এনএফএল কাউন্টডাউন শুরু হয়েছে: 2024-2025 মৌসুমের কাছাকাছি আসার সাথে সাথে তিনটি বড় গল্প অনুসরণ করতে হবে
খেলা

এনএফএল কাউন্টডাউন শুরু হয়েছে: 2024-2025 মৌসুমের কাছাকাছি আসার সাথে সাথে তিনটি বড় গল্প অনুসরণ করতে হবে

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

কাউন্টডাউন।

2024-2025 NFL সিজন 100 দিনেরও কম সময়ের মধ্যে শুরু হয় যখন ডিফেন্ডিং সুপার বোল চ্যাম্পিয়নরা প্রাইমটাইমে 5 সেপ্টেম্বর বাল্টিমোর রেভেনসকে হোস্ট করে। সিজন ওপেনারটি এএফসি চ্যাম্পিয়নশিপ গেমের রিম্যাচ হবে যখন কানসাস সিটি চিফরা লামার জ্যাকসন এবং র্যাভেনসকে জয় দিয়ে সুপার বোল LVIII-এ তাদের টিকিট পাঞ্চ করে।

তবে প্রতিদ্বন্দ্বিতা এবং চিকিত্সাই একমাত্র বর্ণনা নয় যে এনএফএল ভক্তদের মরসুম শুরু হলে মনোযোগ দিতে হবে। আরও তিনটি অবশ্যই দেখার গল্পের জন্য নীচে পড়ুন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

তিন পিট

11 ফেব্রুয়ারী, 2024-এ নেভাদার লাস ভেগাসে অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে সুপার বোল LVIII-এর সময় ওভারটাইমে সান ফ্রান্সিসকো 49ers 25-22-এ পরাজিত করার পরে কানসাস সিটি চিফসের প্রধান কোচ অ্যান্ডি রিড লোম্বার্ডি ট্রফি ধারণ করেন। (স্টিভ চেম্বার্স/গেটি ইমেজ)

কানসাস সিটি চিফরা স্পষ্ট থেকে দূরে সরে যাননি। ফেব্রুয়ারিতে সান ফ্রান্সিসকো 49ers-কে পরাজিত করে দুই দশকের মধ্যে প্রথম দল হিসেবে চ্যাম্পিয়নশিপ জেতার পর, প্রধানরা রাজবংশের দল হিসেবে তাদের মর্যাদাকে শক্তিশালী করে।

“এটা একটু পরাবাস্তব,” কোচ অ্যান্ডি রিড জয়ের পরে বলেছিলেন। “আমি জানি না একটি রাজবংশ কি। আপনার কাছে একটি থিসরাস আছে, তাই আপনি এটি বের করতে পারেন। এটি একটি দুর্দান্ত জয় কারণ আমি জানি এটি করা কতটা কঠিন এবং মৌসুমটি কতটা কঠিন, উত্থান-পতন লীগ.” এই মরসুমে, আমি সেই ছেলেদের জন্য খুব গর্বিত যারা একে অপরের সাথে আটকে আছে এবং একে অপরের সাথে ইতিবাচক থেকেছে।”

কিন্তু প্রধানরা ভাগ্যবান নং 3 বিবেচনা করে কোন সময় নষ্ট করেননি।

খেলার পর ট্র্যাভিস কেলস চিৎকার করে বলেছিলেন, “লক্ষ্যটি সর্বদা তিনটি গোল করাই ছিল।” “সেটা কেমন? আমাদের পরপর তিনবার এটা করার সুযোগ আছে।”

সুপার বোল যুগের শুরুর পর থেকে কোনো দলই টানা তিনটি শিরোপা জিততে পারেনি। যে আটটি দল তাদের শিরোপা রক্ষা করেছিল, তাদের কেউই পরের মৌসুমে ট্রিপল-ডাবলে সুযোগের জন্য সুপার বোলে জায়গা করেনি।

কিন্তু চিফদের একটা সুযোগ আছে। তাদের পক্ষে অভিজ্ঞতাও রয়েছে। কানসাস সিটি প্রথম রাউন্ডে ওয়াইড রিসিভার জেভিয়ার ওয়ার্থিকে নির্বাচিত করেছে, দ্রুততম 40-ইয়ার্ড ড্যাশের জন্য নতুন রেকর্ডধারক। তাদের একমাত্র বড় ক্ষতি হল কর্নারব্যাক ল’জারিয়াস স্নিড, যাকে তারা এই অফসিজনে পিক দিয়ে লেনদেন করেছিল।

