কলেজ বাস্কেটবলের বিজয়ী কোচ তারা ভ্যানডেরভীর 45 বছর পর অবসর নিচ্ছেন
খেলা

কলেজ বাস্কেটবলের বিজয়ী কোচ তারা ভ্যানডেরভীর 45 বছর পর অবসর নিচ্ছেন

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

আপনি নিবন্ধের সর্বাধিক সংখ্যায় পৌঁছেছেন৷ লগ ইন করুন বা পড়া চালিয়ে যেতে একটি বিনামূল্যে অ্যাকাউন্ট তৈরি করুন.

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

স্ট্যানফোর্ড ইউনিভার্সিটি মঙ্গলবার ঘোষণা করেছে যে কিংবদন্তি মহিলা বাস্কেটবল কোচ তারা ভ্যানডারভীর, কলেজ বাস্কেটবল ইতিহাসের বিজয়ী কোচ অবসর নেবেন।

ভ্যানডেরভির, যিনি স্ট্যানফোর্ডের সাথে তার 45 বছরের ক্যারিয়ারের প্রায় চার দশক কাটিয়েছেন, 1,216টি জয়, তিনটি জাতীয় চ্যাম্পিয়নশিপ এবং 14টি চূড়ান্ত চারটি উপস্থিতির সাথে একটি NCAA রেকর্ড স্থাপন করার পরে এই সপ্তাহে অবসর নিয়েছেন।

স্ট্যানফোর্ড কার্ডিনাল কোচ তারা ভ্যানডেরভির লাস ভেগাসে 6 মার্চ, 2022-এ মিশেলব আল্ট্রা অ্যারেনায় প্যাক-12 কনফারেন্স টুর্নামেন্টের চ্যাম্পিয়নশিপ খেলায় উটাহ ইউটেসের বিরুদ্ধে তার দলের জয়ের পর উদযাপন করছেন। (জো বুগলেউইচ/গেটি ইমেজ)

“বাস্কেটবল হল সর্বকালের সর্বশ্রেষ্ঠ টিম প্রজেক্ট, এবং আমি প্রত্যেক ব্যক্তির কাছে অত্যন্ত কৃতজ্ঞ যারা আমার কোচিং ক্যারিয়ার জুড়ে আমাকে এবং আমাদের দলকে সমর্থন করেছে,” ভ্যানডারভির স্কুলের দেওয়া একটি বিবৃতিতে বলেছেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

“আমি প্রায় চার দশক ধরে বিশ্বের অন্যতম প্রধান প্রতিষ্ঠানে সেরা এবং উজ্জ্বলদের কোচিং দিয়ে নষ্ট হয়ে গেছি। ওহাইও স্টেট, আইডাহোতে এবং মার্কিন যুক্তরাষ্ট্রের জাতীয় দলের প্রধান কোচ হিসাবে আমার সময়ের সাথে একত্রিত হয়ে, এটি একটি অবিস্মরণীয় ছিল অভিজ্ঞতা। রাইডিং।”

“আমার জন্য আনন্দ ছিল প্রতিটি মরসুমের যাত্রা, একদল যুবতীকে একে অপরের জন্য কঠোর পরিশ্রম করা এবং একটি অটুট বন্ধন তৈরি করা দেখে। জয় একটি উপজাত ছিল। আমি ছোটবেলা থেকেই বাস্কেটবল খেলা পছন্দ করি। “এটি সারাজীবন আমাকে অনেক কিছু দিয়েছে।” “এবং আমি আশা করি আমি অন্তত পক্ষে ফিরিয়ে দিতে সক্ষম হব।”

Tara VanDerveer উদযাপন করছে

স্ট্যানফোর্ড কার্ডিনাল কোচ তারা ভ্যানডেরভির ওরেগন হাঁসের বিরুদ্ধে একটি খেলার পরে স্ট্যানফোর্ড ম্যাপলস প্যাভিলিয়নে উদযাপন করছেন। Tara VanDerveer মাইক Krzyzewski এর সাথে 1,202 কেরিয়ার NCAA জিতেছে 19 জানুয়ারী, 2024-এ, ক্যালিফের পালো আল্টোতে স্ট্যানফোর্ড ম্যাপলস প্যাভিলিয়নে। (ব্র্যান্ডন ভ্যালেন্স/গেটি ইমেজ)

