কাইটলিন ক্লার্ককে WNBA-এর সর্বশেষ স্বাগত মুহূর্তটিতে ব্রেনা স্টুয়ার্টের পর্দায় বাঁধা হয়েছিল
খেলা

কাইটলিন ক্লার্ককে WNBA-এর সর্বশেষ স্বাগত মুহূর্তটিতে ব্রেনা স্টুয়ার্টের পর্দায় বাঁধা হয়েছিল

শনিবার ইন্ডিয়ানা ফিভার এবং ক্যাটলিন ক্লার্ক লিবার্টির কাছে হেরে যাওয়ার আগে, প্রধান কোচ ক্রিস্টি সাইডস দুর্বল বল স্ক্রীনের জন্য দুঃখ প্রকাশ করেছিলেন – এটি একটি উল্লেখ যে কীভাবে ফিভার টিম শুধুমাত্র 46 শতাংশ শুটিংয়ে সংযুক্ত ছিল, যখন লিবার্টি, সাইডস বলেছিল, 72 শতাংশ প্রতিযোগী খেলোয়াড়ের সাথে সংযুক্ত ছিল। . .

এবং প্রথম ত্রৈমাসিকের শেষের দিকে, ব্রেনা স্টুয়ার্ট লিবার্টি স্ক্রীনের সাইডসের প্রশংসাকে ন্যায়সঙ্গত বলে মনে করেন।

ক্লার্ক স্টুয়ার্টের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়েন এবং শুরুর ফ্রেমে 3:35 বাকি থাকতে কোর্টে ভেঙে পড়েন, কোর্টনি ভ্যান্ডারসলুট তার বাম দিকে ড্রিবলিং করেন।

ভ্যান্ডারসলুট প্রথমে ইতস্তত করেছিলেন এবং ভান করেছিলেন যে জোনকেল জোনস যে স্ক্রিনে সেট করতে শুরু করেছিলেন তার দিকে তিনি ড্রিবল করতে যাচ্ছেন, কিন্তু পরিবর্তে, তিনি বাম দিকে ফিরে যান এবং ক্লার্ক নিচে যাওয়ার পরে আরও জায়গা পান।

স্টিউই ক্যাটলিনকে মীমাংসা করে। পর্দা পরিষ্কার থাকায় হুইসেল বাজে না।

যদি পেরিফেরাল ভিশন সম্ভাব্য পর্দা না নেয় (অথবা কেন্দ্রীয় দৃষ্টিভঙ্গির জন্য বাঁক নেয় এবং দেখে), দলের সদস্যদের মৌখিকভাবে অন্ধ দাগগুলিকে সতর্ক করা উচিত @bballbreakdown pic.twitter.com/tjdMOzLVF5

— BBiomechanics (@BBiomechanics) 18 মে, 2024 শনিবার প্রথম ত্রৈমাসিকে লিবার্টি একটি স্ক্রিন সেট করার সময় ক্যাটলিন ক্লার্ক ব্রেনা স্টুয়ার্টের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়েন৷ X/@BBiomechanics এর মাধ্যমে স্ক্রিনশট

প্রথম ত্রৈমাসিকে ক্লার্ক তার দ্বিতীয় 3-পয়েন্টার আঘাত করার পরে – তার পেশাদার ক্যারিয়ারের এখন পর্যন্ত সেরা ত্রৈমাসিক – এবং সাতের মধ্যে জ্বর টেনে নেওয়ার পরে, কিন্তু লিবার্টি স্টুয়ার্টের সাথে ক্রমটি শেষ করে, যিনি নেতৃত্ব দিয়েছিলেন বর্ষসেরা WNBA প্লেয়ার সব স্কোরার রবিবার 24 পয়েন্ট নিয়ে, ফাইনালে তাদের লিড বাড়ায় 91-80।

