এমএলবি রে-ব্রুয়ার্স বেঞ্চ-ক্লিয়ারিং ঝগড়ার জন্য সাসপেনশন আরোপ করেছে
খেলা

এমএলবি রে-ব্রুয়ার্স বেঞ্চ-ক্লিয়ারিং ঝগড়ার জন্য সাসপেনশন আরোপ করেছে

মঙ্গলবার রাতে রে এবং ব্রিউয়ারদের মধ্যে একটি ঝগড়ার সময় টেম্পার জ্বলে ওঠে এবং মুষ্টিগুলি হীরার উপর উড়ে যায় এবং এমএলবি জড়িত খেলোয়াড়দের জরিমানা এবং সাসপেনশন জারি করে।

মিলওয়াকির আবনার উরিবকে লড়াইয়ের সময় একটি ঘুষি নিক্ষেপ করার জন্য ছয়টি গেমের মধ্যে সবচেয়ে বড় শাস্তি দেওয়া হয়েছিল, যেখানে ব্রুয়ার্সের ফ্রেডি পেরাল্টাকে পাঁচটি গেমের জন্য সাসপেন্ড করা হয়েছিল।

রেস আউটফিল্ডার জোস সিরিকে তার ভূমিকার জন্য তিনটি গেম বরখাস্ত করা হয়েছিল যে ঝগড়ার জন্য তিনি উরিবের সাথে বারবার লড়াই করেছিলেন, যিনি সিরির উপর একটি শক্তিশালী হুক নামিয়েছিলেন যা তার মাথাকে পিছনে ফেলে দেয়।

ব্রুয়ার্স ম্যানেজার প্যাট মারফিকেও দুই ম্যাচের জন্য সাসপেন্ড করা হয়েছে।

চারজনকে জরিমানাও করা হয়েছে এবং স্থগিতাদেশের বিরুদ্ধে আপিল করা যেতে পারে।

হোসে সেরিকে ঘুষি মারার জন্য আবনার উরিবে ছয় ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয়েছে, যদিও তিনি এই রায়ের বিরুদ্ধে আপিল করবেন। গেটি ইমেজ

ফ্রেডি পেরাল্টাকে ষষ্ঠ ইনিংসে পিচ করার জন্য বহিষ্কার করা হয়েছিল। গেটি ইমেজ

যাইহোক, মিলওয়াকির প্রথম বেসম্যান রাইস হসকিনসকে উরিবে এবং সিরির মধ্যে লড়াই ভেঙে দেওয়ার চেষ্টা করার পরে জরিমানা বা বরখাস্ত করা হয়নি।

একটি 8-2 বলগেমের অষ্টম ইনিংসের সময় ঝগড়া শুরু হয় যেখানে সিরি উরিবের দিকে ছুটে যাওয়ার আগে একটি ঘুষি নিক্ষেপ করার আগে থামে।

সিরি এর আগে ষষ্ঠ ইনিংসে পেরাল্টা প্রতিদ্বন্দ্বিতা করেছিল এমন দীর্ঘ, একক হোম রানে আঘাত করার পরে এটি এসেছিল, যার ফলে তাকে ড্রিল করা হয়েছিল এবং বের করে দেওয়া হয়েছিল।

রেস আউটফিল্ডার বলেছেন যে তিনি অষ্টম ইনিংসে ওয়ার্মআপের সময় এক মাইল দূরে একটি সম্ভাব্য যুদ্ধ দেখেছিলেন।

রেস-ব্রুয়ার্সের ঝগড়ার সময় রিস হসকিন্স শান্তিপ্রবণ হওয়ার চেষ্টা করেন। গেটি ইমেজ

“যখন আমি অন-ডেক সার্কেলে ছিলাম এবং সে উষ্ণ হয়ে উঠছিল, তখন আমার মনে হয়েছিল যে তিনি আমার দিকে তাকিয়ে আছেন এবং আমার দিকে তাকাচ্ছেন, তাই আমার সেই অনুভূতি হয়েছিল,” সিরি বলেছিলেন। “অবশ্যই, যখন আমি প্রথম বেসে গিয়েছিলাম, আমি জানতাম যে আমার সাথে তার সমস্যা ছিল।”

সিরি আরও বলেছেন যে তার “পেরাল্টার সাথে কোন সমস্যা হয়নি” এবং তৃতীয় ইনিংসে তার প্রতিভাবান ডান হাতের আঘাতে আহত হওয়ার পর তিনি “শুধু প্রথম বেসে গিয়েছিলেন।”

উরিবে এবং পেরাল্টা উভয়েই তাদের সাসপেনশনের বিরুদ্ধে আপিল করার পরিকল্পনা করেছে বলে সপ্তাহের বাকি অংশে ব্রিউয়ার পিচারগুলির অবস্থা বাতাসে রয়েছে।

Source link

Related posts

সিমোন বাইলস তার নবম জাতীয় খেতাবের সন্ধানে ইউএস চ্যাম্পিয়নশিপ থেকে বেশ এগিয়ে

News Desk

খুরচি মুস্তাফার দিনেও চেন্নাই জিতেছে

News Desk

মরিয়া 76ers মালিক মাইকেল রুবিন নিক্স ভক্তদের কোর্ট দখল করা থেকে বিরত রাখতে গেম 6 এর জন্য 2,000 টিকেট কিনেছিলেন।

News Desk

Leave a Comment