কনর ম্যাকগ্রেগর-মাইকেল চ্যান্ডলার ইউএফসি মূল ইভেন্টটি আবারও সন্দেহের মধ্যে রয়েছে
খেলা

কনর ম্যাকগ্রেগর-মাইকেল চ্যান্ডলার ইউএফসি মূল ইভেন্টটি আবারও সন্দেহের মধ্যে রয়েছে

কনর ম্যাকগ্রেগর বনাম মাইকেল চান্ডারের প্রত্যাবর্তনের ভয় ফিরে এসেছে, কারণ UFC 303-এর মূল ইভেন্টটি গুরুতর বিপদের মধ্যে রয়েছে বলে মনে হচ্ছে।

একটি রোলার-কোস্টার সপ্তাহের পরে যা ডাবলিনে প্রেস কনফারেন্স বাতিল করার শক দেখেছিল যা ম্যাকগ্রেগর বনাম চ্যান্ডলার লড়াই সম্পর্কে সন্দেহ জাগিয়েছিল, তারপরে আশাবাদের পরে যে লড়াইটি এখনও এগিয়ে চলেছে, নতুন আশঙ্কা রয়েছে যে 29 জুনের মূল ইভেন্টটি হবে। আবার এগিয়ে যান বিপদে.

“আমি আজ ঠিক এক সপ্তাহ আগে যে ইতিবাচকতা সম্পর্কে কথা বলেছিলাম তা হতাশাবাদের কোথাও খুঁজে পাওয়া যায় না,” বুধবার বিকেলে দ্য এমএমএ আওয়ারে বলেন, “তারা (ইউএফসি) অফার করছে৷ এখানেই আমরা দাঁড়িয়ে আছি, এবং এটা বড় সমস্যায়…এটা ভালো লাগছে না।

কনর ম্যাকগ্রেগর বনাম মাইকেল চ্যান্ডলার লাইফ সাপোর্টে আছেন বলে মনে হচ্ছে। গেটি ইমেজ

হেলওয়ানি ইতিমধ্যে মঙ্গলবার জানিয়েছিলেন যে ইউএফসি তার ব্যাকআপ পরিকল্পনা শুরু করেছে, যেহেতু নিয়মটি “প্রতিস্থাপন এবং/অথবা নতুন লড়াই(গুলি)” সম্পর্কিত যোদ্ধাদের স্পর্শ করে।

“এটি কি জরুরি প্রতিস্থাপনের মোড?

4 জুন ডাবলিনে একটি প্রেস কনফারেন্স নির্ধারিত হওয়ার মাত্র 12 ঘন্টা পরে বাতিল করা হলে মাথা ঘুরে যায়, ভক্তরা উন্মাদনায় ফেটে পড়ে এবং অনুমান করেছিল যে লড়াইটি বন্ধ হয়ে যাবে।

তারা সম্পূর্ণরূপে সচেতন হয়ে উঠেছে যে ESPN UFC 303-এর বিজ্ঞাপন বন্ধ করে দিয়েছে, যা ভক্তদের উচ্চ প্রত্যাশিত মূল ইভেন্টটি স্থগিত করতে রাজি করেছে।

হেলওয়ানি 4 জুন রিপোর্ট করেছিলেন যে ম্যাকগ্রেগর-চ্যান্ডলারের উপর “ইতিবাচকতা” এখনও ঘটছে, কিন্তু ইউএফসি “একটি অনুভূতি পাঠিয়েছিল যে কে সেই অবস্থানটি পূরণ করতে সক্ষম হতে পারে তা দেখার জন্য, হয় প্রতিস্থাপন হিসাবে বা সম্পূর্ণ নতুন লড়াই হিসাবে বিল.” “

কনর ম্যাকগ্রেগর এবং মাইকেল চ্যান্ডলার লড়াইয়ের সাসপেন্স তৈরি করতে আলটিমেট ফাইটারের কোচ ছিলেন। গেটি ইমেজ এর মাধ্যমে Zuffa LLC

চ্যান্ডলার তারপরে সোশ্যাল মিডিয়ায় একটি রহস্যময় বার্তা ভাগ করে, ম্যাচটিকে সন্দেহের মধ্যে ফেলে দেয়।

“আপনি যদি আমাকে খুঁজছেন, আমি টেনেসিতে থাকব। আমাদের বেছে নেওয়া জীবন থেকে বেরিয়ে আসার কোন উপায় নেই,” 38 বছর বয়সী চ্যান্ডলার 5 জুন লিখেছেন। শীর্ষে দেখা হবে!

ধুলো স্থির হওয়ার পরে, জিনিসগুলি দেখতে লাগছিল।

হেলওয়ানি রিপোর্ট করেছেন যে ম্যাকগ্রেগর-চ্যান্ডলার ইউএফসি 303 এ ঘটবে এমন আরও আশাবাদ ছিল এবং চ্যান্ডলার এমনকি রায়ান ক্লার্কের সাথে “দ্য পিভট” পডকাস্টে উপস্থিত হয়েছিল যে লড়াইটি ঘটছে।

যাইহোক, সর্বশেষ প্রতিবেদনটি UFC ইতিহাসের সবচেয়ে বড় লড়াইগুলির মধ্যে একটি হতে পারে বলে আশা করা যায় তার জন্য মেজাজকে আরও কমিয়ে দেয়।

এটা পরিষ্কার নয় যে হতাশাবাদের সর্বশেষ উৎস কী আটকে রেখেছে; হালওয়ানি সম্ভাব্য বাতিলের কারণগুলি প্রকাশ করার মতো এতদূর যাননি।

29 জুনের মূল ইভেন্টের জন্য UFC YouTube প্রচারগুলি এখনও চলছে, তবে সবচেয়ে বড় উদ্বেগগুলি এখনও কমানো হয়নি৷

এদিকে, ম্যাকগ্রেগর তার স্বাভাবিক সামাজিক মিডিয়া উপস্থিতি বজায় রেখেছেন।

“শীঘ্রই দেখা হবে…@ufc,” অষ্টভুজায় যোদ্ধার সাথে তার সর্বশেষ Instagram পোস্টের উপসংহার পড়ুন।

কনর ম্যাকগ্রেগরের স্ট্যাটাস একটি আলোচিত বিষয়। গেটি ইমেজের মাধ্যমে স্পোর্টস ফাইল

প্রায় তিন বছর আগে UFC 264-এ Dustin Poirier-এর কাছে হেরে পা ভাঙার পর থেকে ম্যাকগ্রেগর আর লড়াই করেননি।

গত গ্রীষ্মে সম্প্রচারিত “দ্য আলটিমেট ফাইটার”-এর সিজন 31-এ তার প্রশিক্ষণের মাধ্যমে আইরিশম্যানের ফিরে আসাকে ঘিরে হাইপ আরও বেড়েছে।

ইউএফসি প্রেসিডেন্ট ডানা হোয়াইটের মতে, লাস ভেগাসে এই মাসের ইভেন্টের গেট ইতিমধ্যেই $20 মিলিয়ন ছাড়িয়ে গেছে, যা একটি ক্রীড়া রেকর্ড হবে।

2018 সালের অক্টোবরে UFC 229-এ ম্যাকগ্রেগর-নুরমাগোমেডভ সহ UFC ইতিহাসের বেশ কয়েকটি সর্বোচ্চ-আয়কারী লড়াইয়ের জন্য ম্যাকগ্রেগর দায়ী।

মাইকেল চ্যান্ডলার কনর ম্যাকগ্রেগরের মুখোমুখি হওয়ার জন্য কয়েক বছর অপেক্ষা করেছেন। জোভা এলএলসি

ইউএফসি 303 নম্বরগুলি যুদ্ধ ক্রীড়ার জন্য একটি দুর্দান্ত মাসের সমাপ্তি হবে, যার মধ্যে 1 জুন UFC 302, 15 জুন গারভোন্টা ডেভিস বনাম ফ্রাঙ্ক মার্টিন এবং 22 জুন সৌদি আরবের রিয়াদ থেকে UFC ফাইট নাইট: হুইটেকার বনাম চিমায়েভ .

যদি ম্যাকগ্রেগর আর চ্যান্ডলারের সাথে লড়াই করতে না পারে, তাহলে হোয়াইট এবং ইউএফসিকে ওয়েল্টারওয়েট বাউটটি সম্পূর্ণভাবে স্ক্র্যাপ করতে হবে এবং একটি নতুন প্রধান কার্ড খুঁজে বের করতে হবে।

Conor McGregor কিছু বিশাল পোর্টাল আঁকা হয়েছে. গেটি ইমেজের মাধ্যমে স্পোর্টস ফাইল

29 জুনের জন্য নির্ধারিত অন্যান্য লড়াইয়ের মধ্যে রয়েছে প্রাক্তন হেভিওয়েট চ্যাম্পিয়ন নং 3 জামাল হিল 11 নং কার্লোস উহলবার্গের সাথে লড়াই করা, সেইসাথে অপরাজিত নং 7 ইয়ান মাচাডো গ্যারি নতুন সেনসেশন 14 মাইকেল ফেনোম পেজের সাথে একটি দ্বৈরথে।

Source link

Related posts

জায়ান্টস প্লেয়ার ড্যারেন ওয়ালার কাছাকাছি মৃত্যুর অভিজ্ঞতা সম্পর্কে কথা বলেছেন যা তাকে জীবন এবং ফুটবলের পুনর্মূল্যায়ন করতে বাধ্য করেছিল

News Desk

নারী ইউরোর ফাইনালে জার্মানি-ইংল্যান্ড

News Desk

স্কটি শেফলার তার ক্যারিয়ারে দ্বিতীয়বারের মতো মাস্টার্স জিতেছেন

News Desk

Leave a Comment