“ওয়ান গ্লাভ” জিমারসন, যিনি তার প্রথম ইউএফসি ইভেন্টে লড়াই করেছিলেন, 60 বছর বয়সে মারা গেছেন
খেলা

“ওয়ান গ্লাভ” জিমারসন, যিনি তার প্রথম ইউএফসি ইভেন্টে লড়াই করেছিলেন, 60 বছর বয়সে মারা গেছেন

বক্সার আর্ট জিমারসন বুধবার 60 বছর বয়সে মারা যান।

51টি বক্সিং ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করা সত্ত্বেও, জিমারসন সম্ভবত 12 নভেম্বর, 1993 তারিখে ডেনভারে তার প্রথম ইউএফসি প্রতিযোগিতায় একটি বক্সিং গ্লাভের সাথে লড়াই করার জন্য সবচেয়ে বেশি পরিচিত, তার একমাত্র মিশ্র মার্শাল আর্ট প্রতিযোগিতা।

তিনি এটি করেছিলেন যাতে ম্যাচ কর্মকর্তারা প্রয়োজনে তাকে বাইরে যেতে দেখতে পান, এইভাবে তাকে “ওয়ান গ্লাভ” ডাকনাম অর্জন করে। এটাও বলা হয় যে তিনি তার হাত রক্ষা করার জন্য একটি গ্লাভস পরেছিলেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

আর্ট জিমারসন 15 নভেম্বর, 2013-এ লাস ভেগাসের এমজিএম গ্র্যান্ড গার্ডেন এরিনার ভিতরে UFC 167 ওজন করার আগে একটি প্রশ্নোত্তর সেশনের সময় ভক্তদের সাথে যোগাযোগ করেন। (জোশ হেজেস/জুফা এলএলসি/জেটি ইমেজের মাধ্যমে জুফা এলএলসি)

জিমারসন আট-ফাইটার ক্লাসের অংশ ছিলেন যা ছিল প্রথম ইউএফসি ইভেন্ট। তিনি প্রথম রাউন্ডে চূড়ান্ত টুর্নামেন্ট চ্যাম্পিয়ন ব্রাজিলিয়ান জিউ-জিৎসু মাস্টার রয়েস গ্রেসির কাছে হেরে যান।

“লোকেরা বলতে পারে তারা আর্ট জিমারসন সম্পর্কে কী চায়,” প্রাক্তন ইউএফসি রেফারি জন ম্যাকার্থি ইএসপিএনকে বলেছেন। “কিন্তু আর্ট জিমারসন এমন একজন ব্যক্তি ছিলেন যিনি একটি শিল্প অনুশীলন করেছিলেন – বক্সিং এর শিল্প – এবং এতে অবিশ্বাস্য সাফল্য অর্জন করেছিলেন। তিনি সেই শিল্পটি গ্রহণ করতে এবং এমন কিছুর বিরুদ্ধে পরীক্ষা করার জন্য যথেষ্ট সাহসী ছিলেন যা সম্পর্কে তার কোন জ্ঞান ছিল না।”

রিং এ এক দস্তানা

জিউ-জিৎসু ব্ল্যাক বেল্ট রয়েস গ্রেসি, ডানদিকে, 12 নভেম্বর, 1993 তারিখে ডেনভারে আলটিমেট ফাইটার টুর্নামেন্টে প্রথম রাউন্ডের বাউটের সময় বক্সার আর্ট জিমারসনকে কিক করছেন। (মার্কাস বয়েস)

কনর ম্যাকগ্রেগর রায়ান গার্সিয়াকে জয়ের পরে একটি ইতিবাচক ড্রাগ টেস্ট রিপোর্ট করার পরে আজীবনের জন্য নিষিদ্ধ করার আহ্বান জানিয়েছেন

তার প্রথম পেশাদার লড়াই 25 এপ্রিল, 1985 সালে সান দিয়েগোতে সাল তুজিলোর বিরুদ্ধে এসেছিল। তার শেষ উপস্থিতি ছিল নভেম্বর 23, 2002 এ।

জিমারসন তার প্রথম 42 বাউটে 33-9 ব্যবধানে গিয়েছিলেন কিন্তু 33-18 এর পেশাদার রেকর্ড তৈরি করতে তার শেষ নয়টিতে হেরেছিলেন। তিনি 2011 সালে একটি বক্সিং ম্যাচে প্রয়াত কিম্বো স্লাইসকে চ্যালেঞ্জ করেছিলেন।

তার সতেরোটি জয় এসেছে নকআউটে।

প্রতি ইভেন্টে একটি দস্তানা

আর্ট “ওয়ান গ্লাভ” জিমারসন 28 মার্চ, 2014-এ ক্যালিফোর্নিয়ার কমার্স ক্যাসিনোতে BAMMA USA-এর ব্যাডবিট 12 পেশাদার MMA লড়াইয়ে পৌঁছেছেন। (চেলসি লরেন/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

তার ফাইটিং ক্যারিয়ারের পর, তিনি ক্যালিফোর্নিয়ার একটি UFC জিমে প্রধান বক্সিং কোচ হয়েছিলেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

মিয়ামির হয়ে প্রথম শিরোপা জিতেছেন মেসি

News Desk

জেআর স্মিথ লেকার্স কোচিং চাকরি সম্পর্কে ড্যান হার্লিকে সতর্কতা জারি করেছেন: ‘এর জন্য পড়বেন না’

News Desk

তিনি কোয়োটসকে বলেন যে খেলোয়াড়রা এনএইচএল বোমায় সল্টলেক সিটিতে যাওয়ার জন্য প্রস্তুত

News Desk

Leave a Comment