এমএলবি বলেছে যে পল স্কেনেস জলদস্যুদের সাথে আত্মপ্রকাশ করার পরে লিভভি ডান ‘ডব্লিউএজি যুগে’ প্রবেশ করেছেন
খেলা

এমএলবি বলেছে যে পল স্কেনেস জলদস্যুদের সাথে আত্মপ্রকাশ করার পরে লিভভি ডান ‘ডব্লিউএজি যুগে’ প্রবেশ করেছেন

শনিবার পিটসবার্গে একটি নতুন যুগ প্রবেশ করেছে, এবং এটি কেবল পল স্কিনস বুকানিয়ারদের সাথে আত্মপ্রকাশ করেনি।

তার গার্লফ্রেন্ড, সোশ্যাল মিডিয়া সেনসেশন এবং এলএসইউ জিমন্যাস্ট অলিভিয়া “লিভভি” ডানও “ডব্লিউএজি এরা” তে প্রবেশ করেছেন, যার অর্থ “স্ত্রী এবং গার্লফ্রেন্ড”।

স্পোর্টসনেট পিটসবার্গের সাথে একটি সাক্ষাত্কারে তার প্রেমিকের আত্মপ্রকাশের জন্য ডানের উত্তেজনা দেখায়, লিগের টিকটোক পৃষ্ঠায় একটি পোস্ট সহ স্কেনেসের মতোই শনিবার পিএনসি পার্কে ডুনের আগমনে এমএলবি প্রচুর আগ্রহ তৈরি করেছিল।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

এলএসইউ জিমন্যাস্ট অলিভিয়া ডান তার প্রেমিক, পিটসবার্গ পাইরেটসের আউটফিল্ডার পল স্কিনস, পিটসবার্গের পিএনসি পার্কে শিকাগো শাবকের বিরুদ্ধে তার প্রধান লীগে অভিষেক হওয়ার পরে মাঠে উপস্থিত হন। পাইরেটস 10-8 জিতেছে। (চার্লস লেক্লেয়ার-ইউএসএ টুডে স্পোর্টস)

“Livvy Dunne তার MLB WAG যুগে প্রবেশ করছে,” MLB পোস্টটির ক্যাপশন দিয়েছে।

“আমি সবসময় বলি যে স্ট্যান্ডে যারা দেখছেন তা হওয়া খুব কঠিন কারণ আমি নিয়ন্ত্রণে নেই,” ডুন পোস্টে বলেছিলেন। “আমি এটা নিয়ন্ত্রণ করতে পারছি না — আমি জানি না কিভাবে একটি ফাস্টবল 100 মাইল (প্রতি ঘন্টায়) ছুঁড়তে হয়, কিন্তু এটা নিয়ন্ত্রণ না করা কঠিন। বিশেষ করে জিমন্যাস্টিকসের সাথে যখন আপনি শুধু দেখছেন। কিন্তু আমি জানি সে এটা পেয়েছে এবং আমি শুধু তাকে অনেক বিশ্বাস করি।”

জলদস্যুদের রুকি পল স্কিন্স নিয়মিতভাবে ট্রিপল ডিজিট হিট করে, শাবকের বিরুদ্ধে তার বড় লিগে অভিষেকে 7 মারেন

কানসাস সিটি চিফস তারকা ট্র্যাভিস কেলসের সাথে তার সম্পর্ক যখন প্রকাশ্যে আসে তখন পপ তারকা টেলর সুইফটকে এনএফএল কী করেছিল তা ক্রীড়া বিশ্ব দেখেছিল। এবং যখন Dunne এর জনপ্রিয়তা এমনকি সুইফটের কাছাকাছি নয়, এটি সম্ভব যে MLB NFL এর বই থেকে একটি পৃষ্ঠা নেবে এবং একটি নতুন জনসংখ্যাকে আকর্ষণ করবে।