ক্লার্কের 1 নম্বর সামগ্রিক বাছাইয়ের পর থেকে তিনটি নিয়মিত-সিজন গেমে কিছু ইতিবাচক এবং কিছু ক্রমবর্ধমান ব্যথার বৈশিষ্ট্য রয়েছে এবং রবিবার, তিনি 22 পয়েন্ট স্কোর করেছেন – একটি সিজন-উচ্চ – এবং ছয়টি রিবাউন্ড সহ আটটি অ্যাসিস্ট যোগ করেছেন।

তিনি আটটি টার্নওভার করেছেন, এবং তিনটি গেমের মাধ্যমে, ক্লার্ক 21 টার্নওভারের সাথে WNBA-তে সর্বশেষে বসেছেন – কানেকটিকাট সানের অ্যালিসা থমাসের চেয়ে নয়টি বেশি, যিনি 12টি নিয়ে লীগে দ্বিতীয়-সবচেয়ে প্রতিশ্রুতিবদ্ধ।

বার্কলেস সেন্টারে শনিবারের খেলায় ক্যাটলিন ক্লার্ক 22 পয়েন্ট নিয়ে শেষ করেছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য মিশেল ফারসি

লিবার্টি জিতে ব্রেনা স্টুয়ার্ট 24 পয়েন্ট নিয়ে সকল স্কোরারদের নেতৃত্ব দেন
2024 মৌসুম শুরু করতে তাদের টানা তৃতীয় খেলা। নিউ ইয়র্ক পোস্টের জন্য মিশেল ফারসি

যাইহোক, ক্লার্ক ভেবেছিলেন গেইনব্রিজ ফিল্ডহাউসে লিবার্টির বিরুদ্ধে তাদের হোম ওপেনারে বৃহস্পতিবার ফিভারের 36-পয়েন্টের হারে তিনি “কিছু সত্যিই ভাল জিনিস তৈরি করেছেন” এবং সেই ক্রমশ অগ্রগতি রবিবারের খেলায় অব্যাহত ছিল কারণ সে পেশাদার স্তরের সাথে খাপ খাইয়ে চলেছে। .

ক্লার্ক শনিবার সাংবাদিকদের বলেন, “আমি ভেবেছিলাম যে আমি এইমাত্র বেরিয়ে এসেছি এবং আরও কঠিন খেলতে পছন্দ করি, এবং আমি মনে করি এটিই আমার সামনের সবচেয়ে বড় ফোকাস হতে চলেছে – শুধু বাইরে যাওয়া এবং প্রতিদ্বন্দ্বিতা করা এবং কঠোর খেলা।” “আমি ভেবেছিলাম আমাদের পুরো দলটি তা করেছে। … আমি মনে করি আমাদের গতি, যেভাবে আমরা বলটিকে মেঝেতে ঠেলে দিয়েছি, তা রক্ষা করা কঠিন। আমি ভেবেছিলাম যে সেগুলিকে কিছুটা নিচে পরিয়ে দিয়েছে, কিন্তু এতে কিছু সমস্যাও হয়েছে। খেলা এবং আমরা কিছুটা প্রবাহে প্রবেশ করতে সক্ষম হয়েছি।” শুরুতে।

ক্লার্ক এবং দ্য ফিভার সোমবার তাদের প্রথম জয়ের লক্ষ্য রাখবে যখন তারা সূর্যকে আয়োজক করবে, যখন লিবার্টি 2007 সালের পর থেকে দলের প্রথম 4-0 সূচনা সুরক্ষিত করার চেষ্টা করবে – একটি অভিযান তারা শুরু করেছিল টানা পাঁচটি জয়ের সাথে – যখন সিয়াটেল স্টর্ম ভ্রমণ করেছিল বার্কলেস সোমবার কেন্দ্র।



Source link

Related posts

শিরোপা ধরে রাখার লক্ষ্য কুমিল্লার 

News Desk

অলিম্পিক ফুটবলে ব্রাজিল টানা দ্বিতীয়বার চ্যাম্পিয়ন

News Desk

বসির হাসান মাহমুদের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন

News Desk

Leave a Comment