কলেজ ফুটবল প্লেঅফ ন্যাশনাল চ্যাম্পিয়নশিপ অডস, পিকস: এই দুটি লম্বা বাজি টার্গেট করুন
খেলা

কলেজ ফুটবল প্লেঅফ ন্যাশনাল চ্যাম্পিয়নশিপ অডস, পিকস: এই দুটি লম্বা বাজি টার্গেট করুন

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

কলেজ ফুটবলের পোস্ট সিজন এক দশকের মধ্যে প্রথমবারের মতো প্রসারিত হয়েছে, চার থেকে 12 টি দল থেকে তিনগুণ হয়েছে।

এই নতুন পোস্ট সিজন ফরম্যাটে কিছু অনন্য পরিবর্তন রয়েছে, যার মধ্যে রয়েছে ক্যাম্পাসে প্রথম রাউন্ডের ম্যাচআপ এবং শীর্ষ চার কনফারেন্স চ্যাম্পিয়নদের বিদায়।

কলেজ ফুটবলের ফিউচার মার্কেটে যা উল্লেখযোগ্যভাবে পরিবর্তন হয়নি।

প্রিসিজন ফিউচার মার্কেট শেষ পতনের তালিকায় নয়টি দলের প্রতিকূলতা 18/1 বা তার কম। সোমবার পর্যন্ত, 12টি নতুন দল থাকলেও, 18/1 বা তার কম মতপার্থক্য সহ আটটি দল রয়েছে৷

এর মানে কি এই যে প্রতিকূলতা নির্মাতারা নির্বোধভাবে লাভজনক সংখ্যা সংযুক্ত করছে, নাকি তারা জনসাধারণের জন্য ফাঁদ স্থাপন করছে? আসুন পর্দা টানুন।

নতুন প্লেঅফ ফরম্যাটে অডসমেকাররা কীভাবে প্রতিক্রিয়া দেখিয়েছে তা দেখতে কলেজ ফুটবলের সাম্প্রতিক সম্প্রসারণ পিভটটি একবার দেখে নেওয়া মূল্যবান।

অডসমেকাররা দ্রুত বিসিএস যুগের (1998-2013) সাথে খাপ খাইয়ে নেয়, প্রতিটি প্রি-সিজনে পরিচিত পাড়ায় বসতি স্থাপন করে এবং নিয়মিতভাবে +400 থেকে 18/1 রেঞ্জে সাত থেকে আটটি দলকে ফিল্ডিং করে।

বিসিএসের গত পাঁচ বছরে গড়ে সাতটি দল এই পরিসরে পড়েছে।

2014 সালে যখন পোস্টসিজন ফিল্ড দ্বিগুণ হয়ে চারে উন্নীত হয়, তখন অডসমেকারদের জন্য তাদের “পছন্দের” পুলে আরও কিছু সম্ভাব্য প্রার্থী যোগ করার জন্য এটি বোধগম্য হয়েছিল, কিন্তু তারা নড়েনি। 2014 মৌসুম শুরু হওয়ার আগে, সাতটি দল +300 এবং 18/1-এর মধ্যে খোলা হয়েছিল।

জাতীয় শিরোপা জয়ের ফেভারিট কারসন বেক ও জর্জিয়া। এপি

উল্লেখযোগ্যভাবে, ওহাইও স্টেট (40/1) oddsmakers দ্বারা গুরুত্ব সহকারে নেওয়া হয়নি এবং শুধুমাত্র এটির প্রথম CFP ধ্বংস করেনি, কিন্তু পুরো জিনিসটি জিতেছে।

সময়ের সাথে সাথে, অডসমেকাররা প্রাক-মৌসুম “পছন্দের” পুলে যোগ করেছে, চার দলের CFP যুগের চূড়ান্ত সিজনে নয়টি করে শীর্ষে রয়েছে।

তিনগুণ যোগ্যতা অর্জনের সম্ভাবনার সাথে, আমি ভবিষ্যতের এই পুলটিও প্রসারিত হবে বলে আশা করতাম, তবে আমি উপরে উল্লেখ করেছি, এটি আসলে আটটিতে সঙ্কুচিত হয়েছে। এই bettors অসাধারণ মূল্য প্রস্তাব.

