এনবিএ কমিশনার অ্যাডাম সিলভার অনিশ্চয়তার মধ্যে লিগের টিভি অধিকারের আলোচনায় মন্তব্য করেছেন: ‘আমরা এখনও কথা বলছি’
খেলা

এনবিএ কমিশনার অ্যাডাম সিলভার অনিশ্চয়তার মধ্যে লিগের টিভি অধিকারের আলোচনায় মন্তব্য করেছেন: ‘আমরা এখনও কথা বলছি’

এনবিএ কমিশনার অ্যাডাম সিলভার লিগের মিডিয়া অধিকার সুরক্ষিত করার দৌড়ে একজন বিজয়ীর নাম দিতে প্রস্তুত নন। সাম্প্রতিক দিনগুলোতে একাধিক প্রতিবেদনে উঠে এসেছে যে টিএনটি-এর মূল কোম্পানি ওয়ার্নার ব্রোস। ডিসকভারি (WBD), প্রতিযোগীদের কাছে তার সম্প্রচার অধিকার চুক্তি হারানোর দ্বারপ্রান্তে।

TNT এবং NBA গত কয়েক দশক ধরে অংশীদার। যাইহোক, একটি সম্ভাব্য নতুন মিডিয়া চুক্তিতে ডিজনি/ইএসপিএন, এনবিসি এবং অ্যামাজন অন্তর্ভুক্ত থাকতে পারে, যা টিএনটি বাইরের দিকে তাকিয়ে থাকতে পারে।

এই সপ্তাহের শুরুতে, স্পোর্টস বিজনেস জার্নাল রিপোর্ট করেছে যে এনবিএ ডিজনি, অ্যামাজন এবং এনবিসির সাথে আনুষ্ঠানিক চুক্তি শুরু করবে বলে আশা করা হচ্ছে। যাইহোক, চুক্তিগুলি চূড়ান্ত অনুমোদন পাওয়ার আগে, WBD নেতৃত্বের কাছে অন্যান্য দরগুলির “মোট মূল্য” মেলানোর সুযোগ থাকবে, রিপোর্ট অনুসারে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

NBA কমিশনার অ্যাডাম সিলভার 26 এপ্রিল, 2014-এ FedExForum-এ 2014 NBA প্লেঅফের সময় ওয়েস্টার্ন কনফারেন্স কোয়ার্টার ফাইনালের গেম 4-এ মেমফিস গ্রিজলিজের বিরুদ্ধে ওকলাহোমা সিটি থান্ডারের খেলা শুরুর আগে মিডিয়ার সাথে কথা বলছেন, টেনেসির মেমফিসে৷ (অ্যান্ডি লিয়নস/গেটি ইমেজ)

এনবিএ গেমগুলির ভবিষ্যত হোম সম্পর্কে কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি, এবং সিলভার সতর্ক করে দিয়েছে যে সম্প্রচার প্যাকেজ নিয়ে আলোচনা চলছে এবং ফলাফল অজানা।

চার্লস বার্কলে NBA অধিকার হারানোর দ্বারপ্রান্তে নেটওয়ার্ক হিসাবে TNT BRASS-এ আনলোড করছে৷

“কে জানে,” সিলভার হোয়াইট হাউসে রাষ্ট্রীয় নৈশভোজের আগে টিএমজেডকে বলেছিলেন। “আমরা সবাই এখনও কথা বলছি। কে জানে কিভাবে সবকিছু হবে।”

এনবিএ লোগোর পাশে বাস্কেটবল রয়েছে

লাস ভেগাস, নেভাদার খেলার প্রথমার্ধে বিরতির সময় এনবিএ লোগোর পাশে কোর্টে একটি বাস্কেটবল। (ইথান মিলার/গেটি ইমেজ)

স্টুডিওর দীর্ঘদিন ধরে চলমান “ইনসাইড দ্য এনবিএ” এর জনপ্রিয়তার কারণে লিগের টেলিভিশন অধিকারের অবস্থা একটি আলোচিত বিষয় হয়েছে, যার মধ্যে রয়েছে আর্নি জনসন এবং প্রাক্তন এনবিএ গ্রেট চার্লস বার্কলে, শাকিল ও’নিল এবং কেনি স্মিথ।

ভবিষ্যতে NBA মিডিয়া অধিকারের সাথে যা ঘটবে তা নির্বিশেষে জনসন আগে নেটওয়ার্কের সাথে থাকার সিদ্ধান্ত ঘোষণা করেছিলেন। যাইহোক, বার্কলির কথিত তার চুক্তিতে একটি ধারা রয়েছে যা তাকে অন্য কোথাও যেতে দেয় যদি TNT তার NBA চুক্তি হারায়।

চার্লস বার্কলি ECF ম্যাচ 6 দেখছেন

চার্লস বার্কলে, আর্নি জনসন, কেনি স্মিথ এবং শাকিল ও’নিল 27 মে, 2023 তারিখে ফ্লোরিডার মিয়ামির ক্যাসিয়া সেন্টারে 2023 এনবিএ প্লেঅফের ইস্টার্ন কনফারেন্স ফাইনালের গেম 6 চলাকালীন বোস্টন সেল্টিকস এবং মিয়ামি হিটের মধ্যে খেলা ঘোষণা করেছেন। (Getty Images এর মাধ্যমে এরিক এসপাদা/NBAE)

সিলভার আত্মবিশ্বাস ব্যক্ত করেছেন যে অনুষ্ঠানের অন্তত দু’জন তারকা আগামী বছর ধরে এনবিএ কভার করতে থাকবে, কোন নেটওয়ার্ক সম্প্রচারের অধিকারের মালিক তা নির্বিশেষে।

“আমরা কখনই চার্লস এবং কেনিকে হারাবো না,” সিলভার বলেছিলেন। “তারা সর্বদা এনবিএ কভার করবে… আমি কল্পনাও করতে পারি না যে এই ছেলেরা (‘ইনসাইড দ্য এনবিএ’-তে) ভবিষ্যতে একসঙ্গে অভিনয় এবং বিজ্ঞাপন দেবে না, এবং আমরা সবাই তাদের ভালোবাসি।”

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

লিগের বর্তমান মিডিয়া অধিকার চুক্তি 2024-25 মৌসুমের শেষে শেষ হয়ে যায়।

অন্যত্র, WBD সম্প্রতি Disney/ESPN-এর সাথে পাঁচ বছরের সাবলাইসেন্সিং চুক্তি স্বাক্ষর করে তার সামগ্রিক ক্রীড়া অফারগুলিকে শক্তিশালী করেছে। চুক্তিটি WBD কে আসন্ন পোস্ট সিজনে শুরু হওয়া কলেজ ফুটবল প্লেঅফ গেমগুলির প্রথম রাউন্ড এবং কোয়ার্টার ফাইনাল রাউন্ডের অধিকার দেয়৷

X-এ Fox News Digital-এর স্পোর্টস কভারেজ অনুসরণ করুন এবং Fox News Sports Huddle নিউজলেটারে সদস্যতা নিন।

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

বৃষ্টিতে প্রথম টি-টোয়েন্টি পরিত্যক্ত ঘোষণা

News Desk

রিক পিটিনো সেন্ট জনসকে একটি ‘শীর্ষ-স্তরের প্রোগ্রাম’-এ পরিণত করার কথা বলেছেন

News Desk

আফ্রিকান নেশনস কাপের ফাইনালে মুখোমুখি সালাহ-মানে

News Desk

Leave a Comment