এমিট স্মিথ কাউবয় সতীর্থ ল্যারি অ্যালেন মারা গেছে শেখার পরে কান্নার সাথে লড়াই করেছেন: ‘আমার হৃদয় ভেঙে গেছে’
খেলা

এমিট স্মিথ কাউবয় সতীর্থ ল্যারি অ্যালেন মারা গেছে শেখার পরে কান্নার সাথে লড়াই করেছেন: ‘আমার হৃদয় ভেঙে গেছে’

হল অফ ফেম প্লেয়ার ল্যারি অ্যালেন তার পরিবারের সাথে মেক্সিকোতে ছুটিতে যাওয়ার সময় 52 বছর বয়সে মারা যাওয়ার পরে ডালাস কাউবয় এবং তাদের ফ্যান বেস শোকের মধ্যে রয়েছে।

দলটি তার অন্যতম সেরা প্রাক্তন খেলোয়াড়ের মৃত্যু ঘোষণা করেছে এবং অ্যালেনের কথা বলার সময় সহকর্মী হল অফ ফেমার এমিট স্মিথ খুব আবেগপ্রবণ হয়েছিলেন।

“আমি আমার বাড়ির উঠোনে বসে থাকা সেরা আক্রমণাত্মক খেলোয়াড়দের মধ্যে একজন, যার সাথে আমি খেলেছি, ল্যারি অ্যালেনের কথা ভাবছি,” স্মিথ বলেছেন, তার মেয়ে তাকে দুঃখজনক সংবাদ দেওয়ার জন্য ফোন করেছিল।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

27 অক্টোবর, 2002-এ আরভিংয়ের টেক্সাস স্টেডিয়ামে সর্বকালের হোম রানের রেকর্ড ভাঙার পরে ডালাস কাউবয়সের এমিট স্মিথ, ডানদিকে, সতীর্থ ল্যারি অ্যালেনের কাছ থেকে আলিঙ্গন করছেন৷ (Getty Images এর মাধ্যমে পল বাক/এএফপি)

“আমি এখন শব্দের জন্য ক্ষতিগ্রস্থ।”

অ্যালেন, একজন 11-বারের প্রো বোলার এবং ছয়-বারের অল-প্রো আক্রমণাত্মক লাইনম্যান, 1994 এনএফএল ড্রাফটে দ্বিতীয় রাউন্ড বাছাই হিসাবে স্মিথকে দ্বিতীয়বার ডালাসে অবতরণ করতে অনেক সাহায্য করেছিলেন।

তিনি কাউবয়’ লাইনে (1994-2005) তার কেরিয়ারের দুটি সিজন ছাড়া বাকি সবগুলোই খেলেছেন, সেই অনেক বছর স্মিথকে ব্লক করার জন্য কাটিয়েছেন, যিনি ডালাস অপরাধের নোঙর করেছিলেন।

এক্স-এ স্মিথের ভিডিও দেখুন

তার আবেগের সাথে লড়াই করে, স্মিথ বলেছেন: “কী একজন ভাল মানুষ, একজন দুর্দান্ত খেলোয়াড়, একজন অসাধারণ ব্যক্তি… এটা আমার হৃদয়কে ভেঙে দেয়, আমি জানি জীবনটা খুবই নাজুক, এবং আমাদের শুধুমাত্র একটি মুহুর্তের জন্য এখানে থাকা দরকার প্রতিটি মুহুর্তে এবং মানুষকে গুরুত্ব সহকারে নিবেন না।”

আপনি যেমন আশা করবেন, অ্যালেন এবং স্মিথ মাঠে এবং মাঠের বাইরে একে অপরকে খুব পছন্দ করতেন। স্মিথ যে কতটা মহান ফুটবল খেলোয়াড় ছিলেন তা নিয়েই শুধু কথা বলেননি, কিন্তু আরও গুরুত্বপূর্ণ, তিনি যে লোকটিকে চেনেন তার কথাও বলেছেন।

“ল্যারি অ্যালেন সম্পর্কে আমি একটি জিনিস জানতাম যে তার একটি বড় হৃদয় ছিল এবং তিনি পূর্ণ জীবনযাপন করেছিলেন,” স্মিথ বলেছিলেন। “তিনি অল্প কথার মানুষ ছিলেন, কিন্তু ফুটবল মাঠে তিনি একজন জানোয়ার ছিলেন। আমরা তাকে খুব মিস করব।”

“আমার চিন্তা ও প্রার্থনা তার পরিবারের কাছে যায়। আমার হৃদয় ভেঙে গেছে।”

কোয়ার্টারব্যাক ট্রয় আইকম্যান X-তে পোস্ট করা খবরটি শুনে স্মিথই একমাত্র প্রাক্তন কাউবয় সতীর্থ ছিলেন না।

