কাইল লারসন সোনোমা রেসওয়েতে NASCAR কাপ সিরিজ জয়ের জন্য আরোহণ করেছেন
খেলা

কাইল লারসন সোনোমা রেসওয়েতে NASCAR কাপ সিরিজ জয়ের জন্য আরোহণ করেছেন

রবিবার ক্যালিফোর্নিয়ার সোনোমা রেসওয়েতে টয়োটা/সেভ মার্ট 350-এ যাওয়ার জন্য কাইল লারসনকে 28 ল্যাপ দিয়ে তার টায়ার পরিবর্তন করতে পিট করতে হয়েছিল। এটি তাকে শীর্ষ পাঁচ থেকে বাদ দিয়েছে, এবং নেতা ক্রিস বুয়েশার এবং মার্টিন ট্রুয়েক্স জুনিয়রকে ধরতে তাকে চাপ দিতে হবে।

নেতার আট সেকেন্ড পরে, অষ্টম থেকে শীর্ষে আরোহণ শুরু হয়। তিনি মাইকেল ম্যাকডওয়েল এবং এজে অলমেন্ডিন্ডারের পাশ দিয়ে 5 নম্বর গাড়িটি চালিয়েছিলেন এবং প্রায় 12 ল্যাপ যেতে গিয়ে নিজেকে বুয়েশার এবং ট্রুএক্সের পিছনে খুঁজে পান।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

কাইল লারসন, নং 5 ভালভোলিন শেভ্রোলেটের চালক, 9 জুন, 2024-এ ক্যালিফোর্নিয়ার সোনোমা-তে সোনোমা রেসওয়েতে NASCAR কাপ সিরিজ টয়োটা/সেভ মার্ট 350 জেতার জন্য চেকারযুক্ত পতাকাটি নিয়ে যাচ্ছেন৷ (মেগ অলিফ্যান্ট/গেটি ইমেজ)

ট্রুএক্স যখন লিডের জন্য বুয়েশারের চেয়ে ভাল পেয়েছিল, এটি বেশিক্ষণ স্থায়ী হয়নি।

লারসন তার ক্যারিয়ারের 26 তম NASCAR কাপ সিরিজ জয়ের জন্য প্রায় 10 ল্যাপ নিয়ে ট্রুএক্সের কাছাকাছি যাওয়ার পদক্ষেপ নিয়েছিলেন এবং বাকি মাঠটি ধরে রেখেছিলেন। চলতি মৌসুমে এটি তার তৃতীয় জয়। কানসাস এবং লাস ভেগাসেও তার জয় ছিল।

Truex দ্বিতীয় সমাপ্তির কাছাকাছি ছিল কিন্তু শেষ কোলে গ্যাস ফুরিয়ে গেছে. তিনি স্টার্ট-ফিনিশ লাইন থেকে অল্প দূরে পড়ে যান। তিনি 27 তম স্থানে শেষ করেছেন।

ম্যাকডওয়েল, বুয়েশার, চেজ এলিয়ট এবং রস চ্যাস্টেইন শীর্ষ পাঁচে রয়েছেন।

মার্টিন ট্রুএক্স জুনিয়র ড্রাইভ করছেন

মার্টিন ট্রুএক্স জুনিয়র, নং 19 বাস প্রো শপ টয়োটার ড্রাইভার, 9 জুন, 2024-এ ক্যালিফোর্নিয়ার সোনোমা-তে সোনোমা রেসওয়েতে NASCAR কাপ সিরিজ টয়োটা/সেভ মার্ট 350 চলাকালীন গাড়ি চালাচ্ছেন৷ (মেগ অলিফ্যান্ট/গেটি ইমেজ)

বর্তমান NASCAR চ্যাম্পিয়ন রায়ান ব্লেনি বাবার রেসিং উত্তরাধিকারের মধ্যে মিডিয়ার চাপ এবং ব্রনি জেমসের প্রতি সমবেদনা নিয়ে আলোচনা করেছেন

লারসন NASCAR প্লেঅফে নিজেকে দ্বিগুণ-বুস্ট করেছে যখন তাকে প্লেঅফের জন্য ছাড় দেওয়া হবে কিনা তা নিয়ে প্রশ্ন ছিল। একই দিনে ইন্ডি 500 এর সাথে ডাবল সম্পূর্ণ করার চেষ্টা করার সময় তিনি কোকা-কোলা 600 মিস করার পরে তার পোস্ট সিজন বিপদে পড়েছিল।

সৌভাগ্যক্রমে লারসনের জন্য, NASCAR সোনোমার আগে মওকুফ মঞ্জুর করেছে।

“আমি মনে করি আমার পক্ষ থেকে অবশ্যই স্বস্তি আছে,” তিনি শনিবার বলেছিলেন। “আমি নিশ্চিত যে NASCAR এর শেষে এই বিষয়ে অনেক আলোচনা হয়েছে এবং আমি অবশ্যই এটির প্রশংসা করি এবং আমি আর কখনোই ছাড়ের বিষয়ে কথা বলার অপেক্ষায় আছি।

কাইল লারসন ভিড়ের দিকে দোলা দিচ্ছেন

ক্যালিফোর্নিয়ার সোনোমাতে 9 জুন, 2024 সালে সোনোমা রেসওয়েতে NASCAR কাপ সিরিজ রেসের আগে ড্রাইভার কাইল লারসনকে পরিচয় করিয়ে দেওয়া হয়। (এপি ছবি/গোডোফ্রেডো এ. ভাস্কেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“সৌভাগ্যক্রমে, ভবিষ্যতে কাউকে নাটকের সাথে মোকাবিলা করতে হবে না।”

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

ইসাইয়া হার্টেনস্টাইনের এক্স-রে নেতিবাচক কারণ নিক্স আরেকটি আঘাত সহ্য করতে পারে না

News Desk

সাকিবকে বসিয়ে ফার্গুসনকে খেলাবে কলকাতা: ডেল স্টেইন

News Desk

সিলেটে যোগ দিলেন বার্ল

News Desk

Leave a Comment