এরিন অ্যান্ড্রুস এবং চ্যারিসা থম্পসন ট্র্যাভিস কেলস এবং টেলর সুইফট স্থাপনের জন্য কৃতিত্ব পান
খেলা

এরিন অ্যান্ড্রুস এবং চ্যারিসা থম্পসন ট্র্যাভিস কেলস এবং টেলর সুইফট স্থাপনের জন্য কৃতিত্ব পান

ইরিন অ্যান্ড্রুস এবং ক্যারিসা থম্পসন ম্যাচ মেকিং সম্পর্কে 1-0।

বৃহস্পতিবার জিমি ফ্যালন অভিনীত দ্য টুনাইট শো-তে যৌথ উপস্থিতির সময় ফক্স স্পোর্টস ব্যক্তিত্বরা ট্র্যাভিস কেলস এবং টেলর সুইফ্ট সেট আপ করার জন্য দায়বদ্ধ এই হাইপটিতে ওজন করেছেন।

“হ্যাঁ, জিমি, আমরা দায়িত্বে আছি,” থম্পসন রসিকতা করেছিলেন যখন ফ্যালন জিজ্ঞাসা করেছিলেন, “আপনি কি কেলসি এবং টেলর আশা করেছিলেন?”

23 মে, 2024, বৃহস্পতিবার নিউইয়র্কে জিমি ফ্যালন অভিনীত দ্য টুনাইট শো-তে একটি সাক্ষাত্কারের সময় ক্যারিসা থম্পসন এবং এরিন অ্যান্ড্রুজ। Getty Images এর মাধ্যমে Todd O’Young/NBC

দলটি হেসে উঠল, এবং থম্পসন যোগ করলেন, “স্বাগত, আমেরিকা।”

ফ্যালন এটি উল্লেখ করছিলেন যখন অ্যান্ড্রুজ এবং থম্পসন, যারা কেলসির বন্ধু, সুইফটকে নেতাদের সাথে ডেট করতে উত্সাহিত করেছিলেন – তখন অ্যান্ড্রুজ বলেছিলেন: “আরে টেলর, ট্র্যাভিস কেলসিকে ডেট করেছেন! তিনি খুব দুর্দান্ত! আমেরিকার জন্য এটি করুন!”

কেলসি তার “নিউ হাইটস” রেডিও শোতে ব্যাখ্যা করার পরপরই এটি এসেছিল যে তিনি গত জুলাইয়ে তার কনসার্টে যোগ দেওয়ার সময় সুইফটের সাথে দেখা করার এবং তাকে একটি বন্ধুত্বের ব্রেসলেট দেওয়ার চেষ্টা করেছিলেন, কিন্তু তার পরিকল্পনাটি কার্যকর হয়নি।

ট্রাভিস কেলস এবং টেলর সুইফট বাল্টিমোরে 28শে জানুয়ারী, 2024-এ চিফস এবং বাল্টিমোর রেভেনসের মধ্যে একটি AFC চ্যাম্পিয়নশিপ ফুটবল খেলার পরে একসাথে হাঁটছেন। এপি

ফ্যালন বৃহস্পতিবার রাতে তার শো চলাকালীন রসিকতা করেছিলেন যে বিশ্বকে সত্যিই অ্যান্ড্রুজ এবং থম্পসনকে ধন্যবাদ জানাতে হবে।

“আপনি এটা করেছেন, ধন্যবাদ,” ফ্যালন সাধুবাদ জানিয়ে বলল। “একটি জাতি হিসাবে, আমরা আমাদের সেবাদাতা এবং মহিলাদের ধন্যবাদ জানাই, কিন্তু আপনি আমাদের সকলের জন্য যা করেছেন তার জন্য আমাদের সত্যিই আপনাকে ধন্যবাদ জানাতে হবে। আপনি আমাদের টেলর এবং ট্র্যাভিস এনেছেন, ওহ আমার ঈশ্বর।”

কেলসি তারপরে ইনস্টাগ্রামে দম্পতির “দ্য টুনাইট শো” পোস্টের একটি ভিডিওর নীচে রেখে যাওয়া একটি মন্তব্যে অ্যান্ড্রুজ এবং থম্পসনের প্রশংসা করেছিলেন।