টম ব্র্যাডি সতর্কভাবে চিফদের 3 আঘাত করার সম্ভাবনা সম্পর্কে আশাবাদী: ‘এটি একটি বড় চ্যালেঞ্জ’

দু ‘টি ​​নাও

আমেরিকার পতাকা হাতে অ্যারন রজার্স

নিউ ইয়র্ক জেটসের অ্যারন রজার্স নং 8, ইস্ট রাদারফোর্ড, নিউ জার্সির 11 সেপ্টেম্বর, 2023-এ মেটলাইফ স্টেডিয়ামে বাফেলো বিলের বিরুদ্ধে এনএফএল ফুটবল খেলার আগে একজন খেলোয়াড়ের পরিচয়ের সময় আমেরিকান পতাকা ধরে মাঠের দিকে দৌড়াচ্ছেন। (রায়ান ক্যাং/গেটি ইমেজ)

একটি গল্প গত বছরের অফসিজনে আধিপত্য বিস্তার করেছিল – অ্যারন রজার্স কি নিউ ইয়র্ক জেটসের প্লে-অফ খরার অবসান ঘটাতে এবং তাদের প্রতিশ্রুত জমিতে নিয়ে যেতে সক্ষম হবে? এই প্রশ্নের দ্রুত উত্তর দেওয়া হয়েছিল, দুর্ভাগ্যবশত, যখন চারবারের MVP তার জেটস অভিষেকের মাত্র চারটি খেলার পরে তার অ্যাকিলিস টেন্ডন ফেটে যায়।

প্রাক্তন গ্রিন বে প্যাকার্স কোয়ার্টারব্যাকের নিউইয়র্কের সাধনা জেটদের তরুণ প্রতিরক্ষার জন্য একটি জ্বলন্ত মরসুম দ্বারা অনুসরণ করা হয়েছিল। তারা বৈধ সুপার বোল প্রতিযোগী হয়ে উঠেছে, এবং রজার্সের আগমন আশা দিয়েছে যে প্রথম রাউন্ডের বাছাই করা জ্যাক উইলসন একটি সিগন্যাল-কলারে পরিণত হওয়ার সুযোগ পাবেন যিনি শেষ পর্যন্ত লাগাম পুনরুদ্ধার করবেন।

কিন্তু অপ্রত্যাশিত ঘটনা ঘটেছিল, কারণ জেটরা স্কোয়ার ওয়ানে ফিরে আসে। কিন্তু এই মরসুমে ধারণাটি একই রয়ে গেছে – জেটগুলি এখনও একটি বৈধ সুপার বোল প্রতিযোগী হিসাবে বিবেচিত হয় এবং অফসিজনে ব্যস্ত ছিল।

জেনারেল ম্যানেজার জো ডগলাস ফ্রি এজেন্সি চলাকালীন আক্রমণাত্মক লাইনের উন্নতির দিকে মনোনিবেশ করেন, বাল্টিমোর থেকে বাম ট্যাকল টাইরন স্মিথ এবং বাম প্রহরী জন সিম্পসনকে সাইন ইন করার পাশাপাশি ডান ট্যাকল মরগান মোসেস অর্জন করেন। নিউইয়র্কও গত মাসে খসড়ায় 11 নম্বর সামগ্রিক বাছাইয়ের সাথে পেন স্টেট আক্রমণাত্মক ট্যাকল ওলু ফাশানুর খসড়া তৈরি করেছে।

জেটস রজার্সের জন্য কিছু প্লেমেকার যুক্ত করেছে, যার মধ্যে চার্জার্স ওয়াইড রিসিভার মাইক উইলিয়ামসের স্বাক্ষর রয়েছে। তারা তৃতীয় রাউন্ডে প্রাক্তন ওয়েস্টার্ন কেনটাকি ওয়াইড রিসিভার মালাচি কোরলিকে খসড়া তৈরি করে এবং পরে ব্যাকফিল্ডে ব্রাইস হল এবং ইজরায়েল আবনেকান্দার সাথে যোগ দেওয়ার জন্য ব্রাইলন অ্যালেন (চতুর্থ রাউন্ড) এবং ইসাইয়া ডেভিস (পঞ্চম) কে নিয়েছিলেন।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

