এনএফএল 2024 সময়সূচী: জ্যারেড গফ এবং লায়ন্সের কাছে প্লে-অফ হারের প্রতিশোধ নেওয়ার সুযোগ র‍্যামস উন্মুক্ত করেছে
খেলা

এনএফএল 2024 সময়সূচী: জ্যারেড গফ এবং লায়ন্সের কাছে প্লে-অফ হারের প্রতিশোধ নেওয়ার সুযোগ র‍্যামস উন্মুক্ত করেছে

এনএফএল জানে এবং নাটক চায়।

ডেট্রয়েটের ফোর্ড ফিল্ডে র‌্যামস এবং ডেট্রয়েট লায়ন্সের মধ্যে গত মৌসুমের এনএফসি ওয়াইল্ড কার্ড প্লেঅফ খেলাটি ছিল আধুনিক লিগের ইতিহাসের সবচেয়ে রঙিন পরিবেশের একটি দৃশ্য।

র‌্যামস এবং কোয়ার্টারব্যাক ম্যাথিউ স্টাফোর্ড 8 সেপ্টেম্বর এনবিসি-র “সানডে নাইট ফুটবল”-এ ফোর্ড ফিল্ডে লায়ন্স এবং কোয়ার্টারব্যাক জ্যারেড গফের বিরুদ্ধে মৌসুম শুরু করার সময় পরাজয়ের প্রতিশোধ নেওয়ার সুযোগ পাবেন।

র‌্যামস, যারা রাস্তায় তাদের প্রথম চারটি গেমের তিনটি খেলেছে, তারা আবারও প্রাইম-টাইম আকর্ষণ।

2023 সালে মাত্র দুটি প্রাইম-টাইম উপস্থিতির পরে, Rams আবার পাঁচটি উপস্থিতির জন্য নির্ধারিত হয়েছে।

হোম ওপেনার ছাড়াও, তারা “সানডে নাইট ফুটবল”-এ ফিলাডেলফিয়া ঈগলস, “মন্ডে নাইট ফুটবল”-এ মিয়ামি ডলফিনস এবং “বৃহস্পতিবার নাইট ফুটবল”-এ মিনেসোটা ভাইকিংস এবং সান ফ্রান্সিসকো 49ers খেলবে।

র‌্যামস হোমে ডালাস কাউবয় এবং চার্জারদের বিরুদ্ধে এবং হিউস্টনের রাস্তায় প্রিসিজন গেম খেলে।

এখানে নিয়মিত ঋতু সময়সূচী (প্রশান্ত মহাসাগরে সব সময়) একটি গেম-বাই-গেম চেহারা:

8 সেপ্টেম্বর, ডেট্রয়েটে, 5:20 পিএম (NBC): ডেট্রয়েটে স্টাফোর্ডের প্রাথমিক প্রত্যাবর্তন খারাপভাবে শেষ হয়েছিল। এখন গফ, একটি নতুন $170 মিলিয়ন এক্সটেনশন সহ, তার প্রচেষ্টা দ্বিগুণ করার সুযোগ রয়েছে।

15 সেপ্টেম্বর, অ্যারিজোনায়, 1:05 পিএম (ফক্স): কার্ডিনাল, সম্ভবত পরবর্তী ল্যারি ফিটজেরাল্ডকে খুঁজছেন, খসড়ার চতুর্থ বাছাই সহ রিসিভার মারভিন হ্যারিসন জুনিয়র।

সান ফ্রান্সিসকো 49ers কোয়ার্টারব্যাক ব্রক পার্ডি (13) SoFi স্টেডিয়ামে Rams-এর বিরুদ্ধে 2023-এর খেলা চলাকালীন বল ছুঁড়েছেন৷

(কিওসুং জং/অ্যাসোসিয়েটেড প্রেস)

22 সেপ্টেম্বর, সান ফ্রান্সিসকো, 1:25 পিএম (ফক্স): 49ers গত মৌসুমের সুপার বোল পরাজয়ের চেষ্টা করছে। কোয়ার্টারব্যাক ব্রক পার্ডি তার রুকি চুক্তির তৃতীয় বছরে মাত্র 1 মিলিয়ন ডলার উপার্জন করছে।

29 সেপ্টেম্বর, শিকাগোতে, সকাল 10 টা (ফক্স): র্যামসের নতুন প্রতিরক্ষা রুকি কোয়ার্টারব্যাক ক্যালেব উইলিয়ামসকে দমন করতে চায়, প্রাক্তন ইউএসসি তারকা যিনি ড্রাফ্টে নং 1 নির্বাচিত হয়েছিলেন।

অক্টোবর 6, গ্রিন বে, 1:25 PM (CBS): প্যাকারস ভক্তরা SoFi স্টেডিয়ামে জড়ো হবে কারণ কোয়ার্টারব্যাক জর্ডান লাভ প্রত্যাশিত বিশাল চুক্তির এক্সটেনশনের যোগ্য প্রমাণ করার চেষ্টা করছেন৷

13 অক্টোবর, সপ্তাহান্তে।

20 অক্টোবর, লাস ভেগাস, 1:05 পিএম (CBS): গত মৌসুমের পর, রাইডাররা কোয়ার্টারব্যাক জিমি গারোপলোকে মুক্তি দিয়েছে। এখন প্রবীণ রামস জন্য Stafford এর ব্যাকআপ.

