এনডব্লিউএসএল-এর শিকাগো রেড স্টাররা একটি সঙ্গীত উৎসবে যোগ দিতে তাদের হোম স্টেডিয়াম থেকে লাথি মারার জন্য ক্ষুব্ধ
খেলা

এনডব্লিউএসএল-এর শিকাগো রেড স্টাররা একটি সঙ্গীত উৎসবে যোগ দিতে তাদের হোম স্টেডিয়াম থেকে লাথি মারার জন্য ক্ষুব্ধ

শিকাগো রেড স্টারদের একটি রক উত্সবের জন্য তাদের হোম স্টেডিয়াম থেকে একটি নির্ধারিত খেলা সরানো হয়েছিল – এবং তারা এটি নিয়ে বিরক্ত ছিল।

রায়ট ফেস্ট বুধবার ঘোষণা করেছে যে এটি তার বার্ষিক সেপ্টেম্বর উৎসবকে শিকাগো শহরের সীমানার মধ্যে অবস্থিত ডগলাস পার্ক থেকে শহরতলির ব্রিজভিউ, ইলিনয়ের সেটজিক স্টেডিয়ামে স্থানান্তরিত করবে।

এনডব্লিউএসএল-এ খেলা রেড স্টাররা 21শে সেপ্টেম্বর সান দিয়েগো ওয়েভের বিপক্ষে তাদের নির্ধারিত ম্যাচ দখল করার জন্য অবিলম্বে সমালোচিত হয়েছিল।

শিকাগো রেড স্টারস ডিফেন্ডার হানা অ্যান্ডারসন (41) সেটজিক স্টেডিয়ামে রেসিং লুইসভিলের বিপক্ষে দ্বিতীয়ার্ধে বল নিয়ন্ত্রণ করছেন। ড্যানিয়েল বার্টেল – ইউএসএ টুডে স্পোর্টস

রেড স্টারসের সভাপতি কারেন লিজো এক বিবৃতিতে বলেছেন, “আমাদের ক্লাবকে এই অবস্থানে রাখা অন্যায্য এবং দুর্ভাগ্যজনক, যা মহিলাদের পেশাদার ক্রীড়া বনাম পুরুষদের পেশাদার খেলার চিকিত্সার ক্ষেত্রে বিশাল বৈষম্যকে তুলে ধরে।”

“আমরা মাঠে এবং বাইরে আমাদের খেলোয়াড় এবং ভক্তদের প্রথম-শ্রেণীর অভিজ্ঞতা নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ, এবং 21শে সেপ্টেম্বর আমাদের ম্যাচের সাফল্য নিশ্চিত করবে এমন একটি সমাধান খুঁজে বের করার জন্য কঠোর পরিশ্রম করছি।”

রেড স্টারের বেশিরভাগ মালিক লরা রিকেটস, যিনি তার স্বামী টম রিকেটসের সাথে শাবকের মালিক।

রেড স্টারস সবেমাত্র গত সপ্তাহান্তে রিগলি ফিল্ডে একটি খেলা খেলেছে, কিন্তু জনপ্রিয় স্থানটি অনুপলব্ধ কারণ শাবকরা এই সপ্তাহান্তে ন্যাশনালদের হোস্ট করেছে।

সবচেয়ে গুরুত্বপূর্ণ ক্রীড়া খবর অনুসরণ করুন

সবচেয়ে বড় গল্প পেতে প্রধান লাইনআপের জন্য সাইন আপ করুন।

আপনার নিবন্ধনের জন্য আপনাকে ধন্যবাদ

সোলজার ফিল্ড, বিয়ারদের বাড়ি, সেই দিন এইচবিসিইউ শিকাগো ফুটবল ক্লাসিক হোস্ট করবে, যেটিতে মোরহাউস এবং কেনটাকি স্টেট থাকবে।

একটি নিশ্চিত মূল্য সহ একটি হোয়াইট সোক্স স্টেডিয়াম একটি তাত্ত্বিক বিকল্প।

সিটজিক স্টেডিয়ামে শিকাগো রেড স্টারসের বিরুদ্ধে খেলার আগে শিকাগো রেড স্টারের মালিক লরা রিকেটস।সিটজিক স্টেডিয়ামে শিকাগো রেড স্টারসের বিরুদ্ধে খেলার আগে শিকাগো রেড স্টারের মালিক লরা রিকেটস। ড্যানিয়েল বার্টেল – ইউএসএ টুডে স্পোর্টস

Red Stars ইতিমধ্যেই SeatGeek স্টেডিয়ামে লজিস্টিক সমস্যার সম্মুখীন হয়েছে: শিকাগোর উত্তর পাশে যারা বসবাস করেন এবং যারা উত্তর শহরতলিতে বসবাস করেন তাদের জন্য এটি একটি অসুবিধাজনক যাতায়াতের জন্য, যারা আরও ধনী পরিবার সহ জেলার এলাকাগুলিকে দলটি সম্ভবত গ্রহণ করবে। ভক্ত হিসেবে লোভী।

লরা রিকেটস ইতিমধ্যে একটি নতুন জায়গা খোঁজার ইচ্ছা প্রকাশ করেছেন।

“আমরা শুরু থেকেই জানতাম – প্রায় দেড় বছর আগে ফিরে যাওয়ার মতো যখন আমরা রেড স্টারগুলি অর্জনের কথা ভাবতে শুরু করি – আমরা জানতাম যে বর্তমান পরিস্থিতি (স্টেডিয়াম) চূড়ান্ত দীর্ঘমেয়াদী সমাধান নয়,” তিনি ইএসপিএনকে বলেছিলেন। . চূড়ান্ত গোলমালের আগে। “আসলে, এই সংস্থার দরজা খোলার চাবিকাঠি হল এই সমস্যার সমাধান করা।”

শিকাগো ট্রিবিউন রিপোর্ট করেছে যে রেড স্টাররা রায়ট ফেস্টিভ্যাল দ্বন্দ্বের জন্য আইনি পদক্ষেপ নিতে পারে।

Source link

Related posts

ট্র্যাভিস কেলস প্রধানদের অবসরের জল্পনাকে সম্বোধন করেছেন

News Desk

এক সময়ের ‘অবমূল্যায়িত’ বেনজেমাই বড় ভয় সিটির

News Desk

3 ডালাস কাউবয় যারা এই মরসুমে পরবর্তী পদক্ষেপ নিতে হবে

News Desk

Leave a Comment