এলএসইউর ব্রায়ান কেলি বলেছেন যে স্কুল যদি জাতীয় সঙ্গীতের জন্য মাঠে একটি দল রাখতে চায়, ‘আমরা গর্বিত হব’
খেলা

এলএসইউর ব্রায়ান কেলি বলেছেন যে স্কুল যদি জাতীয় সঙ্গীতের জন্য মাঠে একটি দল রাখতে চায়, ‘আমরা গর্বিত হব’

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

আপনি নিবন্ধের সর্বাধিক সংখ্যায় পৌঁছেছেন৷ লগ ইন করুন বা পড়া চালিয়ে যেতে একটি বিনামূল্যে অ্যাকাউন্ট তৈরি করুন.

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করান এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

এলএসইউ অ্যাথলেটিক্স জাতীয় সংগীতের জন্য মাঠে বা মেঝেতে থাকা উচিত কিনা তা নিয়ে আলোচনায় রয়েছে।

লুইসিয়ানার গভর্নর জেফ ল্যান্ড্রি রাজ্যের কর্মকর্তাদেরকে এমন একটি নীতি প্রণয়ন করার জন্য অনুরোধ করেছেন যাতে ছাত্র-অ্যাথলেটদের জাতীয় সঙ্গীতের জন্য দাঁড়াতে হয়।

ল্যান্ড্রি তারপর আমেরিকা রিপোর্টের সাথে একটি সাক্ষাত্কারে তার বিবৃতি নিশ্চিত করেছেন।

এলএসইউ ফুটবল কোচ ব্রায়ান কেলি শনিবার ল্যান্ড্রির মন্তব্যের প্রতিক্রিয়া জানিয়েছেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

এলএসইউ টাইগারদের প্রধান কোচ ব্রায়ান কেলি 4 নভেম্বর, 2023-এ ব্রায়ান্ট-ডেনি স্টেডিয়ামে আলাবামা ক্রিমসন টাইডের মুখোমুখি হওয়ার আগে, টাসকালোসা, আলা। (কেভিন সি. কক্স/গেটি ইমেজ)

“আমি এটা দেখেছি। আমি জানি প্রত্যেকেরই এটি সম্পর্কে তাদের মন্তব্য রয়েছে। আমি জানি আমরা একটি বিবৃতি দিয়েছি, এবং (এলএসইউ অ্যাথলেটিক ডিরেক্টর) স্কট উডওয়ার্ডও একটি বিবৃতি দিয়েছেন,” কেলি দ্য অ্যাডভার্টাইজারের মাধ্যমে বলেছেন। “আমি মনে করি আমাদের ফুটবল খেলোয়াড়রা এটি প্রতিধ্বনিত করবে – যে কোনও সময়, আমাদের সেখানে থাকতে বলা হলে, যেখানেই থাকতে বলা হবে আমরা সেখানেই থাকব। এবং এটিই মূল কথা। যদি আমাদের প্রশাসন আমাদের সেখানে চায় জাতীয় সঙ্গীত, আমরা জাতীয় সঙ্গীতের জন্য গর্বিতভাবে দাঁড়াব।”

“এটি যেভাবে লেখা হয়েছে। এবং আমি 33 বছর ধরে এটি করছি। একদিকে, আমি আপনাকে বলতে পারি 33 বছরে আমি কতবার জাতীয় সংগীতের জন্য বেরিয়েছি। এর মানে এই নয় যে আমরা” গভর্নর যা বলছেন তার বিরুদ্ধে।”

প্রাক্তন-এলএসইউ তারকা ক্যাটলিন ক্লার্কের মহাকাব্যিক পারফরম্যান্সের পরে কিম মুলকির গেম প্ল্যান ভেঙে ফেলেছে

“আমরা বুঝতে পেরেছি যে গভর্নর কোথা থেকে আসছেন। আমরা নীতিগুলি পুনর্বিবেচনা করব, এবং স্কট যা বলেছেন আমি তার পক্ষে আছি। আর্মি গেমটি দেখুন এবং আমাদের স্টেডিয়ামে আর্মি থাকার জন্য আমরা কতটা গর্বিত ছিলাম। আমাদের দেশপ্রেম এবং আমাদের জাতীয় সমর্থন দেখানোর জন্য সেই স্টেডিয়ামে করেছিল। আশা করি খুব শীঘ্রই আমরা এটি কাটিয়ে উঠতে পারব।”

