এনএফএল রেডজোনের স্কট হ্যানসন চলচ্চিত্র ‘জ্যাক ওয়াগন’ যিনি একটি ভাইরাল টিকটকের জন্য একটি গাড়ি দুর্ঘটনার দৃশ্য রেকর্ড করেছিলেন
খেলা

এনএফএল রেডজোনের স্কট হ্যানসন চলচ্চিত্র ‘জ্যাক ওয়াগন’ যিনি একটি ভাইরাল টিকটকের জন্য একটি গাড়ি দুর্ঘটনার দৃশ্য রেকর্ড করেছিলেন

এনএফএল রেডজোন হোস্ট স্কট হ্যানসন মঙ্গলবার নিশ্চিত করেছেন যে তিনি একজন পথিক ছিলেন যিনি এখন-ভাইরাল ভিডিওতে একটি গাড়ি দুর্ঘটনার পরে একটি টিকটক প্র্যাঙ্কের চিত্রগ্রহণ করছিলেন।

অ-প্রাণ দুর্ঘটনার ফলে একটি গাড়ি উল্টে যায়। কখন দুর্ঘটনা ঘটেছে তা জানা যায়নি।

যাইহোক, TikTok-এ, ব্যবহারকারীকে উল্টে যাওয়া গাড়িতে পৌঁছে একটি অর্ধেক কাটা তরমুজ বের করতে দেখা যায়, যা ভিডিও সেট আপ করার জন্য আগে সেখানে রাখা হয়েছিল।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

হোস্ট স্কট হ্যানসন লাস ভেগাসে 30 এপ্রিল, 2022-এ NFL খসড়া চলাকালীন মঞ্চে কথা বলছেন। (ডেভিড বেকার/গেটি ইমেজ)

ভিডিওগ্রাফার গাড়ি ছেড়ে চলে গেলে, হ্যানসনকে ব্যাকগ্রাউন্ডে শোনা যায়, “আরে মানুষ, তুমি কি করছ?”

ক্যামেরা তখন হ্যানসনের কাছে প্যান করে, যিনি নিজে অগ্নিপরীক্ষার চিত্রগ্রহণ করছিলেন। ভিডিওটিতে হ্যানসনকে ভিডিওতে ব্যাখ্যা করতে দেখা যাচ্ছে যে টিকটোকার গাড়ি থেকে একটি তরমুজ বের করেছে।

ভিডিওটির ক্যাপশনে লেখা, “সে #পাগল।”

“আমি তাকে ভিডিও করেছিলাম যদি সে যা করছে তা বেআইনি – (অপরাধের দৃশ্য টেম্পারিং?)। খুবই হতাশাজনক,” হ্যানসন X-এ একটি পোস্টে বলেছেন, আগে টুইটারে।

এনএফএল ড্রাফট ওয়েবসাইটে স্কট হ্যানসন

এনএফএল নেটওয়ার্ক হোস্ট স্কট হ্যানসন 29 এপ্রিল, 2023-এ মিসৌরির কানসাস সিটির ইউনিয়ন স্টেশনে এনএফএল ড্রাফ্টের সময় মঞ্চে উপস্থিত হন। (কেভিন সাবিটোস/গেটি ইমেজ)

মাইকেল ভিক বলেছেন যে ফ্যালকন্সের মাইকেল পেনিক্স জুনিয়রের বিতর্কিত বাছাই ছিল ‘খুব স্মার্ট’

হ্যানস্টন একটি পৃথক পোস্টে লিখেছেন, “আমি একজন সাক্ষী ছিলাম, এবং কোনো গাড়িতেই ছিলাম না। এটি একটি ভয়াবহ দুর্ঘটনা ছিল।” “আমি বেঁচে থাকা লোকদের পরীক্ষা করে দেখেছি যে ক্যাম্পার তার সোশ্যাল মিডিয়ার জন্য পরিস্থিতিকে কাজে লাগানোর চেষ্টা করছে, আমি মনে করি আমার অবাক হওয়া উচিত ছিল না, কিন্তু আমি হতাশ হয়েছিলাম…

“দুজন লোক মারা যেতে পারত, এবং সেই ক্লাউনটি তার TikTok নিয়ে উত্তেজিত ছিল। আমি বিশ্বাস করতে পারছিলাম না… পুলিশ বাধা দিলে সে লাফ দেয়।”

স্কট হ্যানসন এবং রজার গুডেল

NFL কমিশনার রজার গুডেল, বাঁদিকে, 13 ফেব্রুয়ারী, 2022-এ, ক্যালিফোর্নিয়ার ইঙ্গলউডের SoFi স্টেডিয়ামে সুপার বোল LVI-এ NFL নেটওয়ার্কের স্কট হ্যানসনের সাথে কথা বলছেন। (কেভিন সি. কক্স/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

হ্যানসন 2009 সালে চালু হওয়ার পর থেকে NFL RedZone হোস্ট করেছে এবং এই গ্রীষ্মে NBC-এর জন্য অলিম্পিকের সাথে অনুরূপ কাজ করবে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

ইউএফএল-এর জেস স্টার্নবার্গার তার হাঁটুর চারপাশে প্রতিপক্ষের ট্যাকল নিয়ে সমস্যায় পড়েন

News Desk

ব্রিউয়ার এবং রে বিশাল বেঞ্চ-ক্লিয়ারিং ঝগড়ার মধ্যে ঘুষি নিক্ষেপ করে

News Desk

সাকিব-মোস্তাফিজকে দেশে ফেরানোর দায়িত্ব নিল ভারত

News Desk

Leave a Comment