কার্ক হার্বস্ট্রিট ইএসপিএন কেলেঙ্কারিতে আটটি এমি অ্যাওয়ার্ড নিয়েছিলেন
খেলা

কার্ক হার্বস্ট্রিট ইএসপিএন কেলেঙ্কারিতে আটটি এমি অ্যাওয়ার্ড নিয়েছিলেন

কার্ক হার্বস্ট্রেট বলেছিলেন যে তিনি কুখ্যাত ইএসপিএন এমিস কেলেঙ্কারি নিয়ে আলোচনা করার সময় “পুরো বিষয় সম্পর্কে নির্বোধ” ছিলেন, যা জানুয়ারিতে প্রকাশিত হয়েছিল।

“কলেজ গেমডে” হোস্ট হার্বস্ট্রিট, লি কর্সো, ক্রিস ফাউলার এবং ডেসমন্ড হাওয়ার্ড সহ অন-এয়ার প্রতিভার জন্য ESPN-এর 30 জন এমি রয়েছে, যারা 13-বছরের স্কিমে পুরস্কারের জন্য অযোগ্য – যে সময়ে ESPN এমি এন্ট্রিতে জাল নাম ব্যবহার করেছিল , তারপর তিনি এই জাল ব্যক্তিদের কিছু দ্বারা জিতে নেওয়া ট্রফিগুলি নিয়েছিলেন এবং দ্য অ্যাথলেটিক অনুসারে, অন-এয়ার ব্যক্তিত্বদের হাতে দেওয়ার জন্য সেগুলি পুনরায় খোদাই করেছিলেন৷

“দ্য প্যাট ম্যাকাফি শো” এর বুধবারের পর্বের সময়, হার্বস্ট্রিট, যিনি 1996 সাল থেকে “কলেজ গেমডে”-তে বিশ্লেষক হিসাবে কাজ করেছেন, ব্যাখ্যা করেছেন যে তিনি ন্যাশভিলে তার বাড়ি থেকে তার 13টি এমি অ্যাওয়ার্ডের মধ্যে আটটি সরিয়ে দিয়েছেন যখন তিনি উপস্থিত ছিলেন না। এটা ভ্রমনের জন্য.

কার্ক হার্বস্ট্রিট প্রকাশ করেছেন যে তিনি কলেজ গেমডে এমি কেলেঙ্কারির পরে তার আটটি পুরষ্কার ফিরে পেয়েছেন। pic.twitter.com/j8AJhtJiLo

— ভয়ঙ্কর বিজ্ঞাপন (@awfulanouncen) মে 22, 2024 কার্ক হার্বস্ট্রিট বলেছিলেন যে তিনি “পুরো বিষয়ে নির্বোধ” ছিলেন কুখ্যাত ESPN Emmys কেলেঙ্কারি নিয়ে আলোচনা করার সময়, যা জানুয়ারীতে প্রকাশিত হয়েছিল। এক্স

“আমি আমার বাড়ি থেকে আটটি (অ্যামিস) বের করেছি,” হার্বস্ট্রিট বলেছিলেন। “…আমি পুরো বিষয়টি সম্পর্কে নির্বোধ ছিলাম। আমি ভেবেছিলাম এটা স্পষ্ট যে সেটে থাকা লোকেরা একটি এমি পেতে চলেছে। তাই এত বছর, আমি জানতাম না কী ঘটছে। আমি গোপনীয় ছিলাম না সেই তথ্য।”

“…এবং তারপরে গত বা দুই বছর তারা বলেছিল, ‘আপনাদের সেটে যাওয়ার কথা ছিল না,’ তাই আমাদের তাদের সবাইকে ফিরিয়ে নেওয়া উচিত। এবং আমি বলেছিলাম, ‘আমি ন্যাশভিলের বাড়িতে নেই,’ এবং তারা ছিল, ‘আচ্ছা, কোন সমস্যা নেই’।

“তারা নেমে এসে তাদের ধরে ফেলে এবং 13 জনকে বাসা থেকে বের করে দেয়… আমার মনে হয় তারা তখন নিয়ম পরিবর্তন করেছে, এবং এখন যদি ‘গেমডে’ একজন জিততে পারে — এখন আমি মনে করি আপনার মতো ছেলেরা, সমস্ত স্লেপ, আমার মতো ছেলেরা। ” এবং আপনি, ডিস, রিস (ডেভিস) এবং কোচ (নিক সাবান) আইনত একটি পাবেন।