ReliaQuest বোলে ব্রায়ান কেলি

ফ্লোরিডার টাম্পার রেমন্ড জেমস স্টেডিয়ামে 1 জানুয়ারী, 2024-এ উইসকনসিন ব্যাজারদের বিরুদ্ধে রিলিয়াকুয়েস্ট বোল চলাকালীন LSU টাইগারদের কোচ ব্রায়ান কেলি। (Getty Images এর মাধ্যমে Joe Robbins/Sportswire Icon)

এলএসইউ মহিলাদের বাস্কেটবল কোচ কিম মুলকি বলেছেন যে এটি ইচ্ছাকৃত ছিল না যে মহিলা দল জাতীয় সংগীতের জন্য বাইরে আসেনি।

কিন্তু ল্যান্ড্রি বলেছেন যে দলটি জাতীয় সঙ্গীত এড়িয়ে যাওয়া কলেজের খেলাধুলায় একটি বড় সমস্যা তুলে ধরে।

“আমি খেলোয়াড় বা কোচ মুলকির কথা বলছি না। আমি কোচ মুলকিকে সমর্থন করি। আমার বক্তব্য এমনটাই বলেছে। আমি মনে করি এটি একটি বড় প্রশ্ন,” ফক্স নিউজে ল্যান্ড্রি বলেন। “এটি জাতীয়ভাবে এবং লুইসিয়ানাতে কলেজিয়েট স্পোর্টসের জন্য একটি বড় সমস্যা। আমি শুধু আমাদের কলেজ বোর্ডগুলির প্রত্যেককে একটি চিঠি পাঠিয়েছি যাতে তারা বলে যে কলেজ বোর্ডগুলিকে অবশ্যই জাতীয় সঙ্গীতকে সম্মান করার জন্য একটি নীতি প্রতিষ্ঠা করতে হবে৷

“জাতীয় সঙ্গীত আমেরিকান খেলাধুলার একটি অংশ যতটা এটি খেলা হচ্ছে প্রকৃত খেলার একটি অংশ। এবং সত্য যে কোন নীতি নেই, বলছে, ‘শোনো, এই খেলোয়াড়রা সেখানে থাকবে এবং পতাকাকে সম্মান করবে। এবং যারা সেখানে গিয়ে আমাদের রক্ষা করে তাদের সম্মান করা সত্যিই অসম্মানজনক।” নিজেই।

জেফ ল্যান্ড্রি দাঁড়িয়ে আছে

জেফ ল্যান্ড্রি, লুইসিয়ানা রাজ্যের প্রাক্তন অ্যাটর্নি জেনারেল, ওয়াশিংটন, ডিসি, 30 মার্চ, 2023-এ ফেডারেল সরকারের সাবকমিটির শুনানির সময়। (Getty Images এর মাধ্যমে ভ্যালেরি ব্লিশ/ব্লুমবার্গ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“সুতরাং, এটা দুর্ভাগ্যজনক যে এলএসইউ সেই নির্দিষ্ট সময়ে সেখানে ছিল না। আইওয়া স্টেট মাঠে ছিল – এবং এটিই নির্দিষ্ট সমস্যাটিকে হাইলাইট করেছে। এবং আমরা যা করতে যাচ্ছি তা হল লুইসিয়ানায় কাজ। বলুন, ‘শোন, কলেজ ক্রীড়াবিদদের বুঝতে হবে এবং সত্যিকার অর্থে ঐক্যবদ্ধ হতে, সভ্যতা ও সভ্যতা পেতে হলে আমাদের সকলকে এক পতাকার নিচে একত্রিত হতে হবে এবং এই জাতীয় সঙ্গীতকে সম্মান করতে হবে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

Caesars Sportsbook প্রচার কোড: আপনার রাজ্যের উপর নির্ভর করে তিনটি অফার থেকে বেছে নিন

News Desk

জিম্বাবুয়েকে হারিয়ে সিরিজে সমতা আনলো আয়ারল্যান্ড

News Desk

হাসপাতালে ভর্তি মুরালিধরন

News Desk

Leave a Comment