এনবিসি তার অস্বাভাবিক ইউএস ওপেন স্যুটে বিতর্কিত গল্ফ ভয়েস ব্র্যান্ডেল চ্যাম্বলি যুক্ত করেছে
খেলা

এনবিসি তার অস্বাভাবিক ইউএস ওপেন স্যুটে বিতর্কিত গল্ফ ভয়েস ব্র্যান্ডেল চ্যাম্বলি যুক্ত করেছে

ভোট পরের মাসে ইউএস ওপেনের জন্য সেট করা হয়েছে।

এনবিসি ঘোষণা করেছে যে ব্র্যান্ডেল চ্যাম্বলি, গল্ফের একটি বিতর্কিত ভয়েস, মেজর লিগ গল্ফের প্রধান বিশ্লেষক হিসাবে তার চার-মানুষ স্যুটে যোগ দেবেন।

এনবিসি সিনিয়র গলফ প্রযোজক টমি রয় স্পোর্টস বিজনেস জার্নালকে বলেছেন, “তিনি এটির জন্য একটি অবিশ্বাস্য পরিমাণ প্রস্তুতি নিয়েছিলেন।” “আমি পুরানো জনি মিলারের টেপ দেখি কিভাবে সে এটা করেছে এবং তারপরে সে তার নিজের টুইস্ট যোগ করেছে… সে সঠিক জিনিসটি অর্জন করেছে।”

ব্র্যান্ডেল চ্যাম্বলি ইউএস ওপেনের জন্য NBC-এর শীর্ষ বিশ্লেষকদের একজন হবেন। SiriusXM এর জন্য গেটি ইমেজ

61 বছর বয়সী চ্যাম্বলি — তার অ্যাসারবিক, অনাবৃত মতামতের জন্য পরিচিত — পল আজিংগারের স্থলাভিষিক্ত হন, যার চুক্তি নেটওয়ার্ক গত শরতে পুনর্নবীকরণ করেনি।

এনবিসি সম্প্রতি একটি ঘূর্ণায়মান কর্মীদের ব্যবহার করে আজিংগারের জন্য পূরণ করার জন্য, এবং এটিই ছিল চ্যাম্বলি যিনি ইউএস ওপেনের জন্য সম্মতি পেয়েছিলেন।

চ্যাম্বলি প্লে-বাই-প্লে ম্যান ড্যান হিকসের সাথে জুটিবদ্ধ হবেন, যখন বিশ্লেষক ব্র্যাড ফ্যাক্সন প্লে-বাই-প্লে ম্যান মাইক টিরিকোর সাথে জুটিবদ্ধ হবেন।

উভয় দলই টুর্নামেন্টের “পিক আওয়ার” চলাকালীন অফলাইনে থাকবে, চাম্বলি এবং হিকস জোড় ব্যবধানকে কল করবে, যখন ফ্যাক্সন এবং টিরিকো বিজোড় ব্যবধানগুলিকে কল করবে।

“এই বছর আমরা আমাদের ধারাভাষ্যকার জুটির জন্য হোল অ্যাসাইনমেন্টের জন্য একটি বিজোড়/জোড় সিস্টেম ব্যবহার শুরু করেছি,” স্যাম ফ্লাড, নির্বাহী প্রযোজক এবং এনবিসি স্পোর্টসের প্রধান প্রযোজনা, একটি বিবৃতিতে বলেছেন৷ “আমাদের নতুন পদ্ধতির মাধ্যমে প্রতিটি নাটকের সম্প্রচারকারীরা যা ঘটছে তার বৃহত্তর প্রেক্ষাপট প্রদান করতে দেয়, আমাদের বিশ্লেষক এবং মাঠের সাংবাদিকদের একে অপরের সাথে যোগাযোগ করার এবং আগে এবং পরে ‘কেন’ এবং ‘কীভাবে’ ভেঙে ফেলার আরও সুযোগ তৈরি করে। প্রতিটি মুহূর্ত।”

চ্যাম্বলি দীর্ঘদিন ধরে গল্ফ চ্যানেলের বিশ্লেষক হিসেবে কাজ করেছেন এবং নেটওয়ার্কের “লাইভ ফ্রম” শোতে তার ভূমিকার জন্য পরিচিত।

ব্র্যান্ডেল চ্যাম্বলিব্র্যান্ডেল চ্যাম্বলি দীর্ঘদিন ধরে গল্ফ চ্যানেলের বিশ্লেষক। এপি

তিনি গল্ফউইককে বলেছিলেন যে তিনি উভয় নেটওয়ার্কের জন্য উভয় দায়িত্ব পালন করতে ইচ্ছুক।

Source link

Related posts

মেটস হারে বিতর্কিত কলের পরে গ্যারি কোহেন রাগান্বিত: ‘আপনি আমার সাথে মজা করছেন’

News Desk

প্যাড্রেস কোচ ফার্নান্দো টাটিস জুনিয়রের মাথার খুব কাছাকাছি নিক্ষেপ করার জন্য পিচারের সমালোচনা করেছেন: ‘এটা যথেষ্ট’

News Desk

এখন সব কিছু আমাদের হাতে: মেসি

News Desk

Leave a Comment