এনবিএ তারকা ড্রেমন্ড গ্রীন বলেছেন যে ক্যাটলিন ক্লার্কের কঠিন ফাউলের ​​পরে তার জ্বর “একটি আউটলেট প্রয়োজন”
খেলা

এনবিএ তারকা ড্রেমন্ড গ্রীন বলেছেন যে ক্যাটলিন ক্লার্কের কঠিন ফাউলের ​​পরে তার জ্বর “একটি আউটলেট প্রয়োজন”

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

আপনার ইমেল প্রবেশ করান এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

শনিবার শিকাগো স্কাই গোলরক্ষক চিন্ডি কার্টার এবং ইন্ডিয়ানা ফিভার রুকি ক্যাটলিন ক্লার্কের মধ্যে ঘটে যাওয়া ঘটনাটি শনিবার গোল্ডেন স্টেট ওয়ারিয়র্স ফরোয়ার্ড ড্রিমন্ড গ্রিনকে ক্ষুব্ধ করেছিল।

কার্টার ক্লার্ককে তার যাচাই-বাছাই করার জন্য সোশ্যাল মিডিয়ায় সমালোচনার সম্মুখীন হন। তবে প্রাক্তন আইওয়া স্টেট তারকাকে ঘিরে থাকা খেলোয়াড়দের নিয়ে বেশি চিন্তিত ছিলেন সবুজ।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

স্যাক্রামেন্টোর গোল্ডেন 1 সেন্টারে 16 এপ্রিল, 2024-এ টুর্নামেন্ট খেলার সময় রাজাদের বিরুদ্ধে গোল্ডেন স্টেট ওয়ারিয়র্সের ড্রাইমন্ড গ্রীন। (গেটি ইমেজের মাধ্যমে রকি ওয়েডনার/এনবিএই)

গ্রিন, যিনি একটি ইন-গেম ঘটনার কারণে 2023-24 এনবিএ মরসুমে স্থগিত হয়েছিলেন, ইনস্টাগ্রামে লিখেছেন যে জ্বরের একটি আউটলেট প্রয়োজন।

“ইন্ডিয়ানা রাজ্য একটি আইন প্রয়োগকারী সংস্থায় বিনিয়োগ করা ভালো… দ্রুত!” তিনি ESPNW পোস্টের মন্তব্য বিভাগে লিখেছেন।

সোশ্যাল মিডিয়ায় অন্যরা গ্রিনের মতামতের সাথে একমত। কার্টার নিজেই X-এ একটি পোস্ট পছন্দ করেছেন যাতে পরামর্শ দেওয়া হয় যে জ্বরের মতো পরিস্থিতিতে ক্লার্ককে রক্ষা করার মতো কেউ নেই।

“ইন্ডিয়ানা জ্বরে কোনও খুনি লোক নেই৷ যদি স্টেফ কারির সাথে এটি ঘটে তবে আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে ড্রিমন্ড গ্রিন ফেডের কাছে যাবে হাহাহা৷ কেউ লুকাকে এমনভাবে স্পর্শ করবে এবং বিজে, ডিজেজে, কেউ পিছলে যাবে৷ তাদের কোনও আউটলেট নেই৷ হাহা,” কমপ্লেক্স বললো। ক্যামেরন হ্যা লিখেছে এক্সে।

(টেক্সাসের চিন্ডি কার্টার)।

শিকাগো স্কাই গোলটেন্ডার চেনেডি কার্টার টেক্সাসের আর্লিংটনে 15 মে, 2024-এ কলেজ পার্ক সেন্টারে ডালাস উইংস গেমের সময় প্রতিক্রিয়া জানায়। (কেভিন জেরাজ – ইউএসএ টুডে স্পোর্টস)

সাম্প্রতিক ঘটনার পর ক্যাটলিন ক্লার্কের চিকিৎসার জন্য জিএম জ্বর ক্ষিপ্ত: ‘এটা অবশ্যই থামতে হবে!’

প্রাক্তন এনবিএ খেলোয়াড় চ্যান্ডলার পার্সনসও ক্লার্কের সতীর্থদের অবস্থান নিয়ে প্রশ্ন তোলেন।

কিন্তু কার্টার, যিনি এই ঘটনা সম্পর্কে কোনও প্রশ্নের উত্তর দেননি, রবিবার পার্সনকে প্রতিক্রিয়া জানিয়ে বলেছিলেন যে তিনি ক্লার্কের সতীর্থদের সাথে “দুর্দান্ত” ছিলেন।

“আমরা আউটলেট সম্পর্কে কথা বলতে আপনার সাথে বড় হয়েছি,” তিনি যোগ করেছেন। “মানুষ, ওকে চুপ কর। চুপ কর বা চুপ কর।”

ক্লার্ক সাংবাদিকদের বলেছিলেন যে তিনি স্কাই খেলোয়াড়দের কোনো প্রতিশোধ নিতে চান না এবং সম্ভবত তার দলের ম্যাচ জেতার সম্ভাবনাকে ক্ষতিগ্রস্ত করতে চান না।

চিন্ডি কার্টার চাবিতে দাঁড়িয়ে আছে

ইন্ডিয়ানাপলিসের গেইনব্রিজ ফিল্ডহাউসে 1 জুন, 2024-এ ইন্ডিয়ানা ফিভার গার্ড ক্যাটলিন ক্লার্ককে মাটিতে ফাউল করার জন্য শিকাগো স্কাই গার্ড চেনেডি কার্টারকে বরখাস্ত করা হয়েছিল। (Getty Images এর মাধ্যমে ব্রায়ান স্পারলক/আইকন স্পোর্টসওয়্যার)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“আমি এটা আশা করছিলাম না, কিন্তু এটা ছিল শুধু, ‘সাড়া দাও, শান্ত হও, এবং তোমার নাটকে কথা বলতে দাও।'” “এটাই তাই,” তিনি ইন্ডিস্টারের মাধ্যমে কার্টারের ঘটনা সম্পর্কে বলেছিলেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

রেঞ্জার্সের 2024 সালের প্লে অফ বার্থের প্রথম আসল স্বাদ একটি জয়ের সাথে শেষ হয়

News Desk

বাংলাদেশ সিরিজে দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে

News Desk

এখন নেইমারের জন্য মুখিয়ে আছেন আল-হিলাল

News Desk

Leave a Comment