এনএফএল প্রো বোলার বলেছেন টম ব্র্যাডি নেটফ্লিক্স বিশেষের সাথে ‘পিসি সংস্কৃতিকে হত্যা করেছে’
খেলা

এনএফএল প্রো বোলার বলেছেন টম ব্র্যাডি নেটফ্লিক্স বিশেষের সাথে ‘পিসি সংস্কৃতিকে হত্যা করেছে’

তিন-বারের প্রো বোল আক্রমণাত্মক লাইনম্যান ডেভিড বখতিয়ারি সোমবার রাতে ঘোষণা করেছেন যে টম ব্র্যাডি সপ্তাহান্তে প্রচারিত একটি নেটফ্লিক্স শো দিয়ে “পিসি সংস্কৃতিকে হত্যা করেছে”।

ব্র্যাডির রোস্টে সাতবারের সুপার বোল চ্যাম্পিয়ন এবং মঞ্চে এবং দর্শকদের মধ্যে অতিথিদের সম্পর্কে প্রচুর অপ্রীতিকর রসিকতা রয়েছে। এমনকি নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টসের মালিক রবার্ট ক্রাফ্টকেও বার্বিকিউ মাস্টার জেফ রস রাতেই বাছাই করেছিলেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

টম ব্র্যাডি, ডানদিকে, নেটফ্লিক্সের “গ্রেট দ্য গ্রেটেস্ট রোস্ট অফ অল টাইম: টম ব্র্যাডি” ক্যালিফোর্নিয়ার ইঙ্গলউডের কিয়া ফোরামে 5 মে, 2024-এ একটি জোক ফেস্টের সময় মঞ্চে বক্তব্য রাখছেন৷ (নেটফ্লিক্সের জন্য ম্যাট উইঙ্কেলমেয়ার/গেটি ইমেজ)

“বন্ধুরা, আমি এইমাত্র রোস্টটি আবার দেখেছি। আমি আত্মবিশ্বাসের সাথে বলতে পারি যে @ টমব্র্যাডি পিসি সংস্কৃতিকে হত্যা করেছে,” প্রাক্তন গ্রিন বে প্যাকার্স আক্রমণাত্মক ট্যাকেল X-তে লিখেছেন। “তিনি যীশু খ্রিস্ট। তিনি 3 ঘন্টার জন্য নেটফ্লিক্স লাইভে নিজেকে সামাজিকভাবে ক্রুশবিদ্ধ করেছেন। যখন বিশ্ব দেখেছে তিনি একজন ঈশ্বর—আমরা পুনরুদ্ধার করছি।

ব্র্যাডির রোস্ট অনেক এনএফএল ভক্তদের এবং যারা শুধু কমেডি রোস্টের ভক্ত ছিল তাদের আনন্দিত করেছে।

প্রাক্তন এনএফএল তারকা শন মেরিম্যান ফক্স নিউজ ডিজিটালকে বলেছিলেন যে এটি তার দেখা সেরাগুলির মধ্যে একটি।

টম ব্র্যাডির রোস্ট কমেডি কী হওয়া উচিত তা প্রকাশ করে, কিছুই সীমাবদ্ধ নয়

টম ব্র্যাডি ভঙ্গি

টম ব্র্যাডি ক্যালিফোর্নিয়ার ইঙ্গলউডে 5 মে, 2024-এ কিয়া ফোরামে নেটফ্লিক্স ইজ আ জোক ফেস্ট “সর্বশ্রেষ্ঠ রোস্ট: টম ব্র্যাডি”-তে যোগ দিয়েছেন। (মনিকা স্কিপার/গেটি ইমেজ)

“আমি টুইটারে ঘোষণা করছি যে আমি Netflix-এর প্রতি অত্যন্ত আগ্রহ এবং প্রচুর পরিমাণে সম্মান ছাড়া আর কিছুই অফার করি না, কারণ আজকের সমাজে যেখানে সবকিছু এত সেন্সর করা হয়…লোকেরা জানেন না যে আপনি কখন সেই কনফারেন্স রুমে বসতে যান আপনি যখন ভিতরে আসেন এবং সেই কনফারেন্স রুমে বসেন, “মেরিম্যান ফক্স নিউজকে বলেন: “এই উপাদানটির সাথে, আপনাকে অনেক চেক এবং ব্যালেন্সের মধ্য দিয়ে যেতে হবে লাইভ ঘটবে, আমি মনে করি তারা সেন্সরশিপের ছাঁচ ভেঙে দিয়েছে।”

“আমি মনে করি তারা এখন যা গ্রহণযোগ্য তার ছাঁচ ভেঙে ফেলেছে। কমেডির সাথে এটা ঠিক আছে। জোকস করা ঠিক আছে। মানে, রেস জোকস এবং জেন্ডার জোকস থেকে এটি সবই ছিল। এটি মানুষের মতো, আসুন এটিতে ফিরে যাই — যেখানে কমেডি এটি একটি কমেডি, এবং এটি ঠিক আছে যে কেউ অসন্তুষ্ট হয়নি, এটি এমন একটি সময় ছিল যতটা আমি মনে করি আমি আমার জীবনে কখনও পেয়েছি।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

BBQ ফোরামে টম ব্র্যাডি

টম ব্র্যাডি লাইভ নেটফ্লিক্স কমেডি ইভেন্ট “দ্য গ্রেটেস্ট রোস্ট অফ অল টাইম: টম ব্র্যাডি” ইঙ্গলউড, ক্যালিফোর্ডে, 5 মে, 2024-এ কিয়া ফোরামে যোগদান করেছেন। (মাইকেল ট্রান/এএফপি গেটি ইমেজের মাধ্যমে)

ব্র্যাডি এখনও এটি সম্পর্কে কথা বলেননি, তবে এটি স্পষ্ট যে তার বিশেষ একটি বিশাল সাফল্য ছিল।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

শ্রীলঙ্কা সিরিজ নিয়ে সবার গর্ব করা উচিত : সাকিব

News Desk

NBA ‘L2M’ রেফারি রিপোর্ট ভালোর চেয়ে বেশি ক্ষতি করে

News Desk

ব্র্যান্ডন স্ক্যানলেন রেঞ্জার্সের প্লে অফ রেসের মাঝখানে তার NHL আত্মপ্রকাশ করে

News Desk

Leave a Comment