কার্যকর ইয়াঙ্কিজ দল শীঘ্রই আরও শক্তিবৃদ্ধি পাবে
খেলা

কার্যকর ইয়াঙ্কিজ দল শীঘ্রই আরও শক্তিবৃদ্ধি পাবে

শক্তিবৃদ্ধি ইয়াঙ্কিদের জন্য পথে রয়েছে, যারা মেজরদের মধ্যে একটি যুগ কম নিয়ে বুধবার প্রবেশ করেছে।

স্বল্পমেয়াদে, এর অর্থ হল নিক পার্ডি, যিনি মঙ্গলবারের পুনর্বাসন চেহারার মধ্য দিয়ে এসেছিলেন, তিনি রশ্মির বিরুদ্ধে শুক্রবারের মধ্যে ইয়াঙ্কিসের সক্রিয় তালিকায় পুনরায় যোগ দিতে পারেন।

ডান নিতম্বের প্রদাহ নিয়ে তিনি 19 এপ্রিল থেকে বাইরে রয়েছেন।

নিক পার্ডি শুক্রবার বনাম রশ্মি ইয়াঙ্কিতে ফিরে আসতে পারে। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

খুব বেশি দূরের ভবিষ্যতে, এর অর্থ টমি কানলেও হতে পারে, যিনি বুধবার সিঙ্গেল-এ টাম্পার সাথে একটি পুনর্বাসন অ্যাসাইনমেন্ট শুরু করেছিলেন এবং দুটি স্ট্রাইকআউটের সাথে একটি স্কোরহীন ইনিংস পিচ করেছিলেন।

রিলিভার, যিনি এখনও কাঁধের সমস্যার কারণে তার সিজনে অভিষেক করতে পারেননি যা অফসিজনে টিকে থাকে এবং তার পিচিং অগ্রগতিতে বিলম্ব করে, ইয়াঙ্কিজে ফিরে আসার আগে তার কমপক্ষে পাঁচটি পুনর্বাসন গেমের প্রয়োজন হবে এবং সম্ভবত তারা সারিবদ্ধ হবে। এই মাসের শেষে.

“তাকে অনুপ্রাণিত করার জন্য উত্তেজিত,” ম্যানেজার অ্যারন বুন স্টেডিয়ামে বুধবার রাতে অ্যাস্ট্রোসের বিরুদ্ধে ইয়াঙ্কিসের 9-4 জয়ের আগে বলেছিলেন। “আমি জানি সে এখানে কয়েক সপ্তাহ ধরে বেশ ভালো অবস্থায় আছে।”

কানলের পুনর্বাসন এপ্রিলে আবার ধীর হয়ে যায় যখন তিনি পিচিং থেকে হিটারদের কাছে ভালভাবে পুনরুদ্ধার করতে পারেননি, তবে গেম অ্যাকশনে এগিয়ে যাওয়ার পর থেকে তার পুনরুদ্ধার ভাল হয়েছে।

প্রবীণ উচ্চ স্তরে যাওয়ার আগে টাম্পার সাথে কমপক্ষে তার প্রথম দুটি পুনর্বাসনের উপস্থিতি তৈরি করবে।

এমনকি কানলে ছাড়াও, ইয়াঙ্কিরা মৌসুম শুরু করার জন্য একটি ভাল অবস্থানে ছিল।

টমি কানলে, যিনি বসন্তের প্রশিক্ষণের সময় একটি ছবির জন্য পোজ দিয়েছেন, শীঘ্রই কিছু পুনর্বাসন রান করবেন।টমি কানলে, যিনি বসন্তের প্রশিক্ষণের সময় একটি ছবির জন্য পোজ দিয়েছেন, শীঘ্রই কিছু পুনর্বাসন রান করবেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

বুলপেন, যা ইয়াঙ্কিজের জয়ে 2²/₃ ইনিংসে দুই রানের অনুমতি দেয়, বুধবার 2.22 ERA নিয়ে প্রবেশ করেছে, যা মেজরদের মধ্যে সর্বনিম্ন।

