এনএফএল গুজব: জেরি জোন্সের “বড় পদক্ষেপ” এবং ড্যানিয়েল জোন্সের লোভ এবং কিছুই গোল্ডকে আটকে রাখতে পারে না
খেলা

এনএফএল গুজব: জেরি জোন্সের “বড় পদক্ষেপ” এবং ড্যানিয়েল জোন্সের লোভ এবং কিছুই গোল্ডকে আটকে রাখতে পারে না

রুবি গোল্ড, সান ফ্রান্সিসকো 49ers। (ছবি জেফ বুটারি/গেটি ইমেজ)

এনএফএল ফ্রি এজেন্সির দিকে এগিয়ে যাওয়ার গুজব জেরি জোনস সম্ভবত তার “বড় পদক্ষেপে” হাত টিপানোর সাথে ছড়িয়ে পড়ছে, ড্যানিয়েল জোনস নিজেকে এবং রবি গোল্ডকে ট্যাগ করতে চলেছেন৷

এনএফএল গুজব আছে, এবং তারপরে প্রতিবেশীদের সাথে রাখা আছে…

জেরি জোনস স্বাভাবিক হিসাবে কিছু আপ. ড্যানিয়েল জোনস তার অর্থকে লেভনের চেয়ে বেশি ভালোবাসেন, এবং না, আমি মনে করি না যে অ্যালভিন টস্টিগ এর মতো একটি ছেলে ছিল। এবং স্পষ্টতই, সান ফ্রান্সিসকো 49ers তাদের জন্য ফিল্ড গোল করার জন্য কাউকে খুঁজে পেতে দীর্ঘ সময় অপেক্ষা করেছে। আপনার নাম রুবি গোল্ড হলেও সোনা কিছুই থাকতে পারে না। তাহলে দেখা যাক এই সপ্তাহান্তে NFL কি পায়।

হা! রবিবার ঈশ্বরের সবুজ পৃথিবীকে সম্মান জানাতে NFL গুজবের সর্বশেষ এবং সবচেয়ে আশ্চর্যজনক কিস্তি।

সুচিপত্র

পৃষ্ঠা 1: কিছুই (রুবি) সোনা উপসাগরের ধারে শহরে থাকতে পারে না।পৃষ্ঠা ২: ড্যানিয়েল জোন্সের জোন্সের সাথে তাল মিলিয়ে চলার চেষ্টা নিজেকে চিহ্নিত করবে।পৃষ্ঠা 3: জেরি জোন্সের “বড় পদক্ষেপ” ডালাস কাউবয়দের জন্য অবিশ্বাস্যভাবে অন-ব্র্যান্ড শোনাচ্ছে৷

এনএফএল গুজব: সক্রিয় ক্যারিয়ার পয়েন্ট লিডার রুবি গোল্ড বাজারে আসতে চলেছেন

এটি রুবি গোল্ডের জন্য NorCal-এ একটি দুর্দান্ত যাত্রা ছিল, তবে সোনার কিছুই থাকতে পারে না। এনএফএল-এর সক্রিয় কেরিয়ার পয়েন্ট লিডার তার প্রতিভাকে সাউথ বিচে, বা সম্ভবত আপনার কাছাকাছি একটি ফ্র্যাঞ্চাইজিতে নিয়ে যাচ্ছে! সান ফ্রান্সিসকো 49ers এর সাথে আধা ডজন বছর থাকা সত্ত্বেও, গোল্ড 2023 সালে খেলতে চায়, তবে অবশ্যই এখন অন্য কারো জন্য। এই ব্রেকআপ আপনি কল্পনা করতে পারেন তার চেয়ে বেশি কষ্ট দেয়।

গোল্ড 2017 সালে কাইল শানাহান এবং জন লিঞ্চের প্রথম ফ্রি এজেন্ট ক্লাসের অংশ হতে পারে, কিন্তু সান ফ্রান্সিসকো 40-বছর-বয়সী কিকারকে ছেড়ে দিন, ফ্র্যাঞ্চাইজ ট্যাগটি এতটা কারও উপর ব্যবহার করবে না। এমন পরিস্থিতি ছেড়ে যেতে যেখানে একটি দল প্রতিদ্বন্দ্বিতা করে, কিন্তু কখনও জিততে পারে না, সুপার বোলগুলি বেশ সাহসী, কিন্তু আপনি যদি সেরা হতে চান তবে আপনাকে সেরাকে হারাতে হবে, যা 49ers করে না।

গোল্ড এনবিসি স্পোর্টস বে এরিয়াকে নিশ্চিত করেছে যে তিনি 2023 সালে 49ers থেকে স্থানান্তর করতে চান।

“আমি অবসরের কাছাকাছি। ক্যারিয়ারের দৃষ্টিকোণ থেকে আমার অনেক কিছু করার বাকি আছে — নং 1 হল সুপার বোল জেতা। এবং দুই, আমি সত্যিই অনেক মাইলফলকের কাছাকাছি আছি এবং আমি মনে করি এটি হবে তাদের অর্জন করতে সক্ষম হতে খুব ভাল।”

প্রতিপক্ষ দলের যদি শীর্ষে উঠতে একজন ফ্রি কিক প্লেয়ারের প্রয়োজন হয় তবে গোল্ড আপনার নায়ক হতে পারে।

Source link

Related posts

৭ হাজার রানের ক্লাবে তামিম

News Desk

রেকর্ডের মালা গেঁথেই আর্জেন্টিনাকে টিকিয়ে রাখলেন মেসি

News Desk

চিফস লাইনব্যাকার বিজে থম্পসন টিম মিটিংয়ের সময় কার্ডিয়াক অ্যারেস্টের পরে ‘অচেতন’ তবে স্থিতিশীল রয়েছেন

News Desk

Leave a Comment