এরিক জেন্ট্রি উচ্ছ্বসিত যে ইউএসসির নতুন কোচরা তাকে বোঝেন: ‘আমি একজন অনন্য খেলোয়াড়’
খেলা

এরিক জেন্ট্রি উচ্ছ্বসিত যে ইউএসসির নতুন কোচরা তাকে বোঝেন: ‘আমি একজন অনন্য খেলোয়াড়’

এরিক গেন্ট্রি সাংবাদিকদের ভিড়ের সামনে তার জায়গা নিয়েছিলেন, তার মুখে একটি ভেড়ার হাসি। লাঙ্কি লাইনব্যাকার ইউএসসিতে তার তৃতীয় বসন্তের শুরুতে এতক্ষণে ড্রিলটি জানত। তিনি জানতেন যে প্রশ্নগুলি জিজ্ঞাসা করা হয়েছে, গত মরসুমে তার বা তার বিস্ময়কর ভূমিকা সম্পর্কে তারা কী পরামর্শ দিতে পারে। হয়তো আগে, এই জিজ্ঞাসাগুলি তাকে সংবেদনশীল বোধ করত। প্রতিরক্ষামূলক, এমনকি.

এখন না.

“আমি এখন এই অনেক করেছি,” তিনি বলেন. “আপনি যদি একটু উদাসীন মনে করেন তবে রাগ করবেন না।”

উদাসীনতা সম্ভবত প্রথম শব্দ নয় যা বেশিরভাগ লোকেরা ট্রোজানদের কোয়ার্টারব্যাক বর্ণনা করতে ব্যবহার করবে। গত দুই মৌসুমের সেরা এবং সবচেয়ে খারাপের মধ্য দিয়ে তিনি সবসময় তার আবেগকে তার হাতাতে পরিধান করেছেন। কিন্তু কিছুটা হতাশাজনক পতনের পর, ইউএসসির প্রতিরক্ষা পরিবর্তনের একটি বসন্তের মধ্যে গত সপ্তাহে জেন্ট্রিকে ইতিবাচকভাবে স্বস্তি দেখায়।

তিনি তার নতুন বহুমুখী ভূমিকা নিয়ে খুশি, নতুন স্কিম নিয়ে খুশি এবং তার নতুন কোচদের নিয়ে খুশি। যখন নতুন রানিং ব্যাক কোচ ম্যাট এন্টজের কথা বলা হয়, জেন্ট্রি হাসেন।

“এটি আমার লোক,” সে বলে। “কোচ এন্টজ আশ্চর্যজনক।”

এন্টজ, যিনি নর্থ ডাকোটা স্টেটের প্রধান কোচিং চাকরি ছেড়ে দিয়েছিলেন USC-এর কর্মীদের একজন সহকারী হওয়ার জন্য, তিনি বলেছেন যে তিনি এই বসন্তে জেন্ট্রির অভিজাত দক্ষতার সাথে খামে ধাক্কা দেওয়ার চেষ্টা করেছিলেন, তাকে স্যাম এবং উইল লাইনব্যাকার উভয় পদেই ব্যবহার করেছিলেন।

Gentry এর পরিকল্পনা – বা অন্য কোন ডিফেন্ডারদের, এখনও প্রাথমিক পর্যায়ে আছে. এন্টজ, তার আগে তার অন্যান্য প্রশিক্ষকদের মতো, তিনি বিশ্বাস করেন যে জেন্ট্রিকে এখনও তার ফ্রেমে অতিরিক্ত পাঁচ থেকে 10 পাউন্ড যোগ করতে হবে।

“আমার সাথে কী করতে হবে তা জানেন এমন লোকদের পেয়ে ভালো লাগছে।”

– এরিক গেন্ট্রি, ইউএসসির নতুন প্রতিরক্ষামূলক কোচে

কিন্তু জেন্ট্রির দৃষ্টিকোণ থেকে, তিনি অনুভব করেন যেন কোচরা বোঝেন কীভাবে তার থেকে সেরাটা বের করা যায়।

“আমি মনে করি তারা জানে তাদের কি করতে হবে,” জেন্ট্রি বলেছিলেন। “অনেক সময়, আপনি বিভিন্ন কোচের কাছে যান যারা হয়ত, আপনি জানেন – তারা কী করছেন তা জানেন না। আমি একজন অনন্য খেলোয়াড়। দেশে আমার মধ্যে একজনই আছে। অহংকারী নয়। উপায়, কিন্তু আমার টাইপ কারো নেই, আমি যেভাবে করি সেভাবে খেলে।” আমি এটা নিয়ে খেলি। তারা জানে আমাকে কী করতে হবে, তারা জানে আমাকে কোথায় রাখতে হবে, এবং তারপরে আমি যেখানেই থাকি সেখানে তারা আমাকে স্বাচ্ছন্দ্য বোধ করে।

