ওয়ারিয়র্স কোচ স্টিভ কের রাষ্ট্রপতির জন্য জো বিডেনকে সমর্থন করেছেন: ‘সহজ পছন্দ’
খেলা

ওয়ারিয়র্স কোচ স্টিভ কের রাষ্ট্রপতির জন্য জো বিডেনকে সমর্থন করেছেন: ‘সহজ পছন্দ’

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

আপনি নিবন্ধের সর্বাধিক সংখ্যায় পৌঁছেছেন৷ লগ ইন করুন বা পড়া চালিয়ে যেতে একটি বিনামূল্যে অ্যাকাউন্ট তৈরি করুন.

আপনার ইমেল প্রবেশ করান এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

গোল্ডেন স্টেট ওয়ারিয়র্সের প্রধান কোচ স্টিভ কের রাষ্ট্রপতি বিডেনের পুনঃনির্বাচনকে সমর্থন করেছেন এবং ব্যাখ্যা করেছেন কেন তিনি 2020 সালে যে রাষ্ট্রপতিকে সমর্থন করেছিলেন তার পিছনে দাঁড়িয়েছেন।

“এটা স্পষ্ট যে রাষ্ট্রপতি বিডেন বন্দুক সুরক্ষা ব্যবস্থা এবং সাধারণ জ্ঞানের বন্দুক সহিংসতা প্রতিরোধ ব্যবস্থা বাস্তবায়নে সত্যিই আগ্রহী,” কের MSNBC কে বলেছেন।

“আমি গত 10 বছরে অনেকগুলি বিভিন্ন লোকের সাথে নিরাপত্তা (এবং) বন্দুক প্রতিরোধে অনেক কাজ করেছি যেমন ব্র্যাডি (ইউনাইটেড), গিফোর্ডস, স্যান্ডি হুক প্রমিস এবং মার্চ ফর আওয়ার লাইভস অনেক, এবং আমি জানি আমরা লাইভস প্রতিরোধ করতে পারি (বন্দুকের সহিংসতায় হেরে যাওয়া)।

“প্রেসিডেন্ট বিডেন অনড় যে তিনি সাধারণ জ্ঞানের আইনের জন্য চাপ দেবেন যা এটি করতে পারে। আমি জানি (সাবেক) প্রেসিডেন্ট ট্রাম্প তা করবেন না। তাই, এটি আমার জন্য সত্যিই একটি সহজ পছন্দ।”

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

গোল্ডেন স্টেট ওয়ারিয়র্সের প্রধান কোচ স্টিভ কের ডেনভারে 25 ডিসেম্বর, 2023-এ একটি খেলার প্রথমার্ধে ডেনভার নাগেটসের বিরুদ্ধে একটি টাইমআউট ডেকেছেন। (এপি ছবি/ডেভিড জালুবোস্কি)

কেরকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি বিডেনের পক্ষে ভোট দিচ্ছেন বা তিনি এই বছরের নির্বাচনে প্রাক্তন রাষ্ট্রপতি ট্রাম্পকে ভোট দিতে চান না।

“আমি জো বিডেনকে ভোট দিচ্ছি, তবে আমি মনে করি আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিসটি হল প্রত্যেককে তাদের বিবেককে ভোট দিতে হবে,” তিনি বলেছিলেন। “আমি কিছু ইস্যুতে ভোট দিই, কিন্তু এটাই প্রধান ইস্যু যখন আমি 18 বছর বয়সে আমার বাবাকে বন্দুকের সহিংসতায় হারিয়েছিলাম, তাই আমি জানি এই দেশে প্রতিদিন মানুষ কতটা কষ্টের মধ্য দিয়ে যায়।

“আমি জানি যে বন্দুক সহিংসতা আমেরিকায় শিশুদের এক নম্বর ঘাতক। এবং আমি জানি যে এটি সম্পর্কে আমরা অনেক কিছু করতে পারি। এবং আমি মনে করি সেখানে বেশিরভাগ মানুষ আমার সাথে একমত, আপনি একজন রিপাবলিকান বা ডেমোক্র্যাট হোন না কেন।”

প্রেসিডেন্ট বিডেন জুনে হোয়াইট হাউসের একটি ইভেন্টে হিমায়িত হতে দেখা যাচ্ছে

“এই দেশের আশি শতাংশ মানুষ সার্বজনীন ব্যাকগ্রাউন্ড চেক করতে চায় – এটা আপনার রাজনৈতিক সম্বন্ধীয় বিষয় নয়, তবে আমাদের সেখানে ক্রুজ জাহাজকে পরিচালনা করতে হবে, কিন্তু আমাদের করতে হবে আইন প্রয়োগ করুন যে বিশাল সংখ্যাগরিষ্ঠ “আমাদের দেশ থেকে, এবং রাষ্ট্রপতি বিডেন এই পরিবর্তনগুলি পেতে কাজ করতে ইচ্ছুক।”

