এমএলবি কমিশনার রব মানফ্রেড নতুন সিজন শুরু হওয়ার সাথে সাথে শোহেই ওহতানিতে একটি ‘সংক্ষিপ্ত’ জুয়া তদন্ত পরিচালনা করার আশা করছেন
খেলা

এমএলবি কমিশনার রব মানফ্রেড নতুন সিজন শুরু হওয়ার সাথে সাথে শোহেই ওহতানিতে একটি ‘সংক্ষিপ্ত’ জুয়া তদন্ত পরিচালনা করার আশা করছেন

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

এমএলবি কমিশনার রব মানফ্রেড আশা করেন শোহেই ওহতানি এবং লস অ্যাঞ্জেলেস ডজার্সের প্রাক্তন অনুবাদক ইবেই মিজুহারার বিষয়ে লিগের তদন্ত দ্রুত হবে।

এমএলবি 2024 সিজন শুরু করার সাথে সাথে, সিজনে যাওয়ার সবচেয়ে বড় গল্পটি ছিল গত সপ্তাহের বোমাশেল। ওহতানি দাবি করেছেন যে মিজুহারা জুয়া খেলার ঋণ মেটাতে তার কাছ থেকে $৪.৫ মিলিয়ন চুরি করেছে।

ওহতানি এই সপ্তাহে একটি বিবৃতি জারি করে বলেছেন যে তিনি বেসবল বা অন্য কোনো খেলায় কখনও বাজি ধরেননি এবং গত সপ্তাহে দক্ষিণ কোরিয়ায় সান দিয়েগো প্যাড্রেসের বিরুদ্ধে সিউল সিরিজে দলের প্রদর্শনী গেমগুলি পর্যন্ত মিজুহারা কী করছেন তার কোনও ধারণা ছিল না।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

লস অ্যাঞ্জেলেস ডজার্স 24 মার্চ, 2024-এ লস অ্যাঞ্জেলেসে লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলসের বিরুদ্ধে একটি বসন্ত প্রশিক্ষণ খেলার আগে হিটার শোহেই ওহতানিকে মনোনীত করেছিল। (এপি ছবি/অ্যাশলে ল্যান্ডিস)

“গল্পটি যেভাবে বিকশিত হয়েছে তার পরিপ্রেক্ষিতে, গেমটির অখণ্ডতা সম্পর্কে আমাদের ভক্তদের আশ্বস্ত করার ক্ষেত্রে এটি গুরুত্বপূর্ণ যে আমরা মিঃ ওহতানি যা বলেছেন তা যাচাই করি এবং এটি সত্যিই খুব সহজ,” ম্যানফ্রেড MLB নেটওয়ার্ককে বলেছেন৷

এমএলবি এবং আইআরএস এই বিষয়ে তাদের নিজস্ব তদন্ত শুরু করেছে। আইআরএস নিশ্চিত করেছে যে মিজুহারা এবং কথিত অবৈধ বুকমেকারের সাথে তার ঋণ রয়েছে, অরেঞ্জ কাউন্টি, ক্যালিফোর্নিয়ার স্থানীয় ম্যাথিউ বয়য়ার, ফৌজদারি তদন্তাধীন।

প্রাক্তন অনুবাদকের সাথে জুয়া কেলেঙ্কারির মধ্যে পিট রোজ শোহেই ওহতানি সম্পর্কে চমকপ্রদ মন্তব্য করেছেন

“ফেডারেল কর্তৃপক্ষের পক্ষে তাদের নিজস্ব তদন্ত চলাকালীন আমাদের সাথে সম্পূর্ণ সহযোগিতা করা সত্যিই কঠিন, তাই আমি মনে করি এটি এমন একটি তদন্ত যা আমাদের নিজেরাই করতে হবে,” ম্যানফ্রেড বলেছিলেন।

