এনবিএ গ্রেট লেব্রন জেমসের ছেলে ব্রনি জেমস, এনবিএ খসড়ার জন্য ঘোষণা করেছেন এবং ট্রান্সফার পোর্টালে প্রবেশ করেছেন
খেলা

এনবিএ গ্রেট লেব্রন জেমসের ছেলে ব্রনি জেমস, এনবিএ খসড়ার জন্য ঘোষণা করেছেন এবং ট্রান্সফার পোর্টালে প্রবেশ করেছেন

ইউএসসিতে এক মৌসুমের পর, ব্রনি জেমস এনবিএ-তে যাচ্ছেন বলে মনে হচ্ছে। 19 বছর বয়সী গার্ড শুক্রবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ঘোষণা করেছিলেন যে এনবিএ ড্রাফ্টে প্রবেশ করার এবং ট্রান্সফার পোর্টালে প্রবেশ করার পরিকল্পনা রয়েছে।

জেমস আগে স্থানান্তর পোর্টাল প্রবেশ. পরের মরসুমে কলেজ বাস্কেটবল খেলবেন নাকি পেশাদার পদে যোগ দেবেন তা চূড়ান্তভাবে সিদ্ধান্ত নেওয়ার আগে তাকে এনবিএ দলগুলির সাথে অনুশীলন করার অনুমতি দেওয়া হবে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসের পাওলি প্যাভিলিয়নে 24 ফেব্রুয়ারী, 2024-এ ইউসিএলএ ব্রুইন্সের বিরুদ্ধে একটি কলেজ বাস্কেটবল খেলা চলাকালীন ইউএসসি ট্রোজানরা ব্রনি জেমস (6) কে পাহারা দিচ্ছে। (Getty Images এর মাধ্যমে Tapia/Sportswire আইকন)

“আমি কিছু উত্থান-পতনে ভরা একটি বছর কাটিয়েছি তবে এটি একজন মানুষ, ছাত্র এবং ক্রীড়াবিদ হিসাবে আমার জন্য বৃদ্ধি পেয়েছে,” জেমস শুক্রবার একটি পোস্টে লিখেছেন, পূর্বে টুইটার নামে পরিচিত কোম্পানী এক্স-এ। “আমি আমার কলেজের যোগ্যতা বজায় রেখে এনবিএ ড্রাফটে প্রবেশ করার সিদ্ধান্ত নিয়েছি এবং এনসিএএ ট্রান্সফার পোর্টালেও প্রবেশ করব।”

X এ মুহূর্ত দেখান

গত গ্রীষ্মে ইউএসসি দলের কোচিং করার সময় জেমস কার্ডিয়াক অ্যারেস্টের শিকার হন। জেমসের পরিবারের একজন মুখপাত্র পরে বলেছিলেন যে দুর্ঘটনাটি জন্মগত হার্টের ত্রুটির ফল।

লেব্রন জেমস এবং ব্রনি জেমস ম্যাকডোনাল্ডস

ম্যাকডোনাল্ডস হাই স্কুল অল-আমেরিকান সিনিয়র ব্রনি জেমস (6) টয়োটা সেন্টারে 2023 ম্যাকডোনাল্ডস হাই স্কুল অল-আমেরিকান ছেলেদের খেলার পরে তার বাবা লেব্রন জেমসের সাথে কথা বলে। (Getty Images এর মাধ্যমে ব্রায়ান স্পারলক/আইকন স্পোর্টসওয়্যার)

জেমস ডিসেম্বরে ট্রোজানদের সাথে আত্মপ্রকাশ করেন। তিনি তার সিনিয়র বছরের সময় প্রতি গেমে 19.3 মিনিটের বেশি 4.8 পয়েন্ট অর্জন করেছিলেন। USC-এর কাছে যা বেশিরভাগ ক্ষেত্রে একটি হতাশাজনক মৌসুম হিসাবে দেখা হয়েছিল এবং NCAA বিভাগ I পুরুষদের বাস্কেটবল টুর্নামেন্টে অগ্রসর হতে ব্যর্থ হয়েছিল।

এই সপ্তাহের শুরুতে, ইউএসসি ঘোষণা করেছে যে এরিক মুসেলম্যান অ্যান্ডি এনফিল্ডের স্থলাভিষিক্ত হবেন যিনি সম্প্রতি SMU-তে প্রধান কোচিং পদে ট্রোজান ত্যাগ করেছেন। মুসেলম্যান আরকানসাসে গত পাঁচটি মৌসুম কাটিয়েছেন।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ক্লাচ স্পোর্টস সিইও ছোট জেমসের প্রতিনিধিত্ব করবেন যখন তিনি এনবিএ অন্বেষণ করবেন। NBA-এর বর্তমান যৌথ দর কষাকষি চুক্তিতে বলা হয়েছে যে আসন্ন খসড়ায় আমন্ত্রিত খেলোয়াড়দের অবশ্যই দলের স্কাউটিং ইভেন্টে অংশগ্রহণ করতে হবে। এই ক্রীড়াবিদদের শারীরিক ব্যায়ামও করতে হয়।

X-এ Fox News Digital-এর স্পোর্টস কভারেজ অনুসরণ করুন এবং Fox News Sports Huddle নিউজলেটারে সদস্যতা নিন।

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

চার্লস বার্কলি সুপ্রিম কোর্টের ইতিবাচক পদক্ষেপের সিদ্ধান্তের পরে অবার্নে মিলিয়ন মিলিয়ন অনুদান দেওয়ার তার ইচ্ছাকে সংশোধন করেছেন

News Desk

চিন্ডি কার্টার মাটিতে পড়ে যাওয়ার পরে ক্যাটলিন ক্লার্ক সম্পর্কে প্রশ্নের উত্তর দিতে অস্বীকার করেন

News Desk

ইউকনের ড্যান এবং অ্যান্ড্রু হার্লি তাদের শেষ মার্চ ম্যাডনেস একসাথে উপভোগ করছেন

News Desk

Leave a Comment