তার বক্তব্যকে শক্তিশালী করার জন্য, কের উল্লেখ করেছেন যে তিনি সম্প্রতি দাদা হয়েছেন, “এবং আমি যখন সে কিন্ডারগার্টেনে যায় সে সম্পর্কে আমি অনেক চিন্তা করি। তাকে গণ শুটিং ড্রিলের মধ্য দিয়ে যেতে হবে।”

প্রেসিডেন্ট বিডেন

রাষ্ট্রপতি বিডেন 18 এপ্রিল, 2024-এ ফিলাডেলফিয়ার মার্টিন লুথার কিং জুনিয়র রিক্রিয়েশন সেন্টারে একটি প্রচারাভিযানের সময় বক্তৃতা করছেন। (Getty Images এর মাধ্যমে হান্নাহ বেয়ার/ব্লুমবার্গ)

“সমস্ত আমেরিকা জুড়ে আমাদের বাচ্চারা সেই ড্রিলগুলির কারণে যে ট্রমাটি অতিক্রম করছে এবং এই ধরণের পরিস্থিতির মুখোমুখি হওয়ার সম্ভাবনাটি এতটাই বেদনাদায়ক এবং কেবল একটি ভয়ঙ্কর চিন্তাভাবনা যে আমাদের বাচ্চারা সবাই সেরকম অনুভব করে। আমরা জানি যে সাধারণ জ্ঞানের আইন জীবন বাঁচায়। তারা অবশ্যই করে,” তিনি যোগ করেন।

কের 2020 সালে প্রকাশ্যে বিডেনকে সমর্থন করেছিলেন যখন বিডেন ট্রাম্পের বিরুদ্ধে লড়াই করছিলেন, যিনি পুনঃনির্বাচন চাইছিলেন।

বিডেনের নির্বাচনের পর থেকেই কের বিডেনের কোণে ছিলেন। কির 2023 সালের নভেম্বরে APEC ইভেন্টে একজন আশ্চর্য অতিথি ছিলেন, যেখানে তিনি বিডেনের সাথে পরিচয় করিয়ে দিয়েছিলেন। কের বন্দুক সহিংসতা সম্পর্কে শিক্ষার্থীদের সাথে কথা বলার জন্য গত সপ্তাহে ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসে যোগ দিয়েছিলেন।

কের আশা করেন যে বিডেনের পুনঃনির্বাচন সেই “সাধারণ জ্ঞানের আইন” এর দিকে পরিচালিত করবে যা তিনি বিশ্বাস করেন যে আমেরিকানরা তাদের রাজনৈতিক সংশ্লিষ্টতা নির্বিশেষে উপকৃত হবে।

জো বিডেন এবং স্টিভ কের পাশাপাশি

গোল্ডেন স্টেট ওয়ারিয়র্সের কোচ স্টিভ কের, ঠিক বলেছেন, প্রেসিডেন্ট পদে জো বিডেনকে সমর্থন করা একটি “সহজ পছন্দ”। (গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“আমরা দ্বিতীয় সংশোধনী রক্ষা করতে পারি, কিন্তু আমরা আমাদের নাগরিকদের কিছু সত্যিই সহজ আইন দিয়ে রক্ষা করতে পারি,” কের বলেন। “তবে আমাদের শুধু সবাইকে জড়িত করতে হবে। এটি একটি উত্তপ্ত রাজনৈতিক বিষয়, কিন্তু এটি একটি বিতর্কিত বিষয় হওয়ার জন্য এটি আমাদের দেশে সাধারণ নয়। এটি নয়। এবং আমি যেমন বলেছি, 80% মানুষ সর্বজনীন ব্যাকগ্রাউন্ড চেক করতে চায়। আমাদের উচিত এটি একা পান যা আমেরিকায় প্রতি বছর শত শত, হাজার হাজার না হলেও প্রাণ বাঁচাতে পারে।”

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

আইপিএল থেকে মুস্তাফার কিছু শেখার নেই, অন্যরা তার কাছ থেকে শিখবে।

News Desk

ম্যাক্স হোমা স্কটি শেফলারের পিজিএ চ্যাম্পিয়নশিপ-পরবর্তী গ্রেপ্তারের নাটককে উপহাস করেছেন

News Desk

বাংলাদেশ-আফগানিস্তান প্রথমার্ধ গোলশূন্য

News Desk

Leave a Comment