এর্নি এলস একটি LIV গল্ফ চুক্তির জন্য PGA কমিশনার জে মোনাহানকে ছিঁড়ে ফেলেছে
খেলা

এর্নি এলস একটি LIV গল্ফ চুক্তির জন্য PGA কমিশনার জে মোনাহানকে ছিঁড়ে ফেলেছে

পিআইএফ-এর সাথে PGA ট্যুরের চুক্তি শুধুমাত্র বর্তমান খেলোয়াড়দেরই নয়, এমনকি গেমের কিছু কিংবদন্তীকেও বিরক্ত করে চলেছে।

19-বারের পিজিএ ট্যুর বিজয়ী আর্নি এলস বৃহস্পতিবার ওপেন চ্যাম্পিয়নশিপে তার প্রথম রাউন্ডের পরে কমিশনার গাই মোনাহানকে নিন্দা করেছিলেন, বলেছিলেন যে সফরটি একটি “পরম জগাখিচুড়ি” ছিল।

এলআইভি গল্ফের অর্থ প্রদানকারী পিজিএ এবং পিআইএফ-এর মধ্যে চুক্তিটি যদি এলসের উত্তম দিনে ঘটে থাকে, এলস, 53 বলেন, “কোনও উপায় নেই[মোনাহান]এটি করতে পারে।”

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

পিজিএ ট্যুর কমিশনার জে মোনাহান দক্ষিণ আফ্রিকার এর্নি এলস এবং মার্কিন যুক্তরাষ্ট্রের টাইগার উডসকে 2019 সালের রাষ্ট্রপতি কাপের জন্য মেলবোর্ন, অস্ট্রেলিয়া, 13 মার্চ, 2018, অরল্যান্ডো, ফ্লোরিডার অধিনায়ক হিসাবে ঘোষণা করেছেন। (ক্রিস কনডন/পিজিএ ট্যুর)

“কোন উপায় নেই। এবং বোর্ড পরিবর্তন করতে হবে। আপনি – এইভাবে। আমি দুঃখিত, এটা ঠিক নয়। আমাদের সাথে কথা বলুন, আপনি কি করতে যাচ্ছেন, আলোচনার পরিকল্পনা করুন। শুধু বোর্ডের সদস্য হিসাবে ফিরে আসবেন না এবং একটি চুক্তি নিয়ে ফিরে আসুন এবং মনে করুন আমরা সবাই হ্যাঁ বলব। আপনি মানুষের জীবনকে প্রভাবিত করছেন। আমি খেলাধুলাকেও খারাপ বলেছি। আমি বলেছি যে এটি খেলাধুলাকেও খারাপ বলেছে।”

চারবারের প্রধান বিজয়ী এলআইভি পক্ষকে একটি “গলফ সার্কাস” বলেও অভিহিত করেছেন।

“গল্ফ টিম কাজ করে না। হয়ত দুই বা তিন মাসের জন্য একটি সুখী মরসুম তৈরি করুন। সেই ছেলেদের একত্রিত করুন, দলগুলিকে একত্রিত করুন এবং সারা বিশ্বে খেলুন। কিন্তু (তখন) আসল গলফ খেলুন। এই জিনিসটি সম্পর্কে এটিই।”

আর্নি এলস

দক্ষিণ আফ্রিকার এর্নি এলস 20 জুলাই, 2023, ইংল্যান্ডের হোয়লেকে রয়্যাল লিভারপুল গলফ ক্লাবে 151তম ওপেন চ্যাম্পিয়নশিপের প্রথম রাউন্ডের সময় 8 তম গর্তের দ্বিতীয় পুট খেলছেন। (ডেভিড ক্যানন/গেটি ইমেজ)

জাস্টিন থমাস একটি নৃশংস চতুষ্পদ বগি দিয়ে প্রথম রাউন্ড মিস ওপেন চ্যাম্পিয়নশিপ শেষ করেছেন

“এটা নিয়েই আমি গর্বিত। টাইগার (উডস) এবং সেই ছেলেদের মতো। এই ধরনের গল্ফ খেলা। নিজেকে মেজরদের মধ্যে নিয়ে যাওয়া। এবং গ্রাইন্ডিং। এবং সেই ছেলেদের জন্য (পিজিএ ট্যুরের নেতৃত্ব দেওয়া) সেখানে যাওয়ার জন্য এবং তারা যা করেছে, বোর্ড সদস্য হিসাবে, একটি চুক্তি করুন, কেউ জানে না।

“কমিশনার আমাদের ট্যুর চালাচ্ছেন এমন লোক বলে মনে করা হচ্ছে। এই বোর্ড সদস্যরা একটি চুক্তি করছেন বা যাকে একটি চুক্তি বলা হয় এবং খেলোয়াড়দের কাছ থেকে ইনপুট ছাড়াই। এটি একটি সম্পূর্ণ বিশৃঙ্খলা। আমি উদ্বিগ্ন।”

এলস বলেছিলেন যে মোনাহান এবং লিভের প্রথম স্থানে প্রতিযোগিতা এড়াতে “শুরু থেকেই কথোপকথন করা উচিত ছিল”।

2022 সালের জুনে জে মোনাহান

পিজিএ ট্যুর কমিশনার জে মোনাহান কানেকটিকাটের ক্রোমওয়েল-এ 22 জুন, 2022-এ TPC রিভার হাইল্যান্ডসে ট্রাভেলার্স চ্যাম্পিয়নশিপ শুরুর আগে একটি প্রেস কনফারেন্সের সময় কথা বলছেন। (এপি ছবি/সেথ ওয়েনিগ, ফাইল)

“আমি প্রায় 30 বছর ধরে ট্যুরে আছি… অনেক লোক আছে যারা ট্যুরের জন্য অনেক কিছু করেছে। তারা ট্যুরকে সাহায্য করেছে এবং গেমটি তৈরি করতে সাহায্য করেছে। আপনি কি আমার সাথে মজা করছেন? এবং তারপর সেই ষাঁড়…”

মোনাহান সেপ্টেম্বরে বলেছিলেন যে তখনকার প্রতিদ্বন্দ্বিতা থেকে তিনি ইতিবাচক কিছু আসবে বলে আশা করেননি।

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

চুক্তিটি তিনটি গল্ফ কোর্সের সাথে সম্পর্কিত সমস্ত মুলতুবি মামলার অবসান ঘটাবে এবং 2023 মরসুমের পরে সদস্যতার জন্য পুনরায় আবেদন করার জন্য তাদের ব্যক্তিগত সফর ছেড়ে যাওয়া খেলোয়াড়দের অনুমতি দেবে।

বৃহস্পতিবার প্রথম রাউন্ডে এলস 4-ওভার 75 শট করেন। তিনি 2002 এবং 2012 ওপেন চ্যাম্পিয়নশিপ জিতেছেন।

Source link

Related posts

কৃষ্ণের চিকিৎসায় সালাদিনের নির্দেশ

News Desk

লেব্রন জেমসের পরবর্তী টিম অডস: ব্রনির এনবিএ ড্রাফ্টের গুজব ফুয়েল সান, ক্যাভালিয়ারদের জল্পনা

News Desk

2024 NFL সময়সূচীর ভিতরে: NFL কীভাবে সেরা টিভি গেমগুলির ন্যায্য বিতরণ নিশ্চিত করছে

News Desk

Leave a Comment