11 ফেব্রুয়ারী, 2024, নেভাদার লাস ভেগাসের অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে সান ফ্রান্সিসকো 49ers এর বিরুদ্ধে চিফরা সুপার বোল LVIII জয়ের পর টেলর সুইফট এবং ট্র্যাভিস কেলস চুম্বন করছেন। Getty Images এর মাধ্যমে এএফপি

“আমেরিকার জন্য!!🇺🇸 😂😂,” কেলসি লিখেছেন। “চারিসা এবং ইরিন সেরা 🙌🏻🙌🏻।”

অ্যান্ড্রুস এবং থম্পসন সম্ভাব্যভাবে ম্যাচমেকিং ব্যবসায় যোগ দেওয়ার বিষয়ে কথা বলেছেন – এবং মজা করেছেন যে তাদের রেকর্ড 1-0 – এই সপ্তাহের শুরুতে তাদের “শান্ত ডাউন” পডকাস্টে।

ফ্যালন দম্পতিকে জিজ্ঞাসা করতে গিয়েছিলেন যে তারা কীভাবে দম্পতিকে প্রেরণ করেছে।

“হ্যাঁ, ভাল, স্পষ্টতই আমরা তাকে আচ্ছাদিত করেছি এবং আমরা তার সাথে বন্ধু,” অ্যান্ড্রুজ বলেছিলেন। “আপনি কিভাবে হতে পারেন না? এটা মানুষের সময়, তাই না? আমি গলফ কোর্স এবং সবকিছু আপনি বলছি দেখেছি. এটা সময়.”

এরিন অ্যান্ড্রুস ট্রাভিস কেলস (বাম) এবং চিফস কোয়ার্টারব্যাক প্যাট্রিক মাহোমসের (ডানে) সাথে কথা বলছেন যখন তারা 12 ফেব্রুয়ারি, 2023-এ অ্যারিজোনার স্টেট ফার্ম স্টেডিয়ামে অ্যারিজোনার ঈগলদের বিরুদ্ধে সুপার বোল LVII জয় উদযাপন করছেন। Getty Images এর মাধ্যমে এএফপি

“তিনি তার পডকাস্টে উল্লেখ করেছিলেন যে তিনি শোতে গিয়েছিলেন, এবং তিনি পরে তার সাথে দেখা করতে চেয়েছিলেন, এবং তিনি সুযোগ পাননি। তাই আমরা আমাদের পডকাস্টে এটি সম্পর্কে কথা বলতে শুরু করেছি এবং বলেছি, ‘টেলর, এটি করুন আমেরিকা তাকে ডেট করুন।” আমি বলতে চাচ্ছি লোকটি কোনভাবেই কুৎসিত নয়।

অ্যান্ড্রুস তারপরে 2023 সালের মার্চ মাসে “স্যাটারডে নাইট লাইভ”-এ একটি উপস্থিতির সময় কেলসি কীভাবে একটি প্রহসন করেছিলেন সে সম্পর্কে কথা বলেছিলেন, যখন তিনি “অন্য মেয়েদেরকে একটি বড়, শক্তিশালী লোকের সাথে ডেট করা কেমন লাগে তা অনুভব করতে উত্সাহিত করেছিলেন।”

“তাই আমরা বলি, ‘টেলর, যাও!'” সে বলল।

23 মে, 2024-এ নিউ ইয়র্কে জিমি ফ্যালন অভিনীত দ্য টুনাইট শো-তে ক্যারিসা থম্পসন এবং এরিন অ্যান্ড্রুজ। Getty Images এর মাধ্যমে Todd O’Young/NBC

থম্পসন ব্যাখ্যা করতে গিয়েছিলেন যে তিনি এবং অ্যান্ড্রুজ সুইফ্ট এবং কেলসির জন্য “প্রথম দিকেই ওকালতি করেছিলেন”, যিনি “খুব সুন্দর এবং মন্তব্য করেছিলেন এবং বলেছিলেন, ‘আমি তোমাদের জন্য অনেক সময় ঋণী,’ তাই, অবশ্যই, সবাই আমাদের কৃতিত্ব দেয়।”