ভ্যানডারভির, ইতিমধ্যেই হল অফ ফেম কোচ, গত মৌসুমে তার উত্তরাধিকার সিমেন্ট করেছিলেন যখন তিনি জানুয়ারিতে এনসিএএ বাস্কেটবল-রেকর্ড জয়ের জন্য মাইক ক্রজিজেউস্কিকে প্রান্ত দিয়েছিলেন।

আরকানসাস 5 বছরের চুক্তিতে জন ক্যালিপারিকে তার পরবর্তী পুরুষদের বাস্কেটবল কোচ হিসাবে নিয়োগ করেছে

স্ট্যানফোর্ড অ্যাথলেটিক ডিরেক্টর বার্নার্ড মোয়ার বলেন, “তারার নামটি খেলার সমার্থক, এবং তার অগ্রগামী কাজ ছাড়া মহিলাদের বাস্কেটবল আজকের মতো হবে না।”

“একজন উদ্যমী এবং ইতিবাচক শিক্ষক, হল অফ ফেমার, এবং বিশ্বস্ত বন্ধু এবং পরামর্শদাতা, তারার প্রভাব কেবল অতুলনীয়, এবং আমি মনে করি না যে তাকে এই বিশ্ববিদ্যালয়ের সাথে যুক্ত সবচেয়ে প্রভাবশালী ব্যক্তিদের একজন হিসাবে বর্ণনা করা অতিরঞ্জিত হবে।”… আমরা “স্ট্যানফোর্ডে এখানে তার গভীর প্রভাব এবং উত্তরাধিকার”কে সম্মান করার উপযুক্ত উপায় খুঁজে বের করব।

Tara VanDerveer 1,203 জয় উদযাপন করছেন

স্ট্যানফোর্ড কার্ডিনালের প্রধান কোচ তারা ভ্যানডেরভীর তার 1,203তম কলেজ কোচিং জয় উদযাপন করছেন, 21শে জানুয়ারী, 2024-এ ক্যালিফোর্নিয়ার স্ট্যানফোর্ডে ম্যাপলস প্যাভিলিয়নে ওরেগন স্টেট ইউনিভার্সিটির বিরুদ্ধে একটি খেলার পর NCAA ডিভিশন I বাস্কেটবল ইতিহাসে বিজয়ী কোচ হয়ে উঠেছেন। (বব ড্রেবিন/আইএসআই ইমেজ/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

স্কুলটি প্রাক্তন খেলোয়াড় কেট বাইয়ের সাথে ভ্যানডেরভিরের উত্তরসূরি হিসাবে দায়িত্ব নেওয়ার জন্য একটি চুক্তি নিয়ে আলোচনা করছে। ভ্যানডারভির স্ট্যানফোর্ডে তার মেয়াদের 39তম বার্ষিকী উপলক্ষে 9 মে আনুষ্ঠানিকভাবে অবসর নেবেন।

ভ্যানডারভীর অ্যাথলেটিক্স বিভাগের সাথে একটি উপদেষ্টা ভূমিকায় কাজ চালিয়ে যাবে, স্কুল বলেছে।

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

ট্রেল ব্লেজারস রেডিও হোস্ট মাইক লিঞ্চ ALS নির্ণয়ের মধ্যে পদত্যাগ করেছেন: ‘আমি বিধ্বস্ত এবং ক্লান্ত’

News Desk

চিফস চিফ রাশি রাইস পুলিশের সাথে দেখা করেছেন এবং ডালাসে ছয় গাড়ি দুর্ঘটনার ‘সম্পূর্ণ দায়িত্ব’ নিয়েছেন

News Desk

স্যাক্রামেন্টোর বাসিন্দারা, A’-এর ভক্ত হওয়া সত্ত্বেও, দলের তাদের নিজ শহরে চলে যাওয়ায় তাদের হতাশা দেখায়

News Desk

Leave a Comment