ওমর নারভেজের প্রস্থান মেটসকে নবম রাউন্ডে বাছাই করে জায়ান্টদের বিরুদ্ধে অত্যন্ত প্রয়োজনীয় জয়ে নিয়ে যায়
খেলা

ওমর নারভেজের প্রস্থান মেটসকে নবম রাউন্ডে বাছাই করে জায়ান্টদের বিরুদ্ধে অত্যন্ত প্রয়োজনীয় জয়ে নিয়ে যায়

রবিবারের প্রথম পিচের ঠিক এক ঘন্টা আগে, জার্নির “বিশ্বাস বন্ধ করবেন না” মেটস ক্লাবহাউসে ব্লাড হয়ে গেছে।

এটি হয় একটি নিম্নবিত্ত ক্লাবের জন্য অনুপ্রেরণা বা “দ্য সোপ্রানোস” এর শেষ দৃশ্যের অনুস্মারক হিসাবে বোঝানো হয়েছিল যখন গানটি কালো হয়ে যাওয়ার আগে শোনা যায়।

মেটস নবম-ইনিং লিড নেওয়ার মাধ্যমে এই দিনে কালো রঙে আরও বিবর্ণ হওয়া এড়ায় যা বুলপেনকে রক্ষা করতে হয়নি।

ওমর নারভেজ একটি আরবিআই সিঙ্গেল মারেন যা সিটি ফিল্ডে জায়ান্টদের বিরুদ্ধে মেটসের 4-3 জয়ে তিন রানের হোম রান ক্যাপ করেছিল। নারভেজের হিট ছিল সিজনে তার প্রথম হোম রান, 27-এর জন্য 0-ব্যবধানে।

তিনটি গেমের জন্য এনএল ওয়েস্ট-নেতৃস্থানীয় ডজার্স ডেকে থাকা মেটসের জন্য এখনও সব কিছুই দুর্দান্ত নয়, তবে কমপক্ষে তাদের পাঁচ-গেমের হারের স্ট্রিক শেষ হয়েছে বলে ঘোষণা করা হয়েছে।

ব্র্যান্ডন নিম্মো এবং জেডি মার্টিনেজ যথাক্রমে টাইলার রজার্সের বিপক্ষে নবম স্থানে জয়ী রান শুরু করেন।

জেফ ম্যাকনিল ঘাঁটি লোড করার জন্য পিচে আঘাত করার পরে, হ্যারিসন ব্যাডারের ডাবল এটিকে টাই করতে দুই রান এনেছিল এবং নারভেজের সফট সিঙ্গেল এটি জিতেছিল।

বুলপেনে দুটি সরাসরি পতনের পর, মেটস অ্যাড্রিয়ান হাউসারের কাছ থেকে কঠিন স্বস্তি পেয়েছিল, যিনি চার ইনিংসে এক রান দিয়েছিলেন।

মেটস ক্যাচার ওমর নারভেজ রবিবার একটি সিঙ্গেল মারেন। কাটা

মেটস সতীর্থরা তার একক পরে ওমর নারভেজের সাথে উদযাপন করছে। কাটা

Sean Manaea কার্যকর ছিল কিন্তু দৈর্ঘ্য দিতে ব্যর্থ হয়েছিল পাঁচটি হিটে দুটি অর্জিত রান এবং ছয়টি স্ট্রাইকআউটে পাঁচ ইনিংসে একটি ওয়াক ওভার। এই মরসুমে 52টি খেলায় এটি 26 তম বার যে মেটস রিলিভার পঞ্চম ইনিংসের পরে পিচ করেননি।

দ্বিতীয়বার ট্যাকলের চেষ্টায় টমাস নিডোর ত্রুটি জায়ান্টসকে ১-০ তে এগিয়ে দেয়। ম্যাট চ্যাপম্যান, যিনি লিডঅফ ইনিংসটি দ্বিগুণ করেছিলেন, তৃতীয় স্থানে ছিলেন এবং ময়লার গ্রাউন্ডআউটে প্লেটের দিকে পদক্ষেপ নিয়েছিলেন। চ্যাপম্যানকে তুলে আনতে নিডো ব্রেট ব্যাটিকে থ্রো দিয়ে তৃতীয় স্থানে ফেলে দেন।

মেটস একটি লোগান ওয়েব ত্রুটি ব্যবহার করে ইনিংসের নীচে খেলাটি 1-1-এ টাই করতে সাহায্য করেছিল। উইলমার ফ্লোরেস ডিজে স্টুয়ার্টকে মাঠে নামিয়েছিলেন এবং প্রথম বেস কভার করার জন্য ওয়েবের ঠিক পিছনে উল্টে যান। ওয়েব থ্রোটি ভুলভাবে পরিচালনা করেন এবং স্টুয়ার্ট খেলায় দ্বিতীয় স্থানে চলে যান। বাদের একটি আরবিআই দুই-আউট একক এটি টাই বিতরণ. ব্যাডারের একক দুটি গেমের মাধ্যমে স্কোরিং পজিশনে রানারদের সাথে মেটসকে 0-ফর-14 কাটে।

রবিবার মেটসের হয়ে পিচ করেন শন মানে। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

ব্রেট ওয়েসলি তৃতীয় ইনিংসে মেটসকে ২-১ গোলে এগিয়ে দেন। এই মৌসুমে আল-মানেয়া এটি তৃতীয় বিস্ফোরণের অনুমতি দিয়েছে।

হাউসারের বিপক্ষে ষষ্ঠ ম্যাচে চ্যাপম্যানকে লিড অফ হোমার কেড়ে নেওয়ার জন্য বাদের কেন্দ্র-ক্ষেত্রের বেড়ার উপর প্রসারিত করেন। কিন্তু জায়ান্টরা তখনও ইনিংসে তাদের লিড বাড়িয়েছিল: ফ্লোরেস দ্বিগুণ হয়ে যায় এবং, জর্জ সোলারের একক পরে, হেলিয়ট রামোস ফিল্ডারের পছন্দে গোল করেন, যা জায়ান্টদের লিডকে 3-1-এ প্রসারিত করে।

Source link

Related posts

এনএল রুকি অফ দ্য ইয়ার অডস এবং ভবিষ্যদ্বাণী: ঐতিহাসিক শুরুর পরে শাবকের শোটা ইমানাগা শীর্ষে রয়েছে

News Desk

সম্ভাব্য আইনি বিপত্তি, গ্রেপ্তারের পর স্কটি শেফলারের কারাদণ্ডের মুখোমুখি

News Desk

লেকার্স গেম 4 নুগেটসের বিরুদ্ধে জয়ের সময় লেব্রন জেমস ডারভিন হ্যামের উপর বিস্ফোরণ ঘটায়

News Desk

Leave a Comment