“আমি সবেমাত্র আমাদের প্রিয় সহকর্মী ল্যারি অ্যালেনের মৃত্যুর বিধ্বংসী সংবাদ পেয়েছি,” আইকম্যান লিখেছেন। “তিনি একজন এইচওএফ আক্রমণাত্মক লাইনম্যান ছিলেন যিনি যে পজিশনেই খেলেন না কেন প্রতিপক্ষের উপর আধিপত্য বিস্তার করতেন। মাঠের বাইরে, তিনি ছিলেন একজন ভদ্র দৈত্য যিনি তার পরিবারকে ভালোবাসতেন। লস অ্যাঞ্জেলেসে শান্তিতে থাকুন।”

ল্যারি অ্যালেন এমিট স্মিথের উপর ঝাঁপিয়ে পড়েন

এমিট স্মিথ (২২) এবং ল্যারি অ্যালেন (৭৬) (জেরি হল্ট/স্টার ট্রিবিউন গেটি ইমেজ/ফাইলের মাধ্যমে)

এনএফএল কিংবদন্তি ল্যারি অ্যালেন 52 বছর বয়সে ‘হঠাৎ মারা গেছেন’

কাউবয়গুলি সোমবারের আগে অ্যালেনের মৃত্যুর ঘোষণা করেছিল।

“ডালাস কাউবয়েস ঘোষণা করার জন্য গভীরভাবে দুঃখিত যে কাউবয় কিংবদন্তি, সুপার বোল চ্যাম্পিয়ন, কাউবয় রিং অফ অনার সদস্য, এবং প্রো ফুটবল হল অফ ফেমার ল্যারি অ্যালেন রবিবার তার পরিবারের সাথে মেক্সিকোতে ছুটি কাটানোর সময় হঠাৎ মারা গেছেন,” দল বলেছে৷

“তার অবিশ্বাস্য অ্যাথলেটিকিজম এবং অবিশ্বাস্য শক্তির জন্য পরিচিত, ল্যারি এনএফএল-এ খেলার জন্য সবচেয়ে সম্মানিত এবং নিপুণ আক্রমণাত্মক লাইনম্যানদের একজন। তার বহুমুখিতা এবং নির্ভরযোগ্যতাও ছিল তার ক্যারিয়ারের একটি সংজ্ঞায়িত অংশ। এবং এর মাধ্যমে, তিনি কাজ চালিয়ে যাচ্ছেন। অনেকের জন্য অনুপ্রেরণা আরেকজন খেলোয়াড় যিনি একজন মহান সতীর্থ, প্রতিযোগী এবং বিজয়ী হওয়ার অর্থ কী তা নির্ধারণ করেন।

“তিনি তার স্ত্রী জেনেলকে গভীরভাবে ভালবাসতেন এবং যত্ন করতেন – যাকে তিনি তার হৃদয় এবং আত্মা, তার কন্যা জয়লা এবং লরিয়ানা এবং তার পুত্র ল্যারি তৃতীয় হিসাবে উল্লেখ করেছিলেন।”

বিবৃতিতে বলা হয়েছে, “জোনস পরিবার এবং কাউবয় অ্যালেন পরিবারের প্রতি গভীর সমবেদনা, চিন্তাভাবনা এবং প্রার্থনা জানাচ্ছে এবং অন্যান্য অনেক বন্ধু এবং কাউবয় সতীর্থদের সাথে শোক প্রকাশ করছে যারা ল্যারিকে ভালোবাসতেন,” বিবৃতিতে বলা হয়েছে।

অ্যালেন 1995 সালে কাউবয়দের সাথে একটি সুপার বোল জিতেছিলেন এবং সর্বকালের সেরা ইন্টেরিয়র লাইনম্যানদের একজন হিসাবে ব্যাপকভাবে বিবেচিত হন।

বাস্কেটবল খেলায় এমিট স্মিথ

প্রাক্তন NFL খেলোয়াড় এমিট স্মিথ উত্তর ক্যারোলিনার ডারহামে 4 নভেম্বর, 2016-এ ক্যামেরন ইনডোর স্টেডিয়ামে অগাস্টানা ভাইকিংস এবং ডিউক ব্লু ডেভিলসের মধ্যে খেলায় অংশ নেন। (ল্যান্স কিং/গেটি ইমেজ)

তার মৃত্যুর সাথে, স্মিথ প্রত্যেককে পরামর্শ দিয়েছিলেন যারা তাকে খবর শোনার পর রিয়েল টাইমে প্রতিফলিত হতে দেখেছিল।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“আমি যা বলতে পারি তা হল: আপনি যতটা সম্ভব জীবন যাপন করুন,” স্মিথ বলেন, “আপনার সবচেয়ে কাছের লোকদের ভালোবাসুন এবং যারা আপনার কাছে যতটা সম্ভব নয় তাদের ভালবাসার চেষ্টা করুন।”

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

76ersকে ময়দান থেকে দূরে রাখার প্রচেষ্টা সত্ত্বেও নিক্স ভক্তরা বিস্ফোরণ ঘটায়

News Desk

মার্কাস স্ট্রোম্যান একজন ইয়াঙ্কি হিসাবে তার প্রথম ব্রঙ্কোস শুরু সম্পর্কে “অতি উত্তেজিত”

News Desk

কাতারে পা রেখেছে আর্জেন্টিনা

News Desk

Leave a Comment