কার্ডিনালের মাইলস মিকোলাস ইচ্ছাকৃতভাবে বাচ্চাদের ইয়ান হ্যাপের দিকে নিক্ষেপ করার জন্য পাঁচটি গেম স্থগিত করেছে
খেলা

কার্ডিনালের মাইলস মিকোলাস ইচ্ছাকৃতভাবে বাচ্চাদের ইয়ান হ্যাপের দিকে নিক্ষেপ করার জন্য পাঁচটি গেম স্থগিত করেছে

সেন্ট লুইস কার্ডিনালসের আউটফিল্ডার মাইলস মিকোলাসকে শুক্রবার রাতে পাঁচ ম্যাচের জন্য বরখাস্ত করা হয়েছে এবং শিকাগো কাবসের আউটফিল্ডার ইয়ান হ্যাপকে বৃহস্পতিবার রাতে ইচ্ছাকৃতভাবে নিক্ষেপ করার জন্য একটি অপ্রকাশিত জরিমানা করা হয়েছে, মেজর লীগ বেসবল ফিল্ড অপারেশনের ভাইস প্রেসিডেন্ট মাইকেল হিল ঘোষণা করেছেন।

কার্ডিনাল ম্যানেজার অলিভার মারমল মিকোলাসের ক্রিয়াকলাপের জন্য এক গেমের স্থগিতাদেশ এবং জরিমানা পেয়েছেন এবং শিকাগোর বিরুদ্ধে শুক্রবার রাতের খেলাটি মিস করেছেন।

রায়ান অ্যাডিটন (আর) সেন্ট লুই, মিসৌরিতে 27 জুলাই, 2023-এ বুশ স্টেডিয়ামে প্রথম ইনিংসে শিকাগো শাবকদের দ্বারা আঘাত করার জন্য সেন্ট লুই কার্ডিনালের মাইলস মিকুলাসকে আউট করেন। (দিলিপ বিশ্বন্ত / গেটি ইমেজ)

মিকোলাস তার স্থগিতাদেশের আবেদন করছেন এবং আপিল প্রক্রিয়া সম্পূর্ণ না হওয়া পর্যন্ত স্থগিত থাকবে।

ডজার্স বোলস্টার পিচিং স্টাফ, ট্রেড ফর ল্যান্স লিন এবং রিলিভার জো কেলি

বৃহস্পতিবার রাতে, মিকোলাস হ্যাপ প্রথম ইনিংসের সময় হেলমেটের পিছনে ক্যাচার উইলসন কনটেরাসকে আঘাত করার পরে হ্যাপের একটি সুইংয়ের পিছনে আঘাত পান।

মাথা থেকে রক্তক্ষরণ হওয়া কন্টেরাস বাদ পড়ার পর ম্যাচ ছেড়ে দেন। হ্যাপ এবং কনট্রেরাস এটিকে আলিঙ্গন করেছেন এবং সেখানে কোন কঠিন অনুভূতি দেখানো হয়নি।

মাইলস মিকুলাস বরখাস্ত হওয়ার পর প্রতিক্রিয়া জানায়

মাইলস মিকোলাস, সেন্ট লুই কার্ডিনালের #39, সেন্ট লুইস, মিসৌরিতে 27 জুলাই, 2023-এ শিকাগো শাবকের বিরুদ্ধে প্রথম ইনিংসে তাকে আঘাত করার জন্য একটি খেলা থেকে বহিষ্কৃত হওয়ার পরে প্রতিক্রিয়া দেখায়। (দিলিপ বিশ্বন্ত / গেটি ইমেজ)

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

তারপর হ্যাপ পরবর্তী পিচের জন্য ডুবে যাওয়ার আগে হ্যাপের দিকে ছুড়ে দেন।

মিকোলাসকে খেলা থেকে বের করে দেওয়ার আগে রেফারিদের সাথে দেখা হয়েছিল।

MLB.com-এ মারমুল বলেছেন, “আমি আশা করি যে তারা প্রথম (পিচ) এর পিছনে উদ্দেশ্য ছিল এবং তারপর প্রথম সতর্কতার পরে সতর্কতা জারি করেছে।” “তাহলে, এই (সতর্কতা) গতকাল যা ঘটেছিল সবকিছুকে মেরে ফেলে – অপেক্ষা করার পরিবর্তে (হাপকে আঘাত করা দ্বিতীয় বলের জন্য) এবং তারপরে সরাসরি থ্রোতে যাওয়া। একবার তারা বলে যে এটি ইচ্ছাকৃত, এটি সাসপেন্ড করা হয়েছে এবং আমি সাসপেন্ড হয়েছি।”

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

অলিভার মারমল লুকিয়ে হাঁটছে

সেন্ট লুই কার্ডিনালসের ম্যানেজার অলিভার মারমুল (37) 25 জুলাই, 2023 তারিখে অ্যারিজোনার ফিনিক্সের চেজ ফিল্ডে সেন্ট লুই কার্ডিনালস এবং অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের মধ্যে একটি বেসবল খেলার আগে জাতীয় সঙ্গীতের পরে ডাগআউটে ফিরে আসেন। (Getty Images এর মাধ্যমে Zac BonDurant/Icon Sportswire)

কার্ডিনালরা স্টার্টিং মিকোলাসকে 10-3-এ হারাতে হবে এবং শুক্রবার রাতে বুশ স্টেডিয়ামে শিকাগোর কাছেও হেরে যাবে।

চার ম্যাচের সিরিজের দুই খেলায় শুক্রবার রাতে হোম রান থেকে কার্ডিনাল হিটার অ্যালেক বার্লেসনকে চুরি করেছেন শাবক আউটফিল্ডার মাইক টাচম্যান।

মিকুলাস 4.38 ERA সহ বছরে 6-6।

ফক্স নিউজের রায়ান গাইডোস এই প্রতিবেদনে অবদান রেখেছেন।

জো মরগান ফক্স নিউজের একজন ক্রীড়া প্রতিবেদক।

Source link

Related posts

রেঞ্জার্সের 8 জন খেলোয়াড়কে বের করে দেওয়া হয়েছে, এবং যখন পাক বাদ দেওয়া হয় তখন ডেভিলদের মধ্যে একটি সম্পূর্ণ প্রস্ফুটিত ঝগড়া হয়

News Desk

কুমিল্লায় যোগ দিলেন তিন বিদেশি ক্রিকেটার

News Desk

বাংলাদেশ-লেবানন ম্যাচ অনুষ্ঠিত হবে কাতারে

News Desk

Leave a Comment