তিনি যোগ করেন, “আইন প্রয়োগকারীর যে ধরনের কর্তৃত্ব আমাদের কাছে নেই, তবে আমরা এই তদন্তগুলি সম্পন্ন করতে এবং সত্যগুলি খুঁজে পেতে সক্ষম হয়েছি এবং আমি নিশ্চিত যে আমরা এই বিষয়ে তা করব,” তিনি যোগ করেছেন।

সম্মেলনে ওহতানি ও দোভাষী ড

লস এঞ্জেলেস ডজার্সের শোহেই ওহতানি এবং ইবে মিজুহারা ডিসেম্বর 2019-এ ডজার স্টেডিয়ামে একটি সংবাদ সম্মেলনের সময়। 14 অক্টোবর, 2023, লস অ্যাঞ্জেলেসে। (গেটি ইমেজের মাধ্যমে রব লিটার/এমএলবি-এর ছবি)

ম্যানফ্রেড বলেছেন যে তিনি আশা করেন তদন্ত “সংক্ষিপ্ত” হবে।

আইনি খেলার জুয়া একটি বিতর্কিত বিষয়, বিশেষ করে যেহেতু MLB-এর মতো পেশাদার লিগ এটির বিজ্ঞাপন দেওয়ার জন্য স্পোর্টসবুকের সাথে অংশীদারিত্ব করেছে।

ম্যানফ্রেড ব্যাখ্যা করেছেন, “আমাদের কোনো নির্দিষ্ট কোম্পানির সঙ্গে সম্পর্ক থাকুক বা না থাকুক, মার্কিন যুক্তরাষ্ট্রে খেলাধুলার বাজি অব্যাহত থাকবে। “আমি এটাকে অস্বাভাবিক মনে করি না যে আমাদের কাছে এমন কিছু নিয়ম রয়েছে যা একদিকে ভক্ত, নির্বাহী এবং ব্যক্তিগত নাগরিকদের জন্য প্রযোজ্য এবং খেলোয়াড় এবং মাঠের খেলার ফলাফলকে প্রভাবিত করার ক্ষমতা রাখে এমন ব্যক্তিদের জন্য প্রযোজ্য।”

মিজুহারা প্রথমে বলেছিল যে ওহতানি একজন বন্ধুকে তার ঋণ পরিশোধ করতে সাহায্য করছে, কিন্তু ওহতানির আইনজীবীরা দ্রুত সেই বিবৃতি প্রত্যাহার করে নেন। পরিবর্তে, তারা বলে যে ওহতানি “বড় আকারের চুরির” শিকার হয়েছিল।

রব ম্যানফ্রেড মিডিয়ার সাথে কথা বলছেন

মেজর লিগ বেসবল কমিশনার রব ম্যানফ্রেড 25 মে, 2023 তারিখে, মিলওয়াকিতে আমেরিকান ফ্যামিলি ফিল্ডে মিলওয়াকি ব্রুয়ার্স এবং সান ফ্রান্সিসকো জায়ান্টদের মধ্যে খেলার আগে মিডিয়ার সাথে কথা বলছেন। (স্টেসি রেভার/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

তদন্ত চলতে থাকা অবস্থায় ওহতানি সিজন শুরু করার জন্য ডজার্সের তালিকায় রয়ে গেছে। সেন্ট লুইস কার্ডিনালের বিপক্ষে দলের উদ্বোধনী দিনে জয়ে তিনি হাঁটতে হাঁটতে ৩ রানে ২-এর জন্য যান।

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

কেইটলিন ক্লার্ক কেইটলিন ক্লার্ক হওয়ার ‘সবচেয়ে কঠিন অংশ’ সম্পর্কে কথা বলেছেন

News Desk

পদত্যাগ করলেন অস্ট্রেলিয়ার কোচ

News Desk

1990 সালের ইয়াঙ্কি সম্পর্কে বিস্ফোরক ডকুসারি ‘ব্রঙ্কস চিড়িয়াখানা’ প্রথম ময়ূরে প্রদর্শিত হয়

News Desk

Leave a Comment