এলপিজিএ ট্যুর তারকা চার্লি হাল তার ধূমপানের ক্লিপ ভাইরাল হওয়ার পরে একজন ভক্তের সাথে একটি ফ্লার্টি পরিচয় দিয়েছেন
খেলা

এলপিজিএ ট্যুর তারকা চার্লি হাল তার ধূমপানের ক্লিপ ভাইরাল হওয়ার পরে একজন ভক্তের সাথে একটি ফ্লার্টি পরিচয় দিয়েছেন

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

আপনার ইমেল প্রবেশ করান এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

এলপিজিএ ট্যুর তারকা চার্লি হল রবিবার ব্যাখ্যা করেছেন যে অনুরাগীদের জন্য স্বাক্ষর করার সময় তার সিগারেট ধূমপানের একটি ভাইরাল ভিডিওর প্রতিক্রিয়া একজন পুরুষ ভক্তের কাছ থেকে পিক-আপের চেষ্টার দিকে পরিচালিত করেছিল।

হল গত সপ্তাহে ইউএস উইমেনস ওপেনের আগে একটি প্রশিক্ষণ সেশনের পরে স্পটলাইটে প্রবেশ করেছিল। তিনি 19 তম জন্য টুর্নামেন্ট টাই শেষ করেন, 6 ওভার সমান শুটিং.

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

চার্লি হুল পেনসিলভেনিয়ার ল্যাঙ্কাস্টারে 30 মে, 2024-এ ল্যাঙ্কাস্টার কান্ট্রি ক্লাবে অ্যালি দ্বারা উপস্থাপিত ইউএস উইমেনস ওপেনে পোজ দিচ্ছেন৷ (সারা স্টিয়ার/গেটি ইমেজ)

“এটি আসলে বেশ মজার। আমি ধরে নিচ্ছি যে তিনি পুরো জিনিসটি ধূমপান করতে চলেছেন,” হল গল্ফ ডটকমের মাধ্যমে সাংবাদিকদের বলেছেন। “আমি সাধারণত মাঠে হাঁটতাম। আমার হাত ভর্তি ছিল, এবং কেউ আমার কাছে অটোগ্রাফ চেয়েছিল, এবং আমি বলব না কারণ আমি তাদের জন্য অটোগ্রাফ স্বাক্ষর করতে পছন্দ করি। আমি শুধু আমার মুখে একটি সিগারেট রেখে স্বাক্ষর করেছি ( অটোগ্রাফ) এবং তারপরে এটি ভাইরাল হয়ে যায়।”

“এটা পাগল ছিল, ভক্তরা এই সপ্তাহে আমার নাম উচ্চারণ করছিল। কেউ বলেছিল যে আমি কিছু ফেলে দিয়েছিলাম এবং আমার হাতে তাদের ফোন নম্বর দিয়েছিলাম, আমার হাতে থাকা কাগজের টুকরোতে। আমি ভেবেছিলাম এটি খুব মজার ছিল।” “

হল বলেছিলেন যে তিনি কখনই ফ্যানকে টেক্সট করেননি তবে ভেবেছিলেন মিথস্ক্রিয়াটি মজার ছিল।

ইউএস উইমেনস ওপেন গলফার একটি উদ্ভট প্রথম রাউন্ডের দৃশ্যে টিইই শট চলাকালীন একটি বার্ডি শটে আঘাত করেছে

দ্বিতীয় রাউন্ডে চার্লি হাল

ইংল্যান্ডের চার্লি হল 31 মে, 2024-এ ল্যাঙ্কাস্টার, পেনসিলভানিয়াতে ল্যাঙ্কাস্টার কান্ট্রি ক্লাবে অ্যালি দ্বারা উপস্থাপিত ইউএস উইমেনস ওপেনের দ্বিতীয় রাউন্ডের সময় দ্বিতীয় টি থেকে তার শট খেলেন। (সারা স্টিয়ার/গেটি ইমেজ)

“এটি একটি বন্য সপ্তাহের একটি বিট হয়েছে।”

হল ব্যাখ্যা করে যে তিনি ধূমপান করেন এবং কখনই পান করেন না।

“আমি গত বছর একটু চাপে ছিলাম এবং একধরনের ভ্যাপিং ছিলাম। আমি ভ্যাপিং বন্ধ করতে চেয়েছিলাম, এবং যদিও ধূমপান ভ্যাপিংয়ের চেয়ে ভাল নয়, আপনি সব সময় বাড়ির ভিতরে ভ্যাপ করতে পারেন। আমি ভেবেছিলাম যদি আমি ধূমপান করি “আমি বাইরে গিয়ে সিগারেট খাব।”

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

চার্লি হাল নবম টি-এ আছেন

পেনসিলভানিয়ার ল্যাঙ্কাস্টারে 30 মে, 2024-এ ল্যাঙ্কাস্টার কান্ট্রি ক্লাবে অ্যালি দ্বারা উপস্থাপিত ইউএস উইমেনস ওপেনের প্রথম রাউন্ডের সময় ইংল্যান্ডের চার্লি হল নবম টি-তে সিগারেট খাচ্ছেন। (সারা স্টিয়ার/গেটি ইমেজ)

হুল তার ক্যারিয়ারের প্রথম বড় চ্যাম্পিয়নশিপ জিততে পারেনি, কিন্তু সে দ্রুত ভক্তদের প্রিয় হয়ে উঠেছে এবং এই টুর্নামেন্টটি জড়িত সকলের জন্য একটি স্থায়ী স্মৃতি হতে পারে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

দুর্দান্ত জয় দিয়ে বিশ্বকাপ শুরু করল ভারত

News Desk

ইউরোয় আবারও বেলজিয়ামের সহকারী কোচ অঁরি

News Desk

বৃষ্টির কারণে ইংল্যান্ড-স্কটল্যান্ড ম্যাচ বাতিল হয়েছে

News Desk

Leave a Comment