এলএসইউ-এর কিম মুলকি অ্যাঞ্জেল রিজের জন্য একটি গর্বিত বার্তা পোস্ট করেছেন রিস ডাব্লুএনবিএ খসড়ার জন্য ঘোষণা করার পরে
খেলা

এলএসইউ-এর কিম মুলকি অ্যাঞ্জেল রিজের জন্য একটি গর্বিত বার্তা পোস্ট করেছেন রিস ডাব্লুএনবিএ খসড়ার জন্য ঘোষণা করার পরে

অ্যাঞ্জেল রিস এবং কিম মাল্কির মধ্যে সম্পর্ক এই মরসুমে কিছু ধাক্কা লেগেছে বলে মনে হচ্ছে, তবে কোচ ভবিষ্যতের WNBA তারকার জন্য তার অনুভূতি সম্পর্কে স্পষ্ট ছিলেন।

রিস এই বছরের শুরুর দিকে চারটি গেম মিস করেছিল, যা একটি স্থগিতাদেশ বলে আশা করা হয়েছিল, এবং মুলকি প্রায়শই রিসের অনুপস্থিতির কারণ সম্পর্কে মৌন ছিলেন।

কিন্তু রিস এলএসইউকে এলিট এইটে নেতৃত্ব দিয়েছিল, যেখানে তারা গত বছরের জাতীয় চ্যাম্পিয়নশিপের খেলায় আইওয়ার কাছে হেরেছিল।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

30 নভেম্বর, 2023-এ ব্যাটন রুজের পিট মারাভিচ অ্যাসেম্বলি সেন্টারে ভার্জিনিয়া টেক হকিজের বিরুদ্ধে খেলার আগে LSU লেডি টাইগার্সের কোচ কিম মুলকি ডানদিকে, LSU লেডি টাইগার্সের ফরোয়ার্ড অ্যাঞ্জেল রিসকে আলিঙ্গন করছেন। (ম্যাথিউ হিন্টন/ইউএসএ টুডে স্পোর্টস)

হারের প্রায় দুই দিন পর, রিস ঘোষণা করেন যে তিনি WNBA খসড়ার জন্য ঘোষণা করবেন।

মুলকি এবং রিস একটি দীর্ঘ আলিঙ্গন ভাগ করে নেন যখন রিস হকিসের বিরুদ্ধে খেলা থেকে ফাউল করেন এবং মুলকি একটি ইনস্টাগ্রাম পোস্টে রিজের প্রশংসা করেন।

“(চেক মার্ক ইমোজি) ন্যাশনাল চ্যাম্পিয়ন। (চেক মার্ক ইমোজি) শীঘ্রই LSU থেকে স্নাতক হবে। (চেক মার্ক ইমোজি) অগণিত ব্যক্তিকে অনুপ্রাণিত করেছে, তরুণ এবং বৃদ্ধ। @angelreese10 গেমটি বাড়তে থাকুন,” মুলকি লিখেছেন। তাদের একে অপরকে জড়িয়ে ধরার ছবি ছিল।

রিস মন্তব্য করেছেন, “আপনাকে ধন্যবাদ, কোচ!!!” একটি জ্বলন্ত হৃদয় ইমোজি সহ।

কিম মুলকি এবং অ্যাঞ্জেল রিস আলিঙ্গন করছেন

LSU কোচ কিম মুলকি 24শে মার্চ, 2024-এ ব্যাটন রুজ, লাতে এনসিএএ টুর্নামেন্টে মিডল টেনেসির বিরুদ্ধে দ্বিতীয় রাউন্ডের খেলার দ্বিতীয়ার্ধের শেষের দিকে অ্যাঞ্জেল রিসকে জড়িয়ে ধরেন। (এপি ছবি/জেরাল্ড হারবার্ট)

লেব্রন জেমস: বদলির গুজবের মধ্যে ব্রনির ‘কঠিন সিদ্ধান্ত’ আছে

“আমি কলেজে যা করতে চেয়েছিলাম তা আমি করেছি,” রিস তার WNBA সিদ্ধান্তটি ভোগের কাছে প্রকাশ করার সময় বলেছিলেন। “আমি একটি জাতীয় চ্যাম্পিয়নশিপ জিতেছি, আমাকে মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ার (দক্ষিণ-ইস্টার্ন কনফারেন্সে) মনোনীত করা হয়েছিল এবং আমি একজন অল-আমেরিকান ছিলাম। আমার চূড়ান্ত লক্ষ্য হল পেশাদার হওয়া এবং সর্বকালের সেরা বাস্কেটবল খেলোয়াড়দের একজন হওয়া। আমি কখনই অনুভব করি না প্রস্তুত.”

রিস মেরিল্যান্ডে তার কলেজিয়েট যাত্রা শুরু করেছিলেন, যেখানে তিনি LSU তে স্থানান্তরিত হওয়ার আগে দুটি মৌসুম খেলেছিলেন। 2022-23 মৌসুমে প্রতি খেলায় তার গড় 23 পয়েন্ট এবং 15.4 রিবাউন্ড। তিনি সর্বসম্মত অল-আমেরিকা নির্বাচন ছিলেন এবং টুর্নামেন্টের সবচেয়ে মূল্যবান খেলোয়াড়ের পুরস্কার জিতে LSU কে জাতীয় চ্যাম্পিয়নশিপে নেতৃত্ব দেন।

কিম মুলকি হিট গান

কিম মুলকি এবং ফ্লোজে জনসন রাইজিং ক্যানস-এ। (বেত তোলা)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

সেই জাতীয় চ্যাম্পিয়নশিপে তিনি স্পটলাইটে ছিলেন। ক্যাটলিন ক্লার্কের সাথে তার ট্র্যাশ টক গেমের অন্যতম হাইলাইট হয়ে ওঠে। এটি তাকে খ্যাতির দিকে নিয়ে যায় যা তাকে স্পোর্টস ইলাস্ট্রেটেডের সাথে একটি চুক্তি সহ লোভনীয় কিছু করতে সাহায্য করেনি।

এই মরসুমে, তার গড় 18.6 পয়েন্ট এবং 13.4 রিবাউন্ড।

ফক্স নিউজের রায়ান গেডোস এই প্রতিবেদনে অবদান রেখেছেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

ফ্লাডলাইট না জ্বালিয়ে খেলা বন্ধ, অবাক ডমিঙ্গো

News Desk

শিরোপা জিততে ফাইনালে যে জার্সি পরবে আর্জেন্টিনা

News Desk

ভিনিসিয়াসের নাচকে ‘বানর নাচ’ বলায় ফুঁসে উঠেছেন পেলে-নেইমাররা

News Desk

Leave a Comment