এমএলবিপিএ নির্বাহী বলেছেন পিচ ঘড়ি পিচার্সের কনুই আঘাতের জন্য দায়ী
খেলা

এমএলবিপিএ নির্বাহী বলেছেন পিচ ঘড়ি পিচার্সের কনুই আঘাতের জন্য দায়ী

দুই মেজর লিগ বেসবল তারকা – ক্লিভল্যান্ড গার্ডিয়ানদের শেন বিবার এবং আটলান্টা ব্রেভসের স্পেন্সার স্ট্রাইডার – মরসুমের প্রথম কয়েকদিন কনুইয়ে আঘাতপ্রাপ্তদের মধ্যে ছিলেন।

উল্লেখ করার মতো নয়, নিউ ইয়র্ক ইয়াঙ্কিজের জোনাথন লোয়েসিগা, মিয়ামি মার্লিন্সের ইউরি পেরেজ এবং ওকল্যান্ড অ্যাথলেটিক্সের ট্রেভর গটও কনুইতে আঘাত পেয়েছেন। গেরিট কোলকেও কনুইয়ের সমস্যা নিয়ে মৌসুমের প্রথম কয়েক মাস মিস করতে হয়েছিল।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

সাহসী পিচার স্পেন্সার স্ট্রাইডার অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস গেমের প্রথম ইনিংসে, শুক্রবার, 5 এপ্রিল, 2024, আটলান্টায় বিতরণ করে৷ (এপি ছবি/জন বাজেমোর)

টনি ক্লার্ক, এমএলবি প্লেয়ার্স অ্যাসোসিয়েশনের নির্বাহী পরিচালক, পিচ ঘড়ির উপর দায়িত্ব রেখেছিলেন।

ক্লার্ক এক বিবৃতিতে বলেছেন, “সর্বসম্মত খেলোয়াড়ের বিরোধিতা এবং উল্লেখযোগ্য স্বাস্থ্য ও নিরাপত্তার উদ্বেগ সত্ত্বেও, কমিশনারের কার্যালয় গত ডিসেম্বরে আদালতের ঘড়ির দৈর্ঘ্য কমিয়েছে, কয়েক দশকের মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ নিয়ম পরিবর্তন করার পর মাত্র এক মরসুম।”

“তারপর থেকে, পুনরুদ্ধারের সময় হ্রাসের স্বাস্থ্যের প্রভাব সম্পর্কে আমাদের উদ্বেগ বেড়েছে। এই গভীর পরিবর্তনগুলির প্রভাবগুলি স্বীকার করতে বা অধ্যয়ন করতে লিগের অনিচ্ছুকতা আমাদের খেলা এবং এর সবচেয়ে মূল্যবান সম্পদ – আমাদের খেলোয়াড়দের জন্য একটি অভূতপূর্ব হুমকির প্রতিনিধিত্ব করে।”

শেন বিবার বনাম মেরিনার্স

ক্লিভল্যান্ড গার্ডিয়ানের শেন বিবার মেরিনার্সের বিরুদ্ধে পিচ করার পর ডাগআউটে ফিরে আসেন, মঙ্গলবার, 2 এপ্রিল, 2024, সিয়াটেলে। (এপি ছবি/লিন্ডসে ওয়াসন, ফাইল)

প্রাক্তন এমএলবি স্টার জেজে হার্ডি বাড়ির পিছনের উঠোনের মাঠে নির্মাণ শুরু হওয়ার পরে প্রতিবেশীদের কাছ থেকে উত্তাপ গ্রহণ করেন

এমএলবি এমএলবিপিএর প্রতিক্রিয়ায় জনস হপকিন্সের বিশ্লেষণটি উদ্ধৃত করেছে। এটি বলেছে যে গবেষকরা “পিচ ঘড়ির প্রবর্তনের ফলে আঘাতের সংখ্যা বৃদ্ধি পেয়েছে” এবং “এমন কোনো প্রমাণ পাওয়া যায়নি যে পিচচাররা দ্রুত কাজ করেছে… বা তাদের গতি দ্রুত করেছে তাদের আহত হওয়ার সম্ভাবনা বেশি ছিল যারা করেননি।” “

“এই বিবৃতিটি অভিজ্ঞতামূলক প্রমাণ এবং আরও গুরুত্বপূর্ণ দীর্ঘমেয়াদী প্রবণতাকে উপেক্ষা করে, কয়েক দশক ধরে, বেগ এবং স্পিন বৃদ্ধি যা হাতের আঘাতের সাথে ঘনিষ্ঠভাবে জড়িত,” MLB যোগ করেছে।

ডেকে সেড্রিক মুলিনস

বাল্টিমোরে 29শে আগস্ট, 2023-এ ক্যামডেন ইয়ার্ডসে ওরিওল পার্কে শিকাগো হোয়াইট সক্সের বিরুদ্ধে আঘাত করার আগে ওরিওলের সেড্রিক মুলেনস পিচ ঘড়ির পাশে দাঁড়িয়েছেন। (রব কার/গেটি ইমেজ)

পিচ ঘড়িটি 2023 মরসুমের আগে স্থাপন করা হয়েছিল। পিচারদের বেসে কাউকে ছাড়া বল ছাড়ার জন্য 15 সেকেন্ড এবং বেস রানার থাকলে 20 সেকেন্ড সময় ছিল। লিগের প্রতিযোগিতা কমিটি 20 সেকেন্ড কমিয়ে 18 করেছে, যা ফেডারেশন কঠোরভাবে বিরোধিতা করেছিল।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

এমএলবি আশা করেছিল যে এটি গেমগুলিকে ছোট করতে সাহায্য করবে এবং এটি করেছে। নয়-ইনিং খেলার গড় সময় 2 ঘন্টা 40 মিনিটে নেমে এসেছে, 24 মিনিট কমেছে।

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

ক্লিপার প্লেয়ার রাসেল ওয়েস্টব্রুক দলের সাথে তার অসন্তুষ্টি সম্পর্কে “ভুয়া” প্রতিবেদন অস্বীকার করেছেন

News Desk

সেন্ট মার্গারেটের অস্টিন হিকস সাউথল্যান্ডের আশ্চর্যজনক ল্যাক্রোস খেলোয়াড়

News Desk

প্রাক্তন 76ers মালিক মাইকেল রুবিন মুছে ফেলা টুইটে ধর্মান্ধ ক্রীড়া বাজির ক্ষতির জন্য নিক্স ফ্যানকে উপহাস করেছেন

News Desk

Leave a Comment