Dunne, যিনি LSU জিমন্যাস্টিকস দলের সাথে একটি NCAA জাতীয় চ্যাম্পিয়নশিপ থেকে আসছেন, তিনি হলেন কলেজ স্পোর্টসে দেশের সর্বোচ্চ বেতনপ্রাপ্ত কম বেতনের ক্রীড়াবিদদের একজন। TikTok, Instagram, এবং Twitter-এর মধ্যে তার 13.3 মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে এবং তারা সকলেই তার পৃষ্ঠাগুলিতে ঘনিষ্ঠভাবে নজর রাখছে যে কোনও Skenes প্রত্যাহার করার কোনও ইঙ্গিত আছে কিনা।

Skenes, LSU থেকে গত বছরের এমএলবি ড্রাফটে সামগ্রিকভাবে এক নম্বর বাছাই, এই মৌসুমে তার প্রথম সাতটি শুরুর মাধ্যমে ট্রিপল-এ ইন্ডিয়ানাপোলিসের জন্য আধিপত্য বিস্তার করছে। এই কারণে, বুকানিয়ার ভক্তরা তাকে নিয়ে আসার আহ্বান জানাতে ফ্রন্ট অফিসের কাছে দাবি করছেন।

Olivia Dunne একটি জলদস্যুদের খেলা দেখছে

অলিভিয়া ডান তার প্রেমিক, পিটসবার্গ পাইরেটসের পল স্কিনস, 11 মে, 2024-এ পিটসবার্গের পিএনসি পার্কে শিকাগো শাবকের বিরুদ্ধে একটি খেলার সময় তার প্রধান লীগে অভিষেক হতে দেখেছেন। (জাস্টিন পার্ল/গেটি ইমেজ)

কলটি শেষ পর্যন্ত গত সপ্তাহে করা হয়েছিল, Dunne প্রকাশ করে যে তারা সবেমাত্র বুকানিয়ারদের কাছ থেকে মিস কলের জন্য ঘুম থেকে উঠেছিল বলেছিল যে তাকে তার জিনিসপত্র গুছিয়ে পিটসবার্গে যেতে হবে।

Skenes এর দীর্ঘ প্রতীক্ষিত অভিষেক অবশ্যই Dunne এর চেয়ে বেশি উত্তেজনাপূর্ণ ছিল কারণ জলদস্যু অনুরাগীরা তাকে শিকাগো শাবকের সাথে খেলা দেখার জন্য পিএনসি পার্ক প্যাক করেছিল। তিনি হতাশ হননি, দিনে 102 মাইল গতির ফাস্টবল দিয়ে তার প্রথম দুই ব্যাটারকে আউট করেন। স্কেনেস তার চার ইনিংস জুড়ে মোট 17 বার তার হিটার দিয়ে 100 মাইল প্রতি ঘণ্টায় পৌঁছাবে।

ড্যান সাক্ষাত্কারে বলেছিলেন, “তার সাথে আমার অনেক দুর্দান্ত স্মৃতি রয়েছে, তবে আমি জানি তিনি এই মুহুর্তের জন্য কতটা কঠোর পরিশ্রম করেছিলেন।” “গম্ভীরভাবে, কিছুই এর উপরে থাকতে পারে না। আমি খুব গর্বিত।”

পল স্কিনস এবং অলিভিয়া ডান পিএনসি পার্কে পোজ দিচ্ছেন

পল স্কিনেস এবং অলিভিয়া ডান 11 মে, 2024-এ তার প্রধান লীগে অভিষেক হওয়ার পরে। (চার্লস লেক্লেয়ার-ইউএসএ টুডে স্পোর্টস)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

যতক্ষণ স্কেনেস এমএলবিতে থাকবেন, ডন তাকে সমর্থন করতে থাকবেন। সুতরাং, লিগের সোশ্যাল মিডিয়া সাইটগুলি থেকে আমাদের পথে আসা আরও Dunne বিষয়বস্তু দেখে অবাক হবেন না।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

Prep Rally: Who can defeat Corona for the Division I baseball title?

News Desk

প্রথমবার অধিনায়ক হয়ে রোমাঞ্চিত রেজাউল, চ্যাম্পিয়ন হতে চান ব্যাংককে

News Desk

অবশেষে স্বরুপে জুনিয়র তামিম, সহজ জয় দলের

News Desk

Leave a Comment