হাইপ পর্যন্ত বাস

রজার গুডেল এবং কালেব উইলিয়ামস

সাউদার্ন ক্যালিফোর্নিয়ার কোয়ার্টারব্যাক ক্যালেব উইলিয়ামস এনএফএল কমিশনার রজার গুডেলের সাথে উদযাপন করছেন শিকাগো বিয়ার্স দ্বারা এনএফএল ড্রাফ্টের প্রথম রাউন্ডে, বৃহস্পতিবার, 25 এপ্রিল, 2024, ডেট্রয়েটে প্রথম সামগ্রিক বাছাইয়ের সাথে। (এপি ছবি/জেফ রবারসন)

এটি একটি গল্প যা এনএফএল ভক্তরা প্রতি বছর দেখেন। ড্রাফ্টের সামগ্রিকভাবে 1 নম্বর বাছাইটি কি প্রত্যাশা পূরণ করবে এবং দীর্ঘ-সহনশীল ভোটাধিকারের জন্য জিনিসগুলিকে ঘুরিয়ে দেবে? ক্যালেব উইলিয়ামসের জন্য, এটি সম্পূর্ণরূপে সম্ভব বলে মনে হচ্ছে।

প্রধান কোচ ম্যাট এবারফ্লাস এই মাসের শুরুতে উইলিয়ামসের জন্য তার প্রশংসা প্রকাশ করেছিলেন যখন তিনি ঘোষণা করেছিলেন যে, নিঃসন্দেহে, প্রাক্তন ইউএসসি তারকা বিয়ারস কিউবি 1 হিসাবে তার রুকি মৌসুমে প্রবেশ করবেন।

“আপনি সত্যিই বলতে পারেন যে তিনি তার নিজের ত্বকে স্বাচ্ছন্দ্য বোধ করেন এবং তিনিই যিনি তিনি,” Eberflus বলেন। “তার ব্যক্তিত্ব শুরু হয়। তার আলো ভেতর থেকে আসে। আপনি অবশ্যই সেই শক্তি অনুভব করতে পারেন। তিনি একজন মানুষ। এক প্লাস ওয়ান সমান তিন। তিনি একজন জনহিতৈষী। তিনি এমন একজন মানুষ যিনি মানুষের মধ্যে সেরাটা বের করে আনেন। আপনি অবশ্যই এটা অনুভব করতে পারেন তার সাথে দেখা করার পাঁচ মিনিটের মধ্যে।

রুকি কোয়ার্টারব্যাক তৈরি করা বা তাদের আগুনে ফেলে দেওয়া নিয়ে বিতর্ক বছরের পর বছর ধরে বেড়েছে। কিন্তু শিকাগোর পরিস্থিতি দাঁড়িয়েছে কারণ বিয়ারস উইলিয়ামসকে সফল হওয়ার প্রতিটি সুযোগ দিয়েছে।

উইলিয়ামসের কাছে ভেটেরান্স ডিজে মুর এবং কিনান অ্যালেনের পাশাপাশি এই বছরের খসড়ায় বিয়ারসের নবম সামগ্রিক বাছাই রোমা উদুঞ্জের সাথে অস্ত্র থাকবে। দ্য বিয়ারস অফ সিজনে ডি’আন্দ্রে সুইফট এবং টাইট এন্ড জেরাল্ড এভারেটকে রান ব্যাকও যোগ করেছে।

“এই মুহুর্তে, আমি সব ভেটকে অনুসরণ করছি, আমি সব কোচকে অনুসরণ করছি। আমি শুনছি, আমার কান খোলা এবং আমার মুখ বন্ধ,” উইলিয়ামস বলেছেন। “শুধু পিছনে বসে শুনছি, এবং যখন আমি এমন পর্যায়ে পৌঁছাই যেখানে আমি সবকিছু শিখছি, যখন আমি সংস্কৃতি, প্লেবুক, আক্রমণাত্মক লাইন কী করে, সমস্ত রিসিভারের সাথে কীভাবে এটি করতে হয় তা শিখছি , চলমান পিঠ এবং আঁটসাঁট প্রান্ত এবং এই জাতীয় জিনিসগুলি — তারপরে আপনি উদ্যোগ নেওয়া শুরু করতে পারেন এবং তারপরে আপনি এটি সমস্ত হাতে নিয়ে এবং পরবর্তী পদক্ষেপগুলি নেওয়া শুরু করতে পারেন।

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

Jason Kelce “Monday Night Football” প্রিগেম শো-এর জন্য একজন NFL বিশ্লেষক হিসেবে ESPN-এ যোগ দেন।

News Desk

টোকিও অলিম্পিকস পেছানোর কোনো সম্ভাবনা নেই

News Desk

“বাংলাদেশের চেয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ বেশি উপভোগ করছেন মোস্তফা ভাই”

News Desk

Leave a Comment