এত তাড়াতাড়ি প্লেনগুলিকে করোনটিং বন্ধ করার সময় কেন?
খেলা

এত তাড়াতাড়ি প্লেনগুলিকে করোনটিং বন্ধ করার সময় কেন?

আমরা এনএফএলে একটি সুখী মরসুমে আছি।

সবাই অপরাজেয়। প্রত্যেকের খসড়া বাছাই আশ্চর্যজনক দেখায়। ইনজুরি থেকে ফিরে আসা খেলোয়াড়রা বড় প্রত্যাবর্তনের জন্য প্রস্তুত বলে মনে হচ্ছে। কোচরা নতুন এবং উত্তেজনাপূর্ণ পরিকল্পনা নিয়ে এসেছেন। সবকিছুই গোলাপি।

জেটস অনুরাগীরা, আপনি এটি যথেষ্ট করেছেন। মে এবং জুন এখানে সবসময় ভালো লাগে। নভেম্বর এবং ডিসেম্বর সাধারণত সবচেয়ে বেদনাদায়ক মাস, এবং কখনও কখনও সেপ্টেম্বর এবং অক্টোবরও।

জেট সম্পর্কে আশাবাদ এই বসন্ত উপচে পড়ছে। লিগ তাদের ছয়টি প্রাইম-টাইম গেম দিয়েছে, এই ভেবে যে তারা অবশ্যই টেলিভিশন দেখতে হবে। ইএসপিএন একটি নিবন্ধ লিখেছিল যাতে তারা সুপার বোল জিতবে।

জেটরা অফসিজন লক্ষণ সম্পর্কে এবং ঋতু আসার পরে কী ভুল হতে পারে সে সম্পর্কে সমস্ত কিছু জানে। কোয়ার্টারব্যাকে স্বাস্থ্যকর অ্যারন রজার্সের উপস্থিতি থেকে শুরু করে এই রোস্টারে বিশ্বাস করার কারণ রয়েছে। কিন্তু আমি এখানে সুপার বোল শো বন্ধ করতে এসেছি। আরে, কাউকে করতে হবে।

আমি এই বসন্ত দেখেছি হিসাবে এই দল পদস্খলন আশা করতে পারেন কিছু জিনিস আছে. এখানে চারটি কারণ রয়েছে কেন প্লেনগুলি মানুষ মনে করে ততটা ভাল নাও হতে পারে:

1. যদি অ্যারন রজার্স নিজেই অ্যারন রজার্স না হন?

আমি জানি এটা ব্লাসফেমি হতে পারে। দেখুন, রজার্স এই বসন্তে OTA-এর মাধ্যমে বিজ্ঞাপন দেওয়া হয়েছিল। তিনি প্রতি সেশনে কমপক্ষে একটি শট করেন যা আপনাকে “বাহ” বলতে বাধ্য করে। তিনি জেটসের সোশ্যাল মিডিয়া টিমের জন্য নো-লুক পাসের জন্য কন্টেন্ট সরবরাহ করেছিলেন।

অ্যারন রজার্স জেটস ওটিএ সেশনের সময় কাজ করে। বিল কস্ট্রন/নিউ ইয়র্ক পোস্ট

তবে গভীর শ্বাস নিন। এই বসন্ত। কোন প্যাড এবং কোন পাস ভিড় না যখন Rodgers এর মত দেখতে অনুমিত হয়. খুব ভালো না লাগলে এটা সত্যি গল্প হবে।

আমার মনে হচ্ছে সবাই অনুমান করছে যে জেটরা 2020 বা 2021 সাল থেকে রজার্সে তাদের সেরা খেলোয়াড় পেতে চলেছে। কিন্তু আমরা কি নিশ্চিত যে তারা 2024 সালে এটি পেতে চলেছে? তার সবচেয়ে সাম্প্রতিক MVP এখন তিন বছর আগে ছিল. প্যাকার্সের সাথে তার শেষ মৌসুমটি বেশিরভাগ কোয়ার্টারব্যাকের জন্য ভাল ছিল, কিন্তু রজার্স নয়। তার 12টি বাধা ছিল তার ক্যারিয়ারের দ্বিতীয়-সর্বাধিক, এবং তার 26টি টাচডাউন ছিল একটি সিজনে দ্বিতীয়-কমটি যেখানে তিনি কমপক্ষে 10টি গেম খেলেছিলেন।

তিনি একটি ছেঁড়া অ্যাকিলিস টেন্ডনের সাথে গত মৌসুমের পুরোটা মিস করেছিলেন, তাই এখন তিনি একটি পূর্ণ মরসুম আউট এবং সত্যিই একটি ভাল বছরের তিন বছর ছুটির পরে ফিরে আসছেন। তার বয়স 40 বছর। এক পর্যায়ে পতন হবে। মাত্র চার কোয়ার্টারব্যাক 40-এ পৌঁছানোর পর 80 বা তার বেশি পাসারের রেটিং পোস্ট করেছে — টম ব্র্যাডি, ড্রু ব্রিস, ব্রেট ফাভরে এবং ওয়ারেন মুন।

জেটস কোয়ার্টারব্যাক অ্যারন রজার্স নিউ জার্সির ফ্লোরহ্যাম পার্কে ওটিএ চলাকালীন একটি মেডিসিন বল নিয়ে অনুশীলন করছে। বিল কস্ট্রন/নিউ ইয়র্ক পোস্ট

রজার্স যদি সেই তালিকায় যোগ দেয় তবে কি অবাক হবেন? অবশ্যই না. কিন্তু আমি এটাও মনে করি না যে প্রত্যেকের মনে করা উচিত যে 40 বছর বয়সী একজন বড় চোট থেকে বেরিয়ে আসা লিগকে আলোকিত করবে।

2. তারা কি মাঠে থাকতে পারবে?