“যেভাবে সবাই সেখানে একত্রিত হয়েছে তাতে আমি খুব খুশি,” বুন বলেছেন। “আপনার কাজ করুন, তারা এটি সত্যিই ভাল করেছে। এবং প্রত্যেকেই নিখুঁত জায়গায়, লক ইন করে, তাদের সেরাটা দেয় এমন নয়। কিন্তু তারা সকলেই বিভিন্ন পরিস্থিতিতে জয়ের জন্য অবদান রেখেছে, তাই এটি সত্যিই দুর্দান্ত ছিল। আশা করি আরও বেশি সংখ্যক খেলোয়াড় এই সংমিশ্রণ থেকে একটি অংশ হয়ে উঠবে, আশা করি এটি আপনাকে আরও নিখুঁত খেলোয়াড় হতে সাহায্য করবে।

ইয়াঙ্কিজের ক্যাচাররা তাদের ফ্রেমিংকে সর্বাধিক করার জন্য প্লেটের কাছাকাছি সেট আপ করা হয়েছে — যা এই মৌসুমের শুরুতে জোস ট্রেভিনো এবং অস্টিন ওয়েলসের টেন্ডেম সম্পন্ন করতে পেরেছে।

কিন্তু কার্ডিনালের আউটফিল্ডার উইলসন কনট্রেরাস মঙ্গলবার রাতে যখন মেটস আউটফিল্ডার জেডি মার্টিনেজ তার সুইং দিয়ে তার প্রসারিত বাহুতে আঘাত করেছিলেন তখন তার বাহু ভাঙার আলোকে এটি পরিবর্তন হবে বলে আশা করবেন না।

ক্যাচার ট্যানার সোয়ানসন এর ইয়াঙ্কিস ম্যানেজার বুধবার বলেছেন, “আমরা সেই সুবিধাগুলিকে সর্বাধিক করার চেষ্টা করার বিষয়ে সত্যিই পরিশ্রমী কিন্তু খেলোয়াড়দের নিরাপত্তাকে সামনে রেখে এবং যতটা সম্ভব সেই ঝুঁকিগুলিকে কমিয়ে আনার বিষয়ে।

দলগুলি তাদের খেলোয়াড়দের প্লেটের কাছাকাছি নিয়ে যাওয়ার মাধ্যমে কম পিচ তৈরিতে সুবিধা অর্জনের চেষ্টা করার কারণে পুরো লীগ জুড়ে ক্যাচারের হস্তক্ষেপ বাড়ছে।

লঞ্চার সহ বাক্সের বাইরে যান

একচেটিয়াভাবে স্পোর্টস+ এ গ্রেগ জয়েসের ইনসাইড দ্য ইয়াঙ্কিস-এর জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

তবে ট্রেভিনো এবং ওয়েলস বুধবার মাত্র একটি আঘাতের জন্য একত্রিত হয়েছিল, কারণ ইয়াঙ্কিরা তাদের সাথে কাজ করেছিল তাদের গ্লাভসগুলিকে মাঠে প্রসারিত করার পরিবর্তে মাটি থেকে তুলে নেওয়ার জন্য।

“আমরা ঝুঁকি বুঝতে পারি, আমরা ঝুঁকি নিই, কিন্তু সেগুলি গণনা করা হয়,” সোয়ানসন বলেছিলেন।

ডিজে লেমাহিউ (অ-স্থানচ্যুত পায়ের ফ্র্যাকচার) শুরুর দিকে ব্যাটিং অনুশীলনের দায়িত্ব নিয়েছিলেন কারণ তিনি অন্য পুনর্বাসনের দিকে তার অগ্রগতি চালিয়ে যাচ্ছেন।

Source link

Related posts

আইপিএলের জন্য বদলে গেল সিপিএলের সূচি

News Desk

জেনা সিমস তার স্পোর্টস ইলাস্ট্রেটেড সুইমস্যুট “সিক্রেট” কে আনন্দের অশ্রুতে পরিণত করার পরে মাস্টার্সে পৌঁছেছেন

News Desk

অ্যালেক্স ওয়েনবার্গ একটি বিরল ওভারটাইম গোল করে রেঞ্জার্সকে প্যান্থার্সের বিরুদ্ধে একটি রোমাঞ্চকর গেম 3 জয় এনে দেয়

News Desk

Leave a Comment