কিংবদন্তি আলাবামার কোচ নিক সাবান খেলোয়াড়দের “বাহ্যিক কারণগুলি” অবরুদ্ধ করার এবং অনলাইন ট্রলগুলি উপেক্ষা করার আহ্বান জানিয়েছেন
খেলা

কিংবদন্তি আলাবামার কোচ নিক সাবান খেলোয়াড়দের “বাহ্যিক কারণগুলি” অবরুদ্ধ করার এবং অনলাইন ট্রলগুলি উপেক্ষা করার আহ্বান জানিয়েছেন

এই কন্টেন্ট অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

আপনি নিবন্ধের সর্বাধিক সংখ্যায় পৌঁছেছেন৷ লগ ইন করুন বা পড়া চালিয়ে যেতে একটি বিনামূল্যে অ্যাকাউন্ট তৈরি করুন.

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

নিক সাবান কলেজ ফুটবল বিশ্বকে চমকে দিয়েছিলেন যখন তিনি কোচিং থেকে অবসর ঘোষণা করেছিলেন। সাতবারের জাতীয় চ্যাম্পিয়নশিপ বিজয়ী তখন থেকে আলাবামাতে “সমর্থন” ভূমিকা নিয়েছেন, যে প্রোগ্রামটি তিনি ছয়টি জাতীয় শিরোপা জিতেছিলেন।

যদিও সাবান তার ক্যারিয়ার জুড়ে চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছেন, তাকে মাঠের বাইরেও সমালোচনার মুখোমুখি হতে হয়েছে। ডিসেম্বরে, অপরাজিত ফ্লোরিডা স্টেট সেমিনোলস কলেজ ফুটবল প্লেঅফ র‌্যাঙ্কিংয়ের শীর্ষ চার থেকে বাদ পড়েছিল। সাবানের ক্রিমসন টাইড চতুর্থ এবং চূড়ান্ত প্লে অফ স্পটে শেষ হয়েছিল, যা বিতর্কের জন্ম দিয়েছে।

কিছু ক্ষুব্ধ ভক্ত সাবানের সাথে সরাসরি যোগাযোগ করার সিদ্ধান্ত নিয়েছে।

গত ডিসেম্বরে “দ্য প্যাট ম্যাকাফি শো” তে সাবান বলেছিলেন, “আমার ফোনটি এমন লোকেদের দ্বারা উড়িয়ে দেওয়া হয়েছিল যারা এর জন্য দায়ী।” এই সপ্তাহে, সাবান “ইন্টারনেট বিদ্বেষীদের” প্রতি আরও সোচ্চার অবস্থানের প্রস্তাব দিয়েছেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

আটলান্টায় 4 ডিসেম্বর, 2021-এ মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামে জর্জিয়া বুলডগসের বিরুদ্ধে SEC চ্যাম্পিয়নশিপ খেলার আগে আলাবামা ক্রিমসন টাইডের নিক সাবান। (কেভিন সি. কক্স/গেটি ইমেজ)

সাবান বলেছিলেন যে কোচ হিসাবে তিনি যে চ্যালেঞ্জগুলির মুখোমুখি হয়েছিলেন তার মধ্যে একটি হল অনলাইন মতামতের মতো “বাহ্যিক কারণগুলির” প্রভাব হ্রাস করার চেষ্টা করা।

“এটা আমাকে বিস্মিত করে যে কেউ তাদের বেসমেন্টে, হয়তো তাদের মায়ের বাড়িতে, হয়তো তাদের অন্তর্বাসে, হয়তো অতিরিক্ত ওজনের, এবং ইন্টারনেটে কিছু রাখবে এবং যে কেউ কি ভাববে তার যত্ন নেবে,” সাবান আয়রনডেলের মেয়রের প্রার্থনা প্রাতঃরাশের সময় বলেছিলেন। আলাবামায়।

“তবে এটা আমাদের খেলোয়াড়দের প্রভাবিত করবে,” সাবান বলেছেন। “আমি ক্রমাগত তাদের বাহ্যিক কারণগুলির দ্বারা প্রভাবিত না করার চেষ্টা করছিলাম এবং অন্য লোকেরা যা ভেবেছিল।”

নিক সাবান আলাবামাতে অবসর গ্রহণের অবদানকারী কারণগুলি প্রকাশ করেছেন

সাবান যোগ করেছেন যে “সঠিক জিনিসগুলি করা” শেষ পর্যন্ত আরও ওজন বহন করা উচিত।

“আস্থা এবং বিশ্বাস এবং সঠিক জিনিসগুলি করা অন্য কেউ কী ভাবে তার চেয়ে অনেক বেশি গুরুত্বপূর্ণ,” সাবান বলেছিলেন। “সুতরাং, এটি সবচেয়ে কঠিন জিