এলএসইউর ব্রায়ান কেলি কলেজ ফুটবলে যখন কিছুই আসে না তখন “সবচেয়ে বড় সমস্যা” মোকাবেলা করেন
খেলা

এলএসইউর ব্রায়ান কেলি কলেজ ফুটবলে যখন কিছুই আসে না তখন “সবচেয়ে বড় সমস্যা” মোকাবেলা করেন

এলএসইউ টাইগার্সের প্রধান কোচ ব্রায়ান কেলি কলেজ ফুটবলে বেতনের ক্যাপের ধারণাটি তুলে ধরেছেন কারণ নাম, চিত্র এবং অনুরূপ (এনআইএল) এবং ট্রান্সফার পোর্টাল চুক্তি প্রচলিত হয়ে গেছে।

কেলি গত সপ্তাহে “দ্য ড্যান লে ব্যাটার্ড শো” তে একটি সাক্ষাত্কারে তার অবস্থান ব্যাখ্যা করেছিলেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ব্রায়ান কেলি, এলএসইউ প্রধান ফুটবল কোচ, নিউ ইয়র্ক সিটিতে 9 ডিসেম্বর, 2023-এ নিউইয়র্ক ম্যারিয়ট মারকুইস-এ একটি প্রেস কনফারেন্সে হেইসম্যান ট্রফি জেতার পরে প্রশ্নের উত্তর দিয়েছেন। (Getty Images এর মাধ্যমে Rich Graysle/Ikon Sportswire)

“আচ্ছা, যদি আমাদের বেতনের ক্যাপ থাকত, আমি এটির সাথে ঠিক থাকতাম, কিন্তু কোন বেতনের ক্যাপ নেই,” কেলি বলেছিলেন। “আমি বলতে চাচ্ছি, এটিই সমস্যা, আমি বলতে চাচ্ছি, যদি আমরা সবাই একই নির্দেশিকা অনুসারে কাজ করতাম, অন্তত আমরা পারতাম, আপনি জানেন, ঠিক আছে, এটিই আমাদের কাছে, কিন্তু এটি সত্যিই বড় সমস্যা।”

“কিন্তু মিলের দিকে তাকান, আপনি ঠিকই বলেছেন। মানে জেডেন ড্যানিয়েলস, মালিক নাবার্সের দিকে তাকান, তারা সবাই একটি রুকি সাইনিং বোনাস খুঁজছেন। আমরা হাই স্কুল সিনিয়রদের নিয়োগ করছি, এবং তারা এটি খুঁজছে। ফ্রেশম্যান সাইনিং বোনাস, ট্রান্সফার পোর্টাল, তিনি একটি ফ্রি এজেন্ট বোনাস খুঁজছেন, তাই আপনার তালিকার লোকেরা রিটেনশন বোনাস চায়।

ব্রায়ান কেলি বনাম টেক্সাস এএন্ডএম

LSU টাইগারদের প্রধান কোচ ব্রায়ান কেলি টেক্সাস A&M Aggies-এর বিরুদ্ধে 25 নভেম্বর, 2023-এ লুইসিয়ানার ব্যাটন রুজে টাইগার স্টেডিয়ামে একটি খেলা চলাকালীন প্রতিক্রিয়া দেখান। (জোনাথন বাচম্যান/গেটি ইমেজ)

কলোরাডোর ডিওন স্যান্ডার্স শিক্ষাবিদদের প্রতি খেলোয়াড়দের বরখাস্ত মনোভাব শেখার পরে কঠোর সতর্কতা জারি করেছেন

“সুতরাং, দেখুন, সমান্তরালভাবে, এনআইএল অর্থ তিনটি বিভাগে বিভক্ত করা হয়েছে যেগুলি এনএফএল প্রদান করে, এবং আমরা একই কাজ করছি। এবং দুর্ভাগ্যবশত, আমরা বেতনের ক্যাপ ছাড়াই এটি করছি, এবং সেখানেই এটি হয়ে যায় পাগল, কারণ আপনি জানেন না “বছর থেকে বছর সংখ্যা কি?”

কেলি ডিসেম্বরে NIL-এর “ওয়াইল্ড ওয়েস্ট” সম্পর্কে অ্যালার্ম বাজিয়েছিল। তিনি এমন উদাহরণগুলির বিষয়ে সতর্ক করেছিলেন যেখানে NIL “খেলার জন্য অর্থ প্রদান” হতে পারে।

ব্রায়ান কেলি পাশে রয়েছেন

এলএসইউ টাইগার্সের কোচ ব্রায়ান কেলি ফ্লোরিডার টাম্পার রেমন্ড জেমস স্টেডিয়ামে 1 জানুয়ারী, 2024-এ উইসকনসিন ব্যাজারদের বিরুদ্ধে রিলিয়াকুয়েস্ট বোল চলাকালীন দেখছেন। (Getty Images এর মাধ্যমে Joe Robbins/Sportswire Icon)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

2023 এবং 2024 সালে LSU 247 স্পোর্টস নিয়োগের র‌্যাঙ্কিংয়ের শীর্ষ 10-এ স্থান পেয়েছিল। 2022 সালে কেলির প্রথম সিজনে টাইগাররা 10-4 এবং গত বছর তার দ্বিতীয় সিজনে 10-3 ছিল।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ ক্রীড়া কভারেজ, এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

আমিরের দলে ফেরা নিয়ে যা জানালেন বোলিং কোচ ওয়াকার!

News Desk

তিন ড্রয়ের পর অবশেষে জিতল আর্জেন্টিনা

News Desk

হতাশ ব্রাজিল সমর্থকেরা

News Desk

Leave a Comment