কবে অবসর নেবেন বলে জানিয়েছেন মেসি
খেলা

কবে অবসর নেবেন বলে জানিয়েছেন মেসি

লিওনেল মেসির বয়স ৩৬ বছরের বেশি। এই বয়সেও তিনি ক্ষমতা নিয়ে খেলেন। 2022 বিশ্বকাপ জেতার পর, সবাই আশা করেছিল যে এই আর্জেন্টাইন তারকা অবসর নেবেন। তবে বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনার হয়ে আরও বেশি খেলতে চান বলে জানিয়েছেন তিনি। তবে মেসি কবে অবসর নেবেন সেই প্রশ্ন নিয়মিতই উঠে আসে।

মেসি সম্প্রতি এমবিসির বিগ টাইম পডকাস্টে তার ভবিষ্যত সম্পর্কে কথা বলেছেন। অবসর সম্পর্কে বলতে গিয়ে, আটবারের ব্যালন ডি’অর বিজয়ী বলেছেন: “আমি অবসর নেওয়ার সঠিক সময় জানি। যেহেতু আমি বুঝতে পেরেছিলাম যে আমি পারফর্ম করতে পারব না, আমি খেলাটি উপভোগ করতে পারিনি, আমি আমার সতীর্থদের সাহায্য করতে পারিনি, আমি দলে অবদান রাখতে পারিনি। অবসর নেওয়ার এটাই সঠিক সময়।



মেসি আরও বলেছেন: “আমি নিজের সম্পর্কে খুব সমালোচিত। আমি জানি কখন আমি ভাল এবং কখন আমি খারাপ এবং কখন আমি ভাল খেলছি এবং কখন আমি খারাপ খেলছি। এবং যখন আমার মনে হয় আমার এখন থামানো উচিত। তার অবসর নেওয়া উচিত। আমি তখন তাকে নিয়ে যাব। আমি অবশ্যই সেই সময়ে আমার বয়স নিয়ে ভাবি না।” আমি যদি এটি উপভোগ করি তবে আমি প্রতিযোগিতামূলকভাবে খেলা চালিয়ে যাওয়ার চেষ্টা করব, কারণ ফুটবল এমন একটি জিনিস যা আমি ভালোবাসি এবং জানি কীভাবে খেলতে হয়।

Source link

Related posts

ডারবান টেস্টে ২৬৯ রানে পিছিয়ে বাংলাদেশ

News Desk

ইউএস উইমেনস ওপেনের জন্য যোগ্যতা অর্জনের জন্য একজন ট্রান্সজেন্ডার গলফারের প্রচেষ্টা সোশ্যাল মিডিয়ায় একটি বড় বিভ্রাট সৃষ্টি করেছে

News Desk

ইয়াঙ্কিরা রেসের জয়ে অর্ডারের নীচে ব্যাটিং করে রক্ষা করেছিল

News Desk

Leave a Comment