কানসাস সিটি চিফস প্লেয়ার হ্যারিসন বাটকার উদ্বোধনী ভাষণে গর্ভপাতের বিষয়ে বিডেনের ‘ভ্রমমূলক’ অবস্থানের সমালোচনা করেছেন
খেলা

কানসাস সিটি চিফস প্লেয়ার হ্যারিসন বাটকার উদ্বোধনী ভাষণে গর্ভপাতের বিষয়ে বিডেনের ‘ভ্রমমূলক’ অবস্থানের সমালোচনা করেছেন

কানসাস সিটি চিফস প্লেয়ার হ্যারিসন বাটকার সম্প্রতি একজন ক্যাথলিক অনুশীলনকারী হিসাবে গর্ভপাতের জন্য তার “ভ্রমপূর্ণ” সমর্থনের জন্য রাষ্ট্রপতি বিডেনের সমালোচনা করেছিলেন।

তিনবারের সুপার বোল বিজয়ী শনিবার কানসাসের অ্যাচিসনের বেনেডিক্টাইন কলেজে একটি জ্বলন্ত উদ্বোধনী ভাষণে 81 বছর বয়সী রাষ্ট্রপতির সমালোচনা করেছিলেন, যেখানে এনএফএল তারকা COVID-19 মহামারীতে ফেডারেল সরকারের প্রতিক্রিয়ারও সমালোচনা করেছিলেন এবং তার বক্তৃতা হতাশা প্রচার করেছিল। রাজনৈতিক ইস্যু এবং অন্যান্য ধর্মীয় ও সাংস্কৃতিক সিরিজের সাথে।

“একটি গোষ্ঠী হিসাবে, আপনি সরাসরি দেখেছেন যে কীভাবে খারাপ নেতারা যারা তাদের পথে সত্য থাকে না তারা সমাজের উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে,” 28 বছর বয়সী বাটকার ছোট ক্যাথলিক লিবারেল আর্ট স্কুলের স্নাতকদের কাছে তার 20 মিনিটের বক্তৃতার প্রথম দিকে বলেছিলেন। . করোনা ভাইরাসের কারণে বন্ধ হওয়া প্রসঙ্গে।

বাটকার গর্ভপাতের অধিকারকে সমর্থন করার সময় তিনি ক্যাথলিক স্বীকার করার জন্য বিডেনের সমালোচনা করেছিলেন। বেনেডিক্টিন কলেজ

“যদিও কোভিড আপনার গঠনমূলক বছরগুলিতে একটি বড় ভূমিকা পালন করেছে, তবে এটি অনন্য নয়,” সম্প্রচারকারী বলেছিলেন।

“খারাপ নীতি এবং দুর্বল নেতৃত্ব গর্ভপাত, কৃত্রিম গর্ভধারণ, সারোগেসি এবং ইউথানেশিয়ার মতো জীবনের প্রধান বিষয়গুলিকে নেতিবাচকভাবে প্রভাবিত করেছে, সেইসাথে ক্রমবর্ধমান সাংস্কৃতিক মূল্যবোধ এবং মিডিয়ার জন্য ক্রমবর্ধমান সমর্থন, যা ব্যাপক বিশৃঙ্খলা থেকে উদ্ভূত।

বাটকারের মতে দায়িত্ব বিডেনের উপর নির্ভর করে।

“আমাদের জাতি এমন একজন ব্যক্তির দ্বারা পরিচালিত হয় যে প্রকাশ্যে এবং গর্বিতভাবে তার ক্যাথলিক বিশ্বাসকে স্বীকার করে, কিন্তু একই সাথে গর্ভপাতের সমর্থনকারী মার্চের সময় ক্রুশের চিহ্ন তৈরি করার জন্য যথেষ্ট বিভ্রান্তিকর,” তিনি বলেছিলেন।

গত মাসে ফ্লোরিডা ডেমোক্র্যাটিক পার্টির চেয়ার নিকি ফ্রাইডের করা গর্ভপাতের পক্ষে মন্তব্য শোনার সময় লাইনটি ছিল বিডেনের উদ্ভট ভঙ্গিমা ব্যবহারের একটি উল্লেখ, যা ক্যাথলিকরা প্রায়শই প্রার্থনার আগে এবং পরে করে।

বিডেন আমেরিকার দ্বিতীয়বারের মতো রোমান ক্যাথলিক প্রেসিডেন্ট।

ফ্লোরিডা ডেমোক্রেটিক পার্টির প্রধান গর্ভপাতের অধিকারের পক্ষে কথা বলার সময় বাটকার একটি ইভেন্টের সময় ক্রসের চিহ্ন তৈরি করার জন্য বিডেনকে আক্রমণ করেছিলেন। ফক্স সংবাদ

“তিনি নিষ্পাপ শিশুদের হত্যার সমর্থনে অত্যন্ত স্পষ্টভাষী ছিলেন, এবং আমি নিশ্চিত যে এটি অনেক লোকের কাছে মনে হয় যে আপনি একই সাথে একজন ক্যাথলিক এবং পছন্দের পক্ষে হতে পারেন,” বাটকার অব্যাহত রেখেছিলেন।

“তিনি একা নন। করোনভাইরাস লকডাউনের পিছনের লোক থেকে শুরু করে আমেরিকার যুবকদের উপর বিপজ্জনক লিঙ্গ মতাদর্শ চাপিয়ে দেওয়া, তাদের সকলের মধ্যে একটি সাধারণ জিনিস রয়েছে – তারা ক্যাথলিক। এটি একটি গুরুত্বপূর্ণ অনুস্মারক যে একা ক্যাথলিক হওয়া যথেষ্ট নয়। ”

বাটকার একজন তিনবারের সুপার বোল বিজয়ী এবং একজন স্পষ্টভাষী ক্যাথলিক। গেটি ইমেজ

এনএফএল প্লেয়ার নতুন স্নাতকদের “চার্চ অফ দ্য নাইস” একটি বিজয়ী প্রস্তাব বলে ভান করা বন্ধ করার জন্য অনুরোধ করেছিলেন এবং তিনি যাকে নৈতিকতার অবক্ষয় বলেছেন তার বিরুদ্ধে কথা বলতে উত্সাহিত করেছিলেন।

বিডেন বারবার ভোটারদের 2024 সালে তাকে পুনরায় নির্বাচিত করার জন্য এবং একটি গণতান্ত্রিক হাউস এবং সেনেট নির্বাচন করার আহ্বান জানিয়েছেন যা 2022 সালের জুনে সুপ্রিম কোর্ট রো বনাম ওয়েডকে বাতিল করার পর থেকে দেশব্যাপী গর্ভপাতের অধিকারকে বৈধ করবে।

Source link

Related posts

জিমি বাটলার অফ দ্য হিট বাস্কেটবল হল অফ ফেম করার বিষয়ে “চিন্তিত নন”

News Desk

সার্বিয়ার বিপক্ষে ব্রাজিলের সম্ভাব্য একাদশ

News Desk

লেব্রন জেমসের এজেন্ট এনবিএ তারকার অফসিজন পরিকল্পনাগুলি প্রকাশ করছে বলে মনে হচ্ছে

News Desk

Leave a Comment