কাউবয়দের ডাক প্রেসকট 2017 সালের কথিত হামলা মামলায় অভিযোগের মুখোমুখি হবে না: রিপোর্ট
খেলা

কাউবয়দের ডাক প্রেসকট 2017 সালের কথিত হামলা মামলায় অভিযোগের মুখোমুখি হবে না: রিপোর্ট

ডালাস কাউবয় কোয়ার্টারব্যাক ডাক প্রেসকটকে 2017 সালে একটি কথিত হামলার তদন্তের সাথে সম্পর্কিত কোনো অভিযোগের সম্মুখীন হতে হবে না যখন পুলিশ বলেছে যে তারা একটি অপরাধকে সমর্থন করার জন্য যথেষ্ট প্রমাণ খুঁজে পায়নি, একটি প্রতিবেদন অনুসারে।

প্রিসকট, 30, এই বছরের শুরুতে 2017 সালের ফেব্রুয়ারিতে একটি স্ট্রিপ ক্লাব পার্কিং লটে একটি গাড়ির পিছনে একজন মহিলাকে লাঞ্ছিত করার অভিযোগে অভিযুক্ত হয়েছিল।

টেক্সাসের আর্লিংটনে 30 ডিসেম্বর, 2023-এ AT&T স্টেডিয়ামে ডালাস কাউবয়দের বিরুদ্ধে এনএফএল ফুটবল খেলার সময় ডাক প্রেসকট, ডালাস কাউবয়-এর নং 4, বল নিক্ষেপ করছেন। (পেরি নটস/গেটি ইমেজ)

অ্যাসোসিয়েটেড প্রেসের মতে, মহিলার প্রতিনিধিত্বকারী আইনজীবীরা জানুয়ারিতে প্রেসকটের কাছে একটি চিঠি পাঠিয়েছিলেন যাতে তার নীরবতার বিনিময়ে 100 মিলিয়ন ডলার দাবি করা হয়, যার মধ্যে তিনি অভিযুক্ত হামলার সাথে সম্পর্কিত অপরাধের অভিযোগে চাপ দেবেন না।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

কিন্তু প্রেসকট পরিবর্তে মার্চ মাসে মহিলার বিরুদ্ধে ডালাসের উত্তরে কলিন কাউন্টিতে একটি কারসাজির মামলা দায়ের করেন।

“যৌন নিপীড়ন একটি ঘৃণ্য অপরাধ যা কোন ব্যক্তিকে সহ্য করা উচিত নয়,” মামলায় বলা হয়েছে। “এই বিষয়ে আসামীদের মিথ্যা দাবি সর্বত্র যৌন নিপীড়ন থেকে বেঁচে থাকা প্রকৃত ব্যক্তিদের সাহস এবং সেইসাথে তারা যে ভয়ঙ্কর ট্রমা সহ্য করেছে তার বৈধতাকে হ্রাস করে।”

মহিলা তারপরে একটি পাল্টা দাবি এবং ফৌজদারি অভিযোগ দায়ের করে, পুলিশ তদন্তের প্ররোচনা দেয়।

ডাক প্রেসকট বেঞ্চে আছেন

ডালাস কাউবয়স কোয়ার্টারব্যাক ডাক প্রেসকট সান ফ্রান্সিসকো 49ers-এর বিরুদ্ধে সান্তা ক্লারায়, ক্যালিফোর্ডে, রবিবার, 8 অক্টোবর, 2023-এ NFL ফুটবল খেলার দ্বিতীয়ার্ধের সময় বেঞ্চে বসে আছেন। (এপি ছবি/জেড জ্যাকবসন)

কাউবয় ডাক প্রেসকট সেই মহিলার বিরুদ্ধে মামলা করেছেন যিনি তার বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ করেছেন, $100 মিলিয়ন চাঁদাবাজির চক্রান্তের অভিযোগ করেছেন

তবে একজন পুলিশ কর্মকর্তা বৃহস্পতিবার ডালাস মর্নিং নিউজকে বলেছেন যে তদন্তকারীরা মামলাটিকে সমর্থন করার জন্য “পর্যাপ্ত প্রমাণ” পাননি।

“ডাক প্রেসকটের বিরুদ্ধে অভিযোগের পুঙ্খানুপুঙ্খ তদন্তের জন্য আমি ডালাস পুলিশ বিভাগ এবং ডালাস কাউন্টি জেলা অ্যাটর্নি অফিসকে ধন্যবাদ জানাতে চাই,” প্রেসকটের অ্যাটর্নি, লেভি ম্যাককাথার্ন আউটলেটকে বলেছেন। “যেমন আমরা জানতাম যে তারা করবে, তারা তাদের বিস্তৃত তদন্তে এমন কিছুই খুঁজে পায়নি যা একটি ফৌজদারি মামলাকে সমর্থন করবে। আমরা নিশ্চিত যে র্যাকেটিয়ারিং মামলার আইন প্রয়োগকারী তদন্ত শেষে তারা আসামী এবং তার পরামর্শদাতাকে খুঁজে পাবে আমরা করেছি.” “দোষীর পাশাপাশি নির্দোষ।”

“যেমন আমি শুরু থেকেই বলেছি, ডাক একজন মহান ফুটবলার, এবং একজন আরও ভালো মানুষ। তিনি কখনই কোনও মহিলাকে আক্রমণ করবেন না। এই মিথ্যা অভিযোগগুলি কথিত ঘটনার সাত বছর পরে একটি কারণ এবং শুধুমাত্র একটি কারণে উত্থাপিত হয়েছিল: ইন অভিযুক্ত এবং তার আইনজীবীদের পকেট, তাদের আচরণ সকলের জন্য অবমাননাকর… যৌন নিপীড়নের প্রকৃত বেঁচে থাকা ব্যক্তিরা।

ডাক প্রেসকটের পোঁদে হাত

ড্যাক প্রেসকট, ডালাস কাউবয়েজের নং 4, পেনসিলভানিয়ার ফিলাডেলফিয়ায় 5 নভেম্বর, 2023 তারিখে লিংকন ফিনান্সিয়াল ফিল্ডে ফিলাডেলফিয়া ঈগলসের বিরুদ্ধে দেখছেন৷ (মিচেল লিফ/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

মহিলার আইনজীবীরা বলেছেন যে তারা তাদের পাল্টা মামলা দিয়ে এগিয়ে যেতে থাকবে। ইএসপিএন অনুসারে, তারা প্রেসকটের মামলা খারিজ করার জন্য সোমবার একটি মোশন দাখিল করেছে।

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

মাঠে হাঁটাহাঁটিতে মেসিকে ছাড়িয়ে লেভানদোস্কি!

News Desk

ইয়াঙ্কিজ আউটফিল্ডার ক্লে হোমস একটি প্রভাবশালী শুরু সত্ত্বেও স্পটলাইটের বাইরে থাকতে পেরে খুশি

News Desk

ইয়াঙ্কিসের ক্লে হোমস নিয়ন্ত্রণের অভাব সত্ত্বেও বাঁচার জন্য ধরে রেখেছে

News Desk

Leave a Comment