24 অক্টোবর, মিনেসোটা, 5:15 পিএম (প্রাইম ভিডিও): প্রাক্তন র‌্যামস আক্রমণাত্মক সমন্বয়কারী কেভিন ও’কনেল এবং ভাইকিংসের একটি রুকি চুক্তিতে কোয়ার্টারব্যাক জেজে ম্যাকার্থির সাথে একটি সুযোগ রয়েছে৷

3 নভেম্বর, সিয়াটলে, 1:25 পিএম (ফক্স): এমনকি পিট ক্যারলকে নেতৃত্ব না দিয়েও, 12 তম দলটি লুমেন ফিল্ডকে পরাজিত করার জন্য একটি কঠিন জায়গা তৈরি করবে বলে আশা করা হচ্ছে।

11 নভেম্বর, মিয়ামি, বিকাল 5:15 পিএম (ESPN): ডলফিনে র‍্যামস সুপার বোল টাইটেল দলের দুই তারকা খেলোয়াড় রয়েছে: কর্নারব্যাক জালেন রামসে এবং রিসিভার ওডেল বেকহ্যাম জুনিয়র।

17 নভেম্বর, নিউ ইংল্যান্ডে, সকাল 10 টা (ফক্স): বিল বেলিচিক যুগের সমাপ্তির সাথে, নতুন প্যাট্রিয়টস কোচ জ্যারেড মেই রুকি কোয়ার্টারব্যাক ড্রেক মায়েকে বিজয়ী করার চেষ্টা করবেন৷

ফিলাডেলফিয়া ঈগলস রিসিভার এজে ব্রাউন র‍্যামস খেলোয়াড়দের মধ্যে বল নিয়ে দৌড়ান

ফিলাডেলফিয়া ঈগলস ওয়াইড রিসিভার AJ ব্রাউন SoFi স্টেডিয়ামে Rams-এর বিরুদ্ধে 2023-এর খেলা চলাকালীন বল নিয়ে রান করছেন।

(গ্রেগরি পল/অ্যাসোসিয়েটেড প্রেস)

24 নভেম্বর, ফিলাডেলফিয়া, 5:20 p.m (NBC): দ্য ঈগলস স্টার রানিং ব্যাক সাকুন বার্কলিকে যোগ করেছে এবং রিসিভার এজে ব্রাউনকে এনএফএল ইতিহাসে সবচেয়ে বড় চুক্তি দিয়েছে।

ডিসেম্বর 1, নিউ অরলিন্সে, 1:05 p.m (ফক্স): র‌্যামস এই সিজনে শুধুমাত্র এই প্রথম ট্রিপ করার লক্ষ্য রাখছে, ফেব্রুয়ারীতে সুপার বোল LIX-এর সাইট।

8 ডিসেম্বর, বাফেলো, 1:25 পিএম (ফক্স): স্টিফন ডিগস থেকে এগিয়ে যাওয়ার জন্য বিলের সিদ্ধান্ত 1 নম্বর রুকি কেওন কোলম্যান ছাড়াই।

12 ডিসেম্বর, সান ফ্রান্সিসকোতে, 5:15 পিএম (প্রাইম ভিডিও): র্যামস এবং কোচ শন ম্যাকভে 49ers এর বিরুদ্ধে গত মৌসুমের নিয়মিত-সিজন অসারতা শেষ করেছে। কিন্তু সাবস খেলে এটি অর্জন করা হয়েছিল।

নিউ ইয়র্ক জেটসে 22 ডিসেম্বর, সকাল 10 টা (সিবিএস): তারকা কোয়ার্টারব্যাক অ্যারন রজার্স যদি এই মৌসুমে চারটি গেমের বেশি টিকে থাকতে পারে, জেটরা শেষ পর্যন্ত কুঁজ অতিক্রম করতে পারে।

ডিসেম্বর 28/29, অ্যারিজোনা (টিবিডি): কার্ডিনালরা কোয়ার্টারব্যাক কেইলার মারে থেকে এগিয়ে যাওয়ার সুবিধা নিয়েছে। এখন তাকে প্রমাণ করতে হবে যে এটি সঠিক সিদ্ধান্ত ছিল।

ইতিহাস TBD, SEATTLE, TBD, (TBD): কোচ মাইক ম্যাকডোনাল্ড ক্যারলের উত্তরসূরি হিসেবে তার প্রথম মৌসুম শেষ করবেন। রামস কি কোয়ার্টারব্যাক জেনো স্মিথের মুখোমুখি হবে? নাকি স্যাম হাওয়েল?

Source link

Related posts

ইগর শেস্টারকিন ছিলেন রেঞ্জার্সের সবচেয়ে বড় পার্থক্য তৈরিকারী

News Desk

জয়ের জন্য বাংলাদেশের লক্ষ্য ১৫০

News Desk

জোশ ম্যাকড্যানিয়েলসের পরাজয়ের পরে রাইডারদের মাইকেল মায়ার খুশি: ‘আমি ভিতরে যেতে চাইনি’

News Desk

Leave a Comment