এমএলবি জুয়া খেলার তদন্তের মধ্যে প্লেয়ার থেকে পরিণত-পিচার জ্যাকসন হলিডে একটি খারাপ নাকলবলে আঘাত পেয়েছে
খেলা

এমএলবি জুয়া খেলার তদন্তের মধ্যে প্লেয়ার থেকে পরিণত-পিচার জ্যাকসন হলিডে একটি খারাপ নাকলবলে আঘাত পেয়েছে

তিনি তার সেরা Shohei Ohtani ছাপ করেন.

ডেভিড ফ্লেচার, একজন প্রাক্তন এঞ্জেলস আউটফিল্ডার যিনি ছয় মৌসুমে জাপানি দ্বি-মুখী তারকার সাথে সতীর্থ ছিলেন, মঙ্গলবার নাবালকদের মধ্যে একটি পিচার হিসাবে তার প্রথম ক্যারিয়ার শুরু করেছিলেন – এবং সামগ্রিকভাবে পঞ্চম আউটিং করেছিলেন৷

ফলাফল শক্তিশালী ছিল.

ব্রেভসের ট্রিপল-এ অ্যাফিলিয়েট, গুইনেট স্ট্রিপার্সের পক্ষে পিচিং, ফ্লেচার নরফোকের বিরুদ্ধে 5-2 জয়ে ছয় ব্যাটারকে আউট করার সময় তিনটি হিট, দুটি রান এবং একটি হাঁটার অনুমতি দিয়ে পাঁচটি ইনিংস ছুঁড়েছিলেন।

ডেল জানিন-ইউএসএ টুডে স্পোর্টস

ফ্লেচার, 29, 62-63 mph রেঞ্জে একটি “নাচের” নাকলবল দেখিয়েছেন, মাইনর লিগ রিপোর্টার জ্যারেড টেমসের মতে।

ফুটবল এমনকি জ্যাকসন হলিডে-কে ফ্লোমক্স করেছে – 2022 MLB ড্রাফ্টের প্রথম সামগ্রিক বাছাই – যারা তৃতীয় ইনিংসের নীচে একটি পিচকে আঘাত করেছিল।

রাতে ফ্লেচার 60টি নাকলবল সহ 72টি পিচ নিক্ষেপ করেছিলেন।

ফ্লোটারটি 30টি সুইং তৈরি করেছিল, যার মধ্যে 11টি ছিল হুইফ, প্রতি বেসবল সাভান্ট।

এই মরসুমে, ফ্লেচার তার দলকে জানিয়েছিলেন যে তিনি একটি ফুটবল নিক্ষেপ করতে পারেন, তাই তাকে নিক্ষেপ করার সুযোগ দেওয়া হয়েছিল, অ্যাথলেটিক-এর ব্রেভস রিপোর্টার ডেভিড ও’ব্রায়েন জানিয়েছেন।

যদিও এটি ফ্লেচারের প্রথম সূচনা ছিল, তবে বুধবারের খেলার আগে তিনি চারটি স্বস্তির উপস্থিতিতে পিচ করেছিলেন, ছয়টি ইনিংস জুড়ে 9.00 ইরাতে পিচ করেছিলেন।

ঢিবিগুলিতে ফ্লেচারের কাজ তাকে হিটার হতে বাধা দেয়নি, কারণ তিনি 37টি ছোটখাটো লীগ প্রতিযোগিতায় 18টি আরবিআই এবং পাঁচটি চুরির ঘাঁটিগুলির সাথে একটি .248/.323/.277 স্ল্যাশ লাইন খেলছেন৷

এই মরসুমে ব্রেভসের বড় লিগ দলের সাথে পাঁচটি খেলায় তিনি জোড়া হিটও করেছিলেন।

সাতটি MLB প্রচারাভিযান জুড়ে, সে .276/.323/.358 হিটার যখন সেকেন্ড বেস, থার্ড বেস, এবং শর্টস্টপ গেমগুলিতে উপস্থিত হয়।

ইএসপিএন রিপোর্ট করেছে যে সাত বছরের এমএলবি প্রবীণ সৈনিকের নতুন উদ্যোগটি প্রকাশ করা হয়েছে যে তিনি ওহতানির প্রাক্তন অনুবাদক ইপেই মিঝুহারা দ্বারা ব্যবহৃত একই কথিত অবৈধ বুকমেকারের সাথে বাজি রেখেছিলেন।

আটলান্টা ব্রেভসের ডেভিড ফ্লেচার #22 23 এপ্রিল, 2024-এ জর্জিয়ার আটলান্টায় ট্রুইস্ট পার্কে মিয়ামি মার্লিন্সের বিরুদ্ধে দ্বিতীয় ইনিংসে একটি বলি ফ্লাই আঘাত করেন। আটলান্টা ব্রেভসের ডেভিড ফ্লেচার #22 23 এপ্রিল, 2024-এ আটলান্টা, জর্জিয়ার ট্রুইস্ট পার্কে মিয়ামি মার্লিন্সের বিরুদ্ধে দ্বিতীয় ইনিংসে একটি বলি ফ্লাই হিট করেন। গেটি ইমেজ

ফ্লেচার, প্রাক্তন রয়্যালস মাইনর লিগ আউটফিল্ডার কোলবি শুল্টজের সাথে, ম্যাথু বয়েরের মধ্য দিয়ে যাওয়ার অভিযোগ রয়েছে, যিনি একটি অভিযুক্ত অবৈধ জুয়া খেলার জন্য ফেডারেল তদন্তের অধীনে রয়েছেন।

যদিও ফ্লেচার বেসবলে বাজি ধরেননি, তবে তার রিপোর্ট করা জুয়া খেলার জন্য এমএলবি তাকে তদন্ত করছে, ইএসপিএন জানিয়েছে।

Source link

Related posts

ড্রেক্সেল বিশ্ববিদ্যালয়ের বাস্কেটবল খেলোয়াড় টেরেন্স বাটলারকে ক্যাম্পাসে মৃত অবস্থায় পাওয়া গেছে

News Desk

পিএনসি পার্কে ওরিওলসের বিরুদ্ধে জলদস্যুদের হোম ওপেনারে একটি অদ্ভুত তুষার ঝড় নেমে আসে

News Desk

ভারতের সাথে রুদ্ধশ্বাস ম্যাচে শ্রীলঙ্কার জয়

News Desk

Leave a Comment