“আমরা, আপনি জানেন, আমরা ক্রেডিট নেব। কিন্তু আমি তাদের দুজনকেই ভালোবাসি এবং তাদের খুশি দেখে আমি খুব খুশি।”

চ্যারিসা থম্পসন এবং এরিন অ্যান্ড্রুজ 23 মে, 2024-এ জিমি ফ্যালন অভিনীত দ্য টুনাইট শোতে তাদের উপস্থিতির সময় উপস্থিত হন। Getty Images এর মাধ্যমে Todd O’Young/NBC

চিফস কোয়ার্টারব্যাক প্যাট্রিক মাহোমস কেন কেলস এবং সুইফটের ঘূর্ণি রোম্যান্সের পিছনে ম্যাচমেকার ছিলেন তা ব্যাখ্যা করার একদিন পরে “দ্য টুনাইট শো” তে তাদের উপস্থিতি হয়েছিল।

“আমি কিছু ক্রেডিট নিতে চাই,” মাহোমস ওটিএ-তে থাকাকালীন “দ্য প্যাট ম্যাকাফি শো”-তে একটি উপস্থিতির সময় বলেছিলেন। “আমিই ছিলাম যিনি ট্র্যাভিসকে টেলরের প্রথম পার্টিতে আমন্ত্রণ জানিয়েছিলেন যখন বন্ধুত্বের ব্রেসলেটের ধারণাটি আসে।” তিনি আমার স্যুটে বসে ছিলেন, তাই আমার মনে হয় আমি ম্যাচমেকার ছিলাম।

“আমারও সেখানে কিছু ইনপুট ছিল। আমি ছিলাম, ‘দোস্ত, তোমার এটার জন্য কাজ করা উচিত।’ এবং আপনি জানেন ট্র্যাভিস, তিনি একজন দুর্দান্ত লোক, আমি আনন্দিত যে সবকিছুই সেরা হয়েছে।”

কেলস এবং সুইফট তাদের সম্পর্কের বিষয়ে মোটামুটি ব্যক্তিগত, যা তারা নিশ্চিত করেছিল যে তারা গত অক্টোবরে নিউইয়র্ক সিটিতে থাকার সময় একসাথে হাত ধরে বেরিয়েছিল।

2024 সালের জানুয়ারিতে নববর্ষের প্রাক্কালে ব্রিটনি মাহোমস এবং প্যাট্রিক মাহোমসের সাথে ট্র্যাভিস কেলস এবং টেলর সুইফট। এক্স

ঠিক কখন বা কীভাবে এই দম্পতির দেখা হয়েছিল তা স্পষ্ট নয়।

14-বারের গ্র্যামি পুরস্কার বিজয়ী TIME-এর সাথে তার “পার্সন অফ দ্য ইয়ার” সাক্ষাত্কারে বলেছিলেন যে 2023 সালের সেপ্টেম্বরে কানসাস সিটি যখন অ্যারোহেড-এ বিয়ার্সকে পরাজিত করেছিল তখন তিনি জনসমক্ষে তার প্রথম চিফস গেমে অংশগ্রহণ করার সময় তিনি এবং কেলসি ইতিমধ্যেই দম্পতি ছিলেন।

কেলস বর্তমানে সুইফটের সাথে বিশ্ব ভ্রমণ করছেন, তার বিশাল সফল ইরাস ট্যুরের আন্তর্জাতিক পর্যায়ে পারফর্ম করছেন।

Source link

Related posts

ক্যাটলিন ক্লার্ক স্কাই প্লেয়ারের কাছ থেকে অযৌক্তিক যাচাই-বাছাই পেয়েছেন: ‘এটি কেবল একটি বাস্কেটবল খেলা নয়’

News Desk

গ্রীষ্মের পাঁচটি সবচেয়ে কঠিন এনএফএল চুক্তি সম্প্রসারণ আলোচনা

News Desk

কোডি পোটেট শনিবার অভিভাবকদের বিরুদ্ধে ইয়াঙ্কিজদের হয়ে অভিষেক হবে

News Desk

Leave a Comment