কাউবয়রা ট্রে ল্যান্সকে তার ক্যারিয়ার বাঁচানোর সুযোগ দেওয়ার পরিকল্পনা করেছে: ‘সে একটি প্রশ্ন চিহ্ন’
খেলা

কাউবয়রা ট্রে ল্যান্সকে তার ক্যারিয়ার বাঁচানোর সুযোগ দেওয়ার পরিকল্পনা করেছে: ‘সে একটি প্রশ্ন চিহ্ন’

ট্রে ল্যান্সের জন্য এটি ডুব বা সাঁতারের সময়।

ফোর্ট ওয়ার্থ স্টার-টেলিগ্রাম অনুসারে, কাউবয়রা এই অফসিজনে এবং প্রশিক্ষণ শিবিরের সময় প্রাক্তন প্রথম রাউন্ডকে প্রচুর প্রতিনিধি দেওয়ার পরিকল্পনা করেছে।

কিকার ডাক প্রেসকট এবং ব্যাকআপ কুপার রাশের পিছনে লান্স হল দলের তৃতীয়-স্ট্রিং কোয়ার্টারব্যাক।

ট্রে ল্যান্স গত মৌসুমে কাউবয়দের হয়ে খেলেননি। এপি

“আমরা ডাক জানি। আমরা কোবকে জানি। তিনি প্রশ্নবোধক চিহ্ন। অনেক কিছুই তিনি জানেন না এবং তাকে এটি বের করতে হবে। এবং এটিই উত্তেজনাপূর্ণ বিষয় যে সে সত্যিই একজন ভালো খেলোয়াড় হতে পারে কিনা কারণ সে সঠিকভাবে সংযুক্ত রয়েছে। “কাউবয়দের আক্রমণাত্মক সমন্বয়কারী ব্রায়ান স্কোটেনহেইমার সংবাদপত্রকে বলেছেন। এবং তিনি যেভাবে কাজ করেন, “আমাদের শুধু তাদের সুযোগ দিতে হবে যে তার বেল্টের নীচে বছরটি এবং স্বাচ্ছন্দ্য বোধ করে।”

“ওটিএ, মিনিক্যাম্প এবং তারপরে প্রশিক্ষণ শিবিরের মাধ্যমে প্রচুর প্রতিনিধি পাওয়ার বিষয়ে এটি হতে চলেছে। আপনি তাকে মরসুমের আগে অনেক সময় দেখতে পাবেন।”

2021 NFL ড্রাফ্টে 49ers দ্বারা 3 নম্বর বাছাইয়ের সাথে নির্বাচিত হওয়ার পর ল্যান্স সর্বকালের আবক্ষ অঞ্চলের দিকে রওনা হয়েছে, তার প্রথম তিনটি সিজনে সামান্য দেখানোর পরে।

তিনি সান ফ্রান্সিসকোতে তার প্রথম দুটি মরসুমে চারটি গেম শুরু করেছিলেন, যার মধ্যে 2022 মৌসুমে দুটি খেলা সহ সপ্তাহ 1 স্টার্টার হিসাবে নামকরণ করার পরে, ব্রক পার্ডি দ্বারা ওয়ালি পিপড হওয়ার আগে।

49ers তাকে 2023 মৌসুম শুরু হওয়ার আগে একটি চতুর্থ রাউন্ড বাছাইয়ের জন্য কাউবয়দের কাছে লেনদেন করেছিল এবং ল্যান্স গত বছর মোট শূন্য আক্রমণাত্মক স্ন্যাপ খেলতে এগিয়ে গিয়েছিল।

ট্রে ল্যান্স ট্রেডের আগে 49ers এর সাথে চারটি গেমে উপস্থিত হয়েছিল। গেটি ইমেজ

ল্যান্সের কাছে অবশ্যই এখনও এমন সরঞ্জাম রয়েছে যা তাকে শীর্ষ-তিন বাছাই করেছে, তবে সুযোগ এবং আঘাতের কারণে সেগুলি প্রদর্শন করা হয়নি।

বিষয়গুলিকে জটিল করার জন্য, ল্যান্স তার চতুর্থ এনএফএল মরসুমে প্রবেশ করে উত্তর ডাকোটা স্টেটের হয়ে শুধুমাত্র 19টি কলেজ গেম খেলেছে।

“অবশ্যই লোকটি একটি অবিশ্বাস্য ক্রীড়াবিদ কিন্তু আমাদের তাকে কাস্ট করা দরকার,” শোটেনহাইমার বলেছিলেন। “আপনি কীভাবে কোয়ার্টারব্যাক খেলতে শিখবেন যদি না আপনি এটি সঠিকভাবে খেলেন।”

কাউবয়দের প্লে-অফ হারের আগে ট্রে ল্যান্স উষ্ণ। এপি

কাউবয়রা ইতিমধ্যেই ল্যান্সের পঞ্চম বছরের বিকল্প প্রত্যাখ্যান করেছে, কিন্তু প্রেসকট একটি মুলতুবি মুক্ত এজেন্টের সাথে, ডালাসকে অবশ্যই ভবিষ্যতের দিকে তাকাতে হবে।

এবং ল্যান্সের জন্য, এই বছর তার পারফরম্যান্স সিদ্ধান্ত নিতে পারে যে সে ভবিষ্যতের অংশ কিনা।

“অবশ্যই তিনি ফিরে আসার পর থেকে আমাদের বড় লক্ষ্য নিশ্চিত করা যে তিনি এই সিস্টেমের সাথে ভাল আছেন, যা দুর্দান্ত হয়েছে,” স্কোটেনহাইমার বলেছিলেন। “দ্বিতীয় জিনিস হল তার মৌলিক বিষয়গুলো যেখানে আমরা চাই সেখানেই পাওয়া। নিখুঁত। একজন লোক যিনি নর্থ ডাকোটা স্টেট এবং সান ফ্রান্সিসকোতে ছিলেন। তারা যেভাবে কোয়ার্টারব্যাক শেখায় তা আমরা পশ্চিম উপকূলে কোয়ার্টারব্যাকদের যেভাবে শেখাই তার থেকে সম্পূর্ণ আলাদা। এটি শুধু কাস্ট করা হয়েছে। এখন সম্পূর্ণ ভিন্ন আলোতে কারণ আমরা উত্তেজিত।” দক্ষতার জন্য যেখানে আমরা প্রতিভা দেখতে পাই।

তিনি আজ পর্যন্ত যা করেন তা হল ইম্প্রোভাইজ এবং মুভ। এখন দেখা যাক সমস্যা এবং এই জাতীয় জিনিসগুলি সমাধানের জন্য নিরাপত্তার দৃষ্টিকোণ থেকে তিনি কী করতে স্বাচ্ছন্দ্য বোধ করেন তা দেখতে তিনি কী ধারণা পছন্দ করেন। সময়ের সাথে সাথে, আমরা এটি বের করব যাতে সে যখন খেলতে পারে তখন আমরা তার জন্য একটি সত্যিই ভাল প্যাকেজ রাখতে পারি।

Source link

Related posts

সাকিবের বদলি রশিদ খান প্রথম ম্যাচে ব্যাটে বলে কেমন খেললেন?

News Desk

১৪ বছর পর আইপিএলের ফাইনালে রাজস্থান

News Desk

ব্রিটনি গ্রিনার মানসিক স্বাস্থ্যের কারণে রাস্তার পারদ থেকে দূরে রয়েছেন

News Desk

Leave a Comment