যদি আটটি প্রার্থীই মাঠে নামতে পারে, তবে এটি এখনও 20/1 বা তার বেশি দলের জন্য চারটি স্থান ছেড়ে দেবে। 30/1 এর উত্তরে একটি দলের সাথে প্লে অফে প্রবেশ করা একটি হেজিং দৃষ্টিকোণ থেকে অর্থ মুদ্রণের লাইসেন্স।

ভুল মূল্যের দলগুলির কথা বলতে গেলে, এখানে আমার দুটি বর্তমান প্রিয়:

মিয়ামি (ফ্লোরিডা) জাতীয় চ্যাম্পিয়নশিপ জিতেছে (66/1, bet365)

এনআইএল/পোর্টাল যুগে ভাগ্য দ্রুত পরিবর্তন হতে পারে, এবং মিয়ামি এই অফসিজনে তার তালিকায় উল্লেখযোগ্য প্রতিভা যুক্ত করেছে চার-তারকা সম্ভাবনার একটি কোয়ার্টেট দখল করে, বিশেষত আক্রমণাত্মক ব্যাকফিল্ডে।

প্রাক্তন ওয়াশিংটন স্টেট উইং ক্যাম ওয়ার্ড, যারা 33টি মোট টাচডাউন এবং প্রায় 3,900 মোট ইয়ার্ডের জন্য দায়ী গত শরত্কালে, FBS স্তরে 25টি গেম শুরু করেছে৷ তিনি Canes এর আপ-ডাউন পরিস্থিতিতে অবিলম্বে স্থিতিশীলতা আনেন।

ওয়ার্ড সহকর্মী “Pac-2” ড্যামিয়ান মার্টিনেজকে হস্তান্তর করবে। দৌড়ে ফিরে আসা ওরেগন রাজ্যের জন্য একটি শক্তি হয়েছে এবং PFF দ্বারা র‌্যাঙ্কিং অনুসারে দেশের 10 তম সেরা রিটার্নিং রাশার।

সামগ্রিকভাবে, যখন আপনি উত্পাদন এবং স্থানান্তর কার্যকলাপের প্রত্যাবর্তনকে ফ্যাক্টর করেন, তখন অ্যাকশন নেটওয়ার্কের কলিন উইলসনের মতে মিয়ামি তৃতীয়-সবচেয়ে অভিজ্ঞ দল।

কলেজ ফুটবলে বাজি?

বোইস স্টেট জাতীয় চ্যাম্পিয়নশিপ জিতেছে (600/1, BetRivers)

এই দামের কোন মানে নেই।

গ্রুপ অফ ফাইভের শীর্ষস্থানীয় দল অবশেষে প্লে-অফে জায়গা নিশ্চিত করেছে এবং এই মৌসুমে গ্রুপ অফ ফাইভের সেরা দল কে? Boise একটি দেশ মাইল দূরে.

ডিফেন্ডিং মাউন্টেন ওয়েস্ট চ্যাম্পিয়নদের মধ্যে 18 জন স্টার্টার রয়েছে, যার মধ্যে আমেরিকান ফেভারিট অ্যাশটন গিন্টি রানিং ব্যাক। ব্রঙ্কোস ইউএসসি কোয়ার্টারব্যাক মালাচি নেলসনকেও যুক্ত করেছে, একজন প্রাক্তন পাঁচ তারকা নিয়োগ।

টাইলার স্টকটন ডিফেন্সিভ কো-অর্ডিনেটর হিসেবে প্লে-কলিংয়ের দায়িত্ব পালন করেন। বল স্টেটে থাকাকালীন তিনবার ব্রয়লস অ্যাওয়ার্ড মনোনীত হওয়ার পরে কোচিং র‌্যাঙ্কে এই উদীয়মান তারকাটি দেখার মতো একটি নাম।

ব্রঙ্কোসের সময়সূচী, যা ওরেগন স্টেট, ওরেগন স্টেট এবং ওয়াশিংটন স্টেটের সাথে নন-কনফারেন্স ম্যাচআপগুলিকে বৈশিষ্ট্যযুক্ত করে, তাদের প্লে-অফের একটি পথ অফার করে যার জন্য একটি নিখুঁত 13-0 রেকর্ডের প্রয়োজন হবে না।

Source link

Related posts

নতুন ম্যানেজার বলেছেন যে লিওনেল মেসি ছুটিতে যাওয়ার জন্য ইন্টার মিয়ামিকে বেছে নেননি

News Desk

অবার্নের ব্রুস পার্ল এনসিএএ টুর্নামেন্ট ইজেকশন নিয়ে চ্যাড বেকার-মাজারার সমালোচনাকারী ভক্তদের ছিঁড়ে ফেলে: ‘তাকে থামান’

News Desk

LSU পিছিয়ে ফেব্রুয়ারীতে খুনের চেষ্টার অভিযোগ এড়ায়: রিপোর্ট

News Desk

Leave a Comment