লি। (সারা স্টিয়ার/গেটি ইমেজ)

হার্লি, মানসিক স্বাস্থ্য সচেতনতার জন্য একজন উকিল, এখন তাকে ভিত্তি করে রাখার জন্য তার বিশ্বাস এবং অন্যান্য সংস্থানের দিকে মনোনিবেশ করেন।

“একজন খ্রিস্টান হিসাবে আমার আধ্যাত্মিকতা এবং ঈশ্বরের প্রতি আমার বিশ্বাস এবং আমার উপলব্ধি যে এমন কিছু বিষয় রয়েছে যা আপনাকে একজন থেরাপিস্টের সাথে কথা বলতে হবে — একজন পরামর্শদাতা, একজন মনোরোগ বিশেষজ্ঞ, একজন মনোরোগ বিশেষজ্ঞ — এমন জিনিস যা আপনি হয়তো আপনার সাথে কথা বলতে স্বাচ্ছন্দ্য বোধ করেন না বন্ধুবান্ধব বা আপনার পত্নী বা আপনার ভাইবোন বা আপনার বাবা-মা এমন জিনিস যা হয়তো আপনাকে খেয়ে ফেলতে পারে বা আপনার শৈশবে বা আপনার প্রাপ্তবয়স্ক জীবনে ঘটেছিল এমন কিছু যা আপনি বিশ্বাস করতে পারেন এমন তৃতীয় পক্ষের প্রয়োজন।”

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

Giants' Saquon Barkley makes fan's summer after responding to desperate sign at training camp

News Desk

NBA ফাইনালে Celtics বনাম Mavericks খেলা দেখার জন্য টিকিটের দাম কত?

News Desk

জাগুয়াররা তাদের নেতৃস্থানীয় ফরোয়ার্ড ফয়েসাদে ওলুকুনকে $45 মিলিয়ন মূল্যের চুক্তিতে প্রসারিত করছে

News Desk

Leave a Comment