অনুভূতি গত পতন ইতিবাচক ছিল না. জেন্ট্রির আশ্চর্যজনক সংখ্যা তার দ্বিতীয় মৌসুম থেকে প্রায় 34% কম ছিল। যখন ইউএসসি কোচ লিংকন রিলি নভেম্বরে পরামর্শ দিয়েছিলেন যে অফসিজন অস্ত্রোপচারের পরে “সত্যিই মরিচা” মৌসুম শুরু করার কারণে খেলার সময় কমে গেছে, জেন্ট্রি সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়া জানিয়েছিলেন, একটি মুছে ফেলা পোস্টে বলেছিলেন যে “18” – তার দলের জার্সি সংখ্যা – এটি কখনই “মরিচা” ছিল না।

এরিক জেন্ট্রি 2022 সালের অক্টোবরে উটাহের বিরুদ্ধে একটি খেলা চলাকালীন সাইডলাইনে প্রতিক্রিয়া জানায়।

(রিক বোহমার/অ্যাসোসিয়েটেড প্রেস)

কিন্তু বেদনাদায়ক অনুভূতির কোনো চিহ্ন অদৃশ্য হয়ে গেছে বলে মনে হচ্ছে।

“এটা ভালো লাগছে,” জেন্ট্রি বলল। “আমার সাথে কী করতে হবে তা জানেন এমন লোকদের পেয়ে ভালো লাগছে।”

Gentry 2021 সালে অ্যারিজোনা স্টেট ইউনিভার্সিটিতে একজন নবীন হিসাবে আত্মপ্রকাশ করেছিলেন, USC-তে একজন সোফোমোর হিসাবে সন্ত্রাসী হওয়ার আগে। কিন্তু যদিও তার দৈর্ঘ্য সবসময়ই তার খেলার নির্দিষ্ট কিছু অংশে একটি সুবিধা হয়েছে — যেমন জোন কভারেজ — তার ক্ষীণ, 220-পাউন্ড ফ্রেম সবসময় অন্যদের সম্পর্কে প্রশ্ন উত্থাপন করে।

“তিনি একটি অসাধারণ ব্যক্তি,” Entz বলেন. “তার উড়তে মূল্য আছে, এবং সে জোনে বড়। আমরা যখন বড় জোন ডিফেন্স খেলি, তখন হঠাৎ করেই তার বাহুগুলি হ্যাশ থেকে সংখ্যায় চলে যায়। সে সেখানে শুধু একটি বড় শরীর। আমি মনে করি আমরা আরও কিছু খুঁজে বের করতে থাকব। সাব-প্যাকেজ, তার সুবিধা নেওয়ার উপায় কারণ সেও নার্ভাস।” সে শুধু বড়, লম্বা বাচ্চা নয়।

কিন্তু এই দক্ষতা সেটটি পিয়ারের ভূমিকার প্রকৃতিকে বিশেষভাবে গুরুত্বপূর্ণ করে তোলে। প্রশ্নটি সর্বদাই ছিল কীভাবে ইচ্ছুক কোচরা এটিকে তাদের স্কিমে অন্তর্ভুক্ত করতে পারে।

“আমাদের ছেলেরা অবশ্যই (সম্ভ্রান্তদের) ব্যবহার করার জন্য ভাল উপায় খুঁজে বের করার জন্য যথেষ্ট সৃজনশীল,” রিলি বলেছেন। “আমি মনে করি এটি তাকে আগ্রহী করে।”

এই কারণেই এন্টজ এই বসন্তে বিভিন্ন টুপি পরা গেন্ট্রি আছে। সে কারণেই জেন্ট্রি আবারও বহুমুখী সুইস আর্মি-টাইপ ডিফেন্ডারদের অধ্যয়ন করছেন, যেমন সান ফ্রান্সিসকো 49ers-এর ফ্রেড ওয়ার্নার বা নিউ ইয়র্ক জায়ান্টসের ইসাইয়া সিমন্স, এবং তার পাসের রাশ চাল নিয়ে কাজ করছেন।

“আসুন দেখি সে কি করতে পারে,” এন্টজ বলল। “আপনাকে ওভারলোড করার চেষ্টা করতে হবে না, বরং তাকে তার আরাম জোন থেকে ঠেলে দেওয়ার চেষ্টা করুন।”

এই বসন্তে এখন পর্যন্ত ভদ্রলোক বেশ আরামদায়ক বলে মনে হচ্ছে।

“আমি এটির সাথে সর্বত্র আছি, সীমানা, মাঠ, পাসের ভিড় এবং অন্যান্য জায়গা,” গেন্ট্রি বলেছিলেন। “এটা সত্যিই ভাল লাগছে।”

Source link

Related posts

হারিকেনের মুখোমুখি হওয়ার আগে রেঞ্জাররা অফসিজনে তীক্ষ্ণ থাকার পরিকল্পনা করে

News Desk

পেসারদের ইনজুরির দুঃস্বপ্নে টাইরেস হ্যালিবার্টন সেলটিক্সের বিপক্ষে গেম 3 মিস করবেন বলে আশা করা হচ্ছে

News Desk

টাইগার বনাম রেড সক্স ভবিষ্যদ্বাণী: MLB মতভেদ, বাছাই, রবিবারের জন্য সেরা বাজি

News Desk

Leave a Comment