কলোরাডোর ডিওন স্যান্ডার্স বলেছেন যে তিনি এনএফএল ছেলেদের অনুসরণ করবেন না: ‘আমার এখানে কাজ আছে’
খেলা

কলোরাডোর ডিওন স্যান্ডার্স বলেছেন যে তিনি এনএফএল ছেলেদের অনুসরণ করবেন না: ‘আমার এখানে কাজ আছে’

কলোরাডো বাফেলো’স 2024 সিজন সম্ভবত কোয়ার্টারব্যাক শেডর স্যান্ডার্স এবং ডিফেন্সিভ ব্যাক শিলো স্যান্ডার্সের জন্য চূড়ান্ত মরসুম হবে কারণ তারা তাদের সিনিয়র বছরের জন্য প্রস্তুতি নিচ্ছে।

আগামী বছর স্যান্ডার্স ভাইদের নির্বাচন করা হবে বলে আশা করা হচ্ছে। শেডুর স্যান্ডার্স বোর্ডের বাইরে থাকা প্রথম কোয়ার্টারব্যাকদের একজন হতে পারে। তাদের প্রস্থানের সাথে, এটা গুজব যে ডিওন স্যান্ডার্স – তাদের বাবা – তাদের সাথে NFL এ প্রধান কোচ হিসাবে যোগ দিতে পারেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

কলোরাডো কোচ ডিওন স্যান্ডার্স বোল্ডারে শনিবার, এপ্রিল 27, 2024, দলের এনসিএএ বসন্ত ফুটবল খেলার সময় নিরাপত্তা বেন ফেনিসেথকে নির্দেশ দিচ্ছেন। (এপি ছবি/ডেভিড জালুবোস্কি)

তবে ডিওন স্যান্ডার্স শনিবার আপাতত গুজব বন্ধ করে দিয়েছেন।

তিনি ইএসপিএন-এ বলেছিলেন: “আমি তাদের সত্য বলছি। আমি তাদের বলছি যে আমি একজন পিতা, সন্তানের পিতা নই। আমি আমার সন্তানদের অনুসরণ করি না। আমি আমার সন্তানদের জন্য পথ প্রশস্ত করি।” “আমি আমার বাচ্চাদের জন্য প্রজন্মের সম্পদ তৈরি করছি। আমি আমার বাচ্চাদের নেতৃত্ব দিচ্ছি। আমি আমার বাচ্চাদের অনুসরণ করছি না। তাই আমি আমার বাচ্চাদের এনএফএলে অনুসরণ করার পরিকল্পনা করি না। এখানে আমার কাজ আছে।”

“আমি এখানে এটিকে একেবারে পছন্দ করি, এবং আমি কখনই মনে করি না যে দক্ষিণ থেকে আসা একটি ছোট ভাই দেশের এই অংশে জীবনকে সত্যিই পছন্দ করবে, তবে আমি সত্যিই এটি পছন্দ করি… আমাদের এখানে যে ফ্যান বেস আছে… আমি শুধু চাই সত্যিই একটি খুব সফল দল আপনাকে আশীর্বাদ করছি, এটি আমার হৃদয়।”

জেটস 2024 এনএফএল ড্রাফ্টের ‘মিআর হিসাবে আলাবামা প্রতিরক্ষা রানারকে বেছে নিয়েছে। আকস্মিক’

কোচ ডিওন স্যান্ডার্স

কলোরাডো কোচ ডিওন স্যান্ডার্স বোল্ডারে শনিবার, এপ্রিল 27, 2024-এ কলেজ বসন্ত খেলা চলাকালীন খেলোয়াড়দের নির্দেশনা দিচ্ছেন। (এপি ছবি/ডেভিড জালুবোস্কি)

স্যান্ডার্স মহিষদের একটি বাটি খেলায় আনার প্রতিশ্রুতি দিয়েছেন – 99 বছর বয়সী সুপারফ্যান পেগি কোবুমের কাছে একটি প্রতিশ্রুতি। তিনি বলেছিলেন যে তিনি কলোরাডোতে যা তৈরি করছেন তা তিনি পছন্দ করেছেন যখন তিনি অনুশীলন শুরু করার আগে কিছু গর্ত পূরণ করতে ট্রান্সফার পোর্টালে এসেছিলেন।

247Sports অনুযায়ী, ফ্লোরিডা আটলান্টিক ওয়াইড রিসিভার লাজুন্টে ওয়েস্টার, লিবার্টি সেফটি প্রেস্টন হজ এবং LSU ডিফেন্সিভ লাইনম্যান কুইন্সি উইগিন্স সহ দলটিতে কয়েকজন খেলোয়াড় যোগ করা হয়েছে।

কলোরাডো গত মৌসুমে ৪-৮ ব্যবধানে শেষ করেছে, যার মধ্যে বছর শেষ করতে পরপর ছয়টি হেরেছে। বাফেলোরা তাদের অর্থের জন্য ইউএসসি, স্ট্যানফোর্ড এবং অ্যারিজোনাকে একটি রান দিয়েছে কিন্তু খুব কাছের পরাজয়ের সম্মুখীন হয়েছে।

শনিবার বাফেলো তাদের বসন্ত খেলা অনুষ্ঠিত হয়। প্রায় 28,424 জন উপস্থিত ছিলেন – গত বছরের 47,277 জন লোক যারা ফলসম ফিল্ড প্যাক করেছিল তার থেকে একটি পতন। ওয়েস্টারের একটি টাচডাউন ক্যাচ ছিল এবং ট্র্যাভিস হান্টারের একাধিক অভ্যর্থনা ছিল।

ট্র্যাভিস হান্টার পরিচালনা করে

কলোরাডো ওয়াইড রিসিভার ট্র্যাভিস হান্টার বোল্ডারে শনিবার, এপ্রিল 27, 2024-এ বসন্ত খেলার সময় দীর্ঘ লাভের জন্য দৌড়েছেন। (এপি ছবি/ডেভিড জালুবোস্কি)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“আমাদের কাছে প্রচুর সংখ্যক রিসিভার রয়েছে এবং আরও চারটি তাদের পথে রয়েছে এবং আমি তাদের এই গ্রীষ্মে একসাথে কাজ করার জন্য অপেক্ষা করতে পারি না,” ডিওন স্যান্ডার্স বলেছেন। “আমি অপেক্ষা করতে পারি না যতক্ষণ না তারা একই ছাদের নিচে থাকে… শাদির হবেন ব্লকের সবচেয়ে সুখী লোক।”

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

প্রাক্তন এমএলবি প্লেয়ার ম্যাট ডার্মোডি বিশ্বাস করেন হ্যারিসন বাটকার তার উদ্বোধনী বক্তৃতায় “কোনও মহিলাকে নিচে রাখেননি”

News Desk

Shaquille O’Neal-Shannon Sharp গরুর মাংস ট্র্যাক হিট. এখানে কিভাবে আমরা এখানে পেয়েছিলাম

News Desk

একটি উদ্ভট দৃশ্যে আবার কাঁধে ব্যাট রাখার পর মেটস ফ্রান্সিসকো লিন্ডর আঘাত করছেন

News Desk

Leave a Comment