21শে অক্টোবর, 2016-এ আলাবামার টাসকালোসাতে “কলেজ গেমডে” এর চিত্রগ্রহণের সময় কার্ক হার্বস্ট্রিট। অ্যালেন কী/ইএসপিএন-এর ছবি

Lee Corso, Kirk Herbstreit এবং Chris Fowler কে নিউ ইয়র্ক সিটিতে 23 সেপ্টেম্বর, 2017 তারিখে টাইমস স্কোয়ারে ESPN-এর “কলেজ গেমডে” শো চলাকালীন দেখা যায়। গেটি ইমেজ

হার্বস্ট্রিট 2023 সালে প্রতিষ্ঠিত একটি নতুন নিয়মের কথা উল্লেখ করছিল যা বলে যে “কলেজ গেমডে” হোস্ট, বিশ্লেষক এবং রিপোর্টাররা এখন শো জয়ের জন্য একটি পৃথক এমি পেতে পারেন।

এর আগে, ন্যাশনাল একাডেমি অফ টেলিভিশন আর্টস অ্যান্ড সায়েন্সেস (NATAS) অন-এয়ার প্রতিভাকে এই বিভাগে কৃতিত্ব দেওয়া নিষিদ্ধ করেছিল কারণ অন-এয়ার প্রতিভাও স্বতন্ত্র পুরষ্কার যেমন আউটস্ট্যান্ডিং হোস্ট, স্টুডিও বিশ্লেষক, বা উদীয়মান অন-এয়ারের মতো পুরস্কার জিততে পারে। প্রতিভা।

নিয়মটি ছিল NATAS নির্দেশিকা অনুসারে অন-এয়ার প্রতিভাকে “ডাবল-ডিপিং” থেকে বিরত রাখা।

McAfee 2022 সালের সেপ্টেম্বরে একটি সাপ্তাহিক বিশ্লেষক হিসাবে “কলেজ গেমডে”-তে যোগদান করেন, তারপরে সাবান, যিনি 2024 সালে তার বিশ্লেষকের ভূমিকা শুরু করেছিলেন।

11 ডিসেম্বর, 2021 তারিখে নিউ জার্সির ইস্ট রাদারফোর্ডের মেটলাইফ স্টেডিয়ামে “কলেজ গেমডে” এর সেটে পিট ডকিন্স, লি করসো এবং কার্ক হার্বস্ট্রিট। স্কট ক্লার্ক/ইএসপিএন ফটো

হার্বস্ট্রেটের নাম পরিবর্তন করা হয়েছিল, অন্যদের মধ্যে, একটি সঠিক প্রথম নাম এবং একটি মিথ্যা পদবি অন্তর্ভুক্ত করার জন্য।

ইএসপিএন এমিস চার্টে দেওয়া তার ডাকনাম ছিল “কার্ক হেনরি।”

দ্য অ্যাথলেটিকের একটি তদন্ত অনুসারে, “কলেজ গেমডে” এর জন্য ইএসপিএন-এর এমি জমা দেওয়ার মধ্যে 2020 সালের তারিখের জাল নাম অন্তর্ভুক্ত ছিল, যখন শোটি জেতেনি।

ইএসপিএন তার কর্মীদের শৃঙ্খলাবদ্ধ করেছে যারা পুরষ্কারের জন্য অযোগ্য ছিলেন এমন অন-এয়ার কর্মচারীদের কাছে এমিস উপস্থাপনে জড়িত ছিল।



Source link

Related posts

“বাফে কিছুই করেনি, আরও লোকের খেলা ছেড়ে যাওয়ার জন্য অপেক্ষা করছে”

News Desk

গেম 6 চলাকালীন নিক্স এবং 76ers ভক্তদের মধ্যে হিংসাত্মক সংঘর্ষ

News Desk

পিএসএলের বাকি অংশ আরব আমিরাতেই অনুষ্ঠিত হবে

News Desk

Leave a Comment