এনএফএল-এর প্রতিটি দলের জন্য স্বাস্থ্য একটি সমস্যা, কিন্তু জেটসে অনেক গুরুত্বপূর্ণ খেলোয়াড় আছে যারা ইনজুরি থেকে ফিরে আসছেন এবং বয়সে বড়। তালিকার শীর্ষে রয়েছে রজার্স। তারা কি তাকে 17 গেমের জন্য সোজা রাখতে পারে? Tyrod Taylor ব্যাকআপ কোয়ার্টারব্যাকে একটি আপগ্রেড, কিন্তু আপনি এখনও তাকে 2-3টির বেশি গেম খেলতে চান না এবং তার নিজের স্থায়িত্বের উদ্বেগ রয়েছে।

সবচেয়ে বড় বিনামূল্যের এজেন্ট অধিগ্রহণ সব স্বাস্থ্য উদ্বেগ সঙ্গে আসে. ওয়াইড রিসিভার মাইক উইলিয়ামস একটি ছেঁড়া ACL বন্ধ আসছে. ট্যাকল মরগান মোজেসের বুকে অস্ত্রোপচার হয়েছিল গত মৌসুমের পর। টাইরন স্মিথ 2015 সাল থেকে 16টি গেম খেলেননি।

টাইরন স্মিথ এই অফসিজনে জেটসের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছেন। বিল কস্ট্রন/নিউ ইয়র্ক পোস্ট

এটি একটি তালিকায় “যদি তারা সুস্থ থাকতে পারে” অনেক খেলোয়াড়।

3. আমাদের কি আক্রমণাত্মক কোচদের বিশ্বাস করা উচিত?

ন্যাথানিয়েল হ্যাকেটের বেশ কয়েকটি কঠিন মৌসুম কেটেছে। কোঅর্ডিনেটর হিসাবে তার প্রথম বছরে অপরাধের জন্য গত বছর জেটগুলি খুব খারাপ ছিল। ব্রঙ্কোস কোচ হিসাবে তার সংক্ষিপ্ত কার্যকাল যতটা পেতে পারে ততটাই খারাপ ছিল।

রজার্স জেটস ভক্তদের বলেছিলেন যে তাদের হ্যাকেটকে বিশ্বাস করা উচিত কারণ তিনি তাকে বিশ্বাস করেন এবং তারা গ্রিন বেতে একসাথে ভাল কাজ করেছে। কিন্তু কোচ ম্যাট লাফ্লেউর প্যাকার্সের পক্ষে অপরাধ চালান। যতক্ষণ না আমরা দেখতে পাচ্ছি জেটদের অপরাধ আসলেই বেড়ে উঠছে, হ্যাকেট বা পুরো আক্রমণাত্মক কর্মীদের উপর আস্থা রাখা কঠিন হবে।

নাথানিয়েল হ্যাকেটের অপরাধ প্রায় 2023 সালের জন্য সংগ্রাম করেছে। বিল কস্ট্রন/নিউ ইয়র্ক পোস্ট

4. প্রতিরক্ষা যদি একধাপ পিছিয়ে যায়?

রজার্সের ফর্মে ফেরার পাশাপাশি, এই দল সম্পর্কে অন্য অনুমান হচ্ছে রক্ষণভাগ দুর্দান্ত হবে। এই রক্ষণভাগের খেলার স্তর বজায় রাখা কঠিন, কারণ দলটি গত দুই বছরে প্রতিটিতে সেরা পাঁচে জায়গা করে নিয়েছে। এই মরসুমে সামান্য পতন হলে এটা হতবাক হবে না। প্রতিরক্ষা ব্রাইস হাফ এবং জন ফ্র্যাঙ্কলিন মায়ার্সকে সামনে হারিয়েছে এবং উইল ম্যাকডোনাল্ড এবং হ্যাসন রেডডিকের সাথে তাদের প্রযোজনা প্রতিস্থাপন করার চেষ্টা করবে।

এটা কাজ করতে পারে, কিন্তু এই প্রতিরক্ষা স্লিপ হতে পারে যে সম্ভাবনা আছে. অন্য কারণ হল এই প্রতিরক্ষা গত কয়েক বছর ধরে সুস্থ রয়ে গেছে। কয়েকজন খেলোয়াড় কয়েকটি খেলা মিস করেছে, কিন্তু তাদের গভীরতা পরীক্ষা করবে এমন কোনো বড় আঘাত নেই। যদি তা হয়, তাহলে প্রতিরক্ষা কি টিকে থাকতে পারবে?

Source link

Related posts

বর্ষসেরা ক্রিকেটার বাবর

News Desk

প্যাট্রিক মাহোমসের মিনিক্যাম্পের ছবি স্ত্রী ব্রিটানিকে মন্ত্রমুগ্ধ করে

News Desk

মিঠুনের নেতৃত্বে ওয়েস্ট ইন্ডিজ যাচ্ছে ‘এ’ দল

News Desk

Leave a Comment