এমএলবি প্রপ বেটস: করবিন বার্নস, সিজে আব্রামস, জোস আলটুভের জন্য বাছাই
খেলা

এমএলবি প্রপ বেটস: করবিন বার্নস, সিজে আব্রামস, জোস আলটুভের জন্য বাছাই

বাণিজ্যিক সামগ্রী 21+। RotoGrinders নিউ ইয়র্ক পোস্টের জন্য ফ্যান্টাসি স্পোর্টস এবং বাজির কভারেজ প্রদান করে, যা এই বিষয়বস্তু সম্পাদনা করে।

এটি বুধবার এবং এর মানে সারা দিন বেসবল ছড়িয়ে আছে।

সন্ধ্যার উইন্ডোর জন্য আমার কাছে MLB পিকগুলির একটি সত্যিই চমৎকার নির্বাচন রয়েছে। আপনি যদি একটি হিটিং বা হাইব্রিড হিটিং প্রপ খুঁজছেন, বা শুধুমাত্র একটি ডিঙ্গার কলে ডার্ট নিক্ষেপ করতে চান, আমাদের কাছে আপনার প্রয়োজনীয় সবকিছু রয়েছে৷

এর আরও গভীর খনন করা যাক.

বুধবারের জন্য সেরা MLB প্রপ বাজি৷

কর্বিন বার্নস 6.5 স্ট্রোকের নিচে (-138, ফ্যানডুয়েল)

ওরিওলস বনাম ইয়াঙ্কিস, সন্ধ্যা 6:35 ইটি

ওরিওলস অফ সিজনে তাদের ফ্র্যাঞ্চাইজি-টার্নিং সাফল্য পেয়েছিল যখন তারা একটি ওয়ার্ল্ড সিরিজ কোয়েস্টে তরুণ পিচিং স্টাফদের নেতৃত্ব দেওয়ার জন্য ব্রুয়ার্সের কাছ থেকে বার্নসকে অধিগ্রহণ করে। কোন সন্দেহ নেই যে তিনি এখনও একজন দুর্দান্ত খেলোয়াড় এবং তার অন্তর্নিহিত সংখ্যা সেই ধারণাটিকে সমর্থন করে।

তবে এই মৌসুমে খুব বেশি ব্যাট মিস করছেন না তিনি। তিনি 11টি স্ট্রাইকআউট পিচ করে তার O’র অভিষেকে শক্তিশালী পিচ করেছিলেন, কিন্তু তারপর থেকে তার পাঁচটি শুরুর কোনোটিতেই বুধবারের 6.5K অভিক্ষেপ পূরণ করেননি।

বেসবল সাভান্তের মতে, তার কাটার এবং কার্ভবলে বার্নসের হুইফ রেট কিছুটা কমেছে এবং সে দুটি পিচ সবচেয়ে বেশি ব্যবহার করে।

তার কার্ভবলের হুইফ রেটে একটি বড় পার্থক্য রয়েছে, যেখানে এটি গত মৌসুমে 48.8% ছিল এবং এটি 2024 সালের ছয়টি গেমের তুলনায় 32.1%-এ নেমে এসেছে।

অবশ্যই, জিয়ানকার্লো স্ট্যান্টন এবং অ্যারন বিচারক সর্বদা একাধিকবার স্ট্রাইক আউট করার হুমকি, তবে এটি আগের বছরের তুলনায় অনেক আলাদা ইয়াঙ্কিজ লাইনআপ।

নিউইয়র্ক ডানহাতি পিচার্সের বিরুদ্ধে মাত্র 19.8% সময় আক্রমণ করে, বেসবলের পঞ্চম-সেরা চিহ্নের জন্য ভাল।

সিজে আব্রামস 1.5 এর বেশি হিট + রান + RBI (-135, BetMGM)

ন্যাশনাল বনাম রেঞ্জার্স, 8:05 p.m

বাঁ-হাতি শর্টস্টপ একজন উদীয়মান তারকা। সংযোগ এবং গতি কখনই একটি সমস্যা ছিল না, কিন্তু এখন এটি আরও শক্তি অর্জন করছে।

তিনি এই মৌসুমে বাঁ-হাতি পিচারদের বিরুদ্ধে 34টি খেলায় মাত্র সাতটি স্ট্রাইকআউট সহ একটি অস্থিতিশীল কিন্তু হাস্যকর .406 মারছেন।

সিজে আব্রামস দুর্দান্ত শুরু করেছেন। গেটি ইমেজ

রেঞ্জার্স সাউথপা অ্যান্ড্রু হেনি বেশিরভাগই একজন ফাস্টবল স্লাইডার এবং ইতিমধ্যেই তার ক্যারিয়ারের এই মুহুর্তে তার “ভাল জিনিস” হারাতে শুরু করেছে।

বুধবার আব্রামসের পক্ষে কাজ করার জন্য বেশ কয়েকটি কারণ রয়েছে, যার মধ্যে রয়েছে:

জাতীয় দল রোড টিম হিসেবে ব্যাট হাতে নবম ইনিংস পাওয়ার নিশ্চয়তা পেয়েছে। ঘাঁটি চুরির হুমকি। চলতি মৌসুমে নয়টি প্রচেষ্টায় সাতটি চুরি করেছেন তিনি। প্রতিযোগিতামূলক কলস; হেইনি, যার 5.02 xFIP এবং 6.26 এর ERA রয়েছে, এই মৌসুমে মাত্র 21.6% ব্যাটার আউট করেছেন, যা প্রায় এক দশকের মধ্যে তার সবচেয়ে খারাপ চিহ্ন।

এই ম্যাচআপে, আব্রামস বুধবার কাজটি সম্পন্ন করতে সক্ষম হওয়া উচিত।

Jose Altuve একটি হোম রান হিট (+425, BetMGM)

অ্যাস্ট্রোস বনাম অভিভাবক, রাত ৮:১০ ইটি

ইয়র্ডান আলভারেজের নামটি অ্যাস্ট্রোসের হোম রান প্রপসের ক্ষেত্রে সবচেয়ে বেশি ক্লিক করা হবে (এবং সঙ্গত কারণে), তবে আমি বুধবার Altuve-এর মতভেদ এবং প্রতিযোগিতা পছন্দ করি।

ট্রিস্টন ম্যাকেঞ্জি কেবল তার কনুইতে একটি ছেঁড়া লিগামেন্ট দিয়ে বল ছুঁড়ে মারছেন না, তিনি আসলে আশ্চর্যজনকভাবে ভাল নিক্ষেপ করছেন।

MLB বেটিং সম্পর্কে আপনার যা জানা দরকার তা জানুন

কিন্তু তিনি এখনও একজন ভলিবল খেলোয়াড় যিনি এই মৌসুমে অ্যাথলেটিক্স এবং হোয়াইট সোক্সের সাথে কয়েকটি গেম খেলেছেন।

McKenzie প্রায় 60% সময় তার চার-সিমের ফাস্টবল ছুড়ে দিচ্ছে, এবং Altuve-এর 14% ব্যারেল রেট রয়েছে, একটি দল-নেতৃস্থানীয় .444 ISO তাদের বিরুদ্ধে 2023 সালের শুরুতে।

2024-এর জন্য অনেক ছোট নমুনা আকারে, তিনি একেবারে ফোর-সিমারদের ক্রাশ করেন, যার ব্যারেল রেট 26% এবং একটি কঠিন 39% ফ্লাইবল রেট।

Source link

Related posts

পিট আলোনসো এবং অন্যান্য মেটস তারকারা সম্ভাব্য দর কষাকষিতে কী ফিরিয়ে আনতে পারে

News Desk

কোহলি আবারও গোল্ডেন ডাক বিধ্বস্ত বেঙ্গালুরু

News Desk

শাকিরার ‘বিশ্বাসঘাতক’ পোস্টে কী লিখলেন মেসির স্ত্রী?

News Desk

Leave a Comment