কায়লা থর্নটন লিবার্টিকে রহস্যবাদীদের বিরুদ্ধে একতরফা জয় দিয়ে পালাতে সাহায্য করে
খেলা

কায়লা থর্নটন লিবার্টিকে রহস্যবাদীদের বিরুদ্ধে একতরফা জয় দিয়ে পালাতে সাহায্য করে

তাদের সেরা, লিবার্টি 17 পয়েন্টের নেতৃত্বে।

সাবরিনা আইওনেস্কু 29 এবং 30 ফুট থেকে 3-পয়েন্টারে আঘাত করেছিলেন।

তাদের চলমান আক্রমণে কিছুটা নমনীয়তা পাওয়া যায় – কিছুটা স্বাভাবিকতা – এমনকি কোর্টনি ভ্যান্ডারস্লুট বেঞ্চে বসে থাকার সময়ও, পিঠের শক্ততা নিয়ে।

কিন্তু তাদের সবচেয়ে খারাপ সময়ে, লিবার্টি রহস্যবাদীদের তাদের বিশাল ঘাটতি থেকে ধীরে ধীরে দূরে সরে যেতে এবং চতুর্থ ত্রৈমাসিকে নেতৃত্ব দেওয়ার অনুমতি দেয়।

নিউইয়র্ক লিবার্টির কায়লা থর্নটন বার্কলেস সেন্টারে ওয়াশিংটন মিস্টিকদের বিরুদ্ধে একটি শট করার পরে প্রতিক্রিয়া জানায়। মিশেল ফারসি / নিউইয়র্ক পোস্ট

ব্রেনা স্টুয়ার্ট মাঠ থেকে 13-এর জন্য 4-এবং 3-পয়েন্টারে 0-4-এর জন্য শট করেছিলেন — এবং আইওনেস্কু 15-পয়েন্টের উদ্বোধনী ফ্রেমের পরে মাত্র 24 পয়েন্ট পরিচালনা করেছিলেন।

শুক্রবার রাতে বার্কলেস সেন্টারে 90-79 জয়ের সাথে পালানোর জন্য এটি এখনও যথেষ্ট ছিল, কিন্তু লিবার্টির সিজনে ষষ্ঠ জয় এবং দ্বিতীয় টানা জয়হীন মিস্টিক দলের বিরুদ্ধে হতাশাজনক ছিল।

স্টুয়ার্ট এবং জোনকেল জোনস প্রত্যেকে ডাবল-ডাবল নিয়ে শেষ করেছেন, যখন কায়লা থর্নটন, যিনি ভ্যান্ডারস্লুটের জায়গায় শুরু করেছিলেন, 20 পয়েন্ট নিয়ে শেষ করেছেন, 2022 সালের আগস্টের পর থেকে একটি খেলায় তার সর্বাধিক।

খঞ্জরটিও থর্নটন থেকে এসেছে।

নিউইয়র্ক লিবার্টির সাবরিনা আইওনেস্কু #20 বার্কলেস সেন্টারে ওয়াশিংটন মিস্টিকসের বিরুদ্ধে 3-পয়েন্টারের পরে প্রতিক্রিয়া জানায়। নিউইয়র্ক লিবার্টির সাব্রিনা আইওনেস্কু বার্কলেস সেন্টারে ওয়াশিংটন মিস্টিক্সের বিরুদ্ধে 3-পয়েন্টার করার পরে প্রতিক্রিয়া জানিয়েছেন৷ মিশেল ফারসি / নিউইয়র্ক পোস্ট

তিনি গত মরসুমের আগে লিবার্টি দ্বারা স্বাক্ষরিত একজন আন্ডার-দ্য-রাডার ছিলেন, এমন একজন যিনি বেঞ্চ থেকে নেমে এসেছিলেন এবং সুপার-টিমের বাকিদের মতো একই স্পটলাইট করেননি।

কিন্তু ভ্যান্ডারস্লুট আউট হওয়ার সাথে সাথে, থর্নটন 2022 সাল থেকে তার প্রথম সূচনা করে এবং ওয়াশিংটন লিবার্টির ঘাটতিকে চারে নামানোর পরে 2:06 বাকি থাকতে একটি সমালোচনামূলক 3-এ আঘাত করে।

রহস্যবাদীরা আর কখনও এর কাছাকাছি আসেনি।

Source link

Related posts

নিষেধাজ্ঞার মুখে পড়েছে বিশ্বকাপের আয়োজক দেশ যুক্তরাষ্ট্র

News Desk

ব্রাজিল রাজি হলেও আদালতে আটকে যাচ্ছে কোপা

News Desk

চিপকে আজ নাইটদের লক্ষ্য ‘মুম্বই বধ’

News Desk

Leave a Comment