এমএলবি, প্লেয়ার ইউনিয়নের মধ্যে কথার যুদ্ধ চলছে কারণ ইনজুরি নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে
খেলা

এমএলবি, প্লেয়ার ইউনিয়নের মধ্যে কথার যুদ্ধ চলছে কারণ ইনজুরি নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে

নিয়মিত মরসুমে সবেমাত্র এক সপ্তাহেরও বেশি সময়, এমএলবি এবং খেলোয়াড় ইউনিয়ন খেলোয়াড়ের ইনজুরি নিয়ে লড়াই করছে।

পিচার্সের মধ্যে বড় হাতের আঘাতের ফুসকুড়ির মধ্যে, এমএলবিপিএ শনিবার রাতে একটি বিবৃতি জারি করে দাবি করেছে যে 2023 সালে প্রতিষ্ঠিত একটি পিচ ঘড়ি ব্যবহার করা এবং এই মরসুমে পরিবর্তন করা একটি ভুল ছিল।

ইউনিয়নের নির্বাহী পরিচালক টনি ক্লার্ক এক বিবৃতিতে বলেছেন, “সর্বসম্মত খেলোয়াড়দের বিরোধিতা এবং উল্লেখযোগ্য স্বাস্থ্য ও নিরাপত্তার উদ্বেগ সত্ত্বেও, কমিশনারের কার্যালয় গত ডিসেম্বরে স্টেডিয়ামের ঘড়ির দৈর্ঘ্য কমিয়েছে, কয়েক দশকের মধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য নিয়ম পরিবর্তনের মাত্র এক মৌসুমে।” .

“তারপর থেকে, পুনরুদ্ধারের সময় হ্রাসের স্বাস্থ্যের প্রভাব সম্পর্কে আমাদের উদ্বেগ বেড়েছে। এই গভীর পরিবর্তনগুলির প্রভাবগুলি স্বীকার করতে বা অধ্যয়ন করতে লিগের অনিচ্ছুকতা আমাদের খেলা এবং এর সবচেয়ে মূল্যবান সম্পদ – আমাদের খেলোয়াড়দের জন্য একটি অভূতপূর্ব হুমকির প্রতিনিধিত্ব করে৷

অভিভাবকদের শেন বিবার এই মৌসুমে মিস করবেন কারণ তার টমি জন অস্ত্রোপচারের প্রয়োজন। এপি

অ্যাসোসিয়েশন দ্রুত একটি পৃথক চিঠিতে তার মতবিরোধ ঘোষণা করেছে।

“এই বিবৃতিটি অভিজ্ঞতামূলক প্রমাণ এবং আরও গুরুত্বপূর্ণ দীর্ঘমেয়াদী প্রবণতাকে উপেক্ষা করে, কয়েক দশক ধরে, বেগ এবং স্পিন বৃদ্ধি যা হাতের আঘাতের সাথে ঘনিষ্ঠভাবে জড়িত,” এমএলবি একটি বিবৃতিতে বলেছে, এই বিষয়ে করা গবেষণার উদ্ধৃতি দিয়ে। .

“কেউ এই খেলায় পিচারদের আঘাত পেতে দেখতে চায় না, এই কারণেই MLB বর্তমানে এই দীর্ঘমেয়াদী বৃদ্ধির কারণগুলির জন্য একটি গুরুত্বপূর্ণ ব্যাপক গবেষণা অধ্যয়ন করছে, বেসবলের নেতৃস্থানীয় চিকিৎসা বিশেষজ্ঞদের সাক্ষাৎকার গ্রহণ করছে যা এখনও পর্যন্ত স্বাধীন বিশ্লেষণের সাথে সামঞ্জস্যপূর্ণ। ” জনস হপকিন্স ইউনিভার্সিটি দ্বারা যা সমর্থন করার জন্য কোন প্রমাণ খুঁজে পায়নি যে পিচ ঘড়ির প্রবর্তনের ফলে আঘাতের সংখ্যা বৃদ্ধি পেয়েছে।

“আসলে, JHU এমন কোন প্রমাণ পায়নি যে 2023 সালে যারা দ্রুত কাজ করেছিল তাদের আহত হওয়ার সম্ভাবনা বেশি ছিল যারা গড়ে কম গতিতে কাজ করেছিল। JHU এছাড়াও এমন কোন প্রমাণ পায়নি যে পিচার্স যারা তাদের গতি দ্রুত করেছিল তাদের আহত হওয়ার সম্ভাবনা বেশি ছিল। যারা করেননি তাদের চেয়ে আহত।

ব্রেভস আউটফিল্ডার স্পেন্সার স্ট্রাইডারের একটি ইউসিএল ইনজুরি ধরা পড়েছে।ব্রেভস আউটফিল্ডার স্পেন্সার স্ট্রাইডারের একটি ইউসিএল ইনজুরি ধরা পড়েছে। গেটি ইমেজ

পরিবর্তে, লিগ গতির পরিবর্তে উত্থানের কারণ হিসাবে শক্ত পিচারগুলি কীভাবে নিক্ষেপ করছে তা নির্দেশ করে।

MLB 2023 মরসুমের জন্য পিচ ঘড়ি স্থাপন করেছে 15 সেকেন্ডের বেসে কোন রানার ছাড়া এবং 20 সেকেন্ড বেসরানারের সাথে।

পরিবর্তনটি ম্যাচের গড় সময় 24 মিনিট কমিয়ে দেয়।

গত অফসিজনে, 11-খেলোয়াড় প্রতিযোগিতা কমিটি স্টার্টারদের সাথে সময় কমিয়ে 18 সেকেন্ডে করার পক্ষে ভোট দেয়, যার শরীরের চারজন খেলোয়াড় বিরোধিতা করেছিল।

লিগ এবং এমএলবিপিএর মধ্যে পিছিয়ে পড়া একই দিনে জানা গেল যে ইয়াঙ্কিসের জোনাথন লোয়েসিগা, ক্লিভল্যান্ডের শেন বিবার এবং আটলান্টার স্পেন্সার স্ট্রাইডার এমএলবি ইনজুরিতে পড়েছেন, লোয়েসিগা এবং বিবার সিজন ফাইনালের জন্য প্রস্তুত। অস্ত্রোপচার

Source link

Related posts

সৌদি আরবকে হারিয়েও বিদায়ের কান্না মেক্সিকোর

News Desk

হ্যাল স্টেইনব্রেনারকে ইয়াঙ্কিসের বেতন সংকটের সময় জুয়ান সোটোকে ঘিরে রাখার জন্য সৃজনশীল হতে হবে

News Desk

অলিম্পিক ক্রীড়াবিদরা কর্মক্ষমতা এবং প্রশিক্ষণ উন্নত করতে ডায়াবেটিস গ্লুকোজ মনিটর ব্যবহার করেন

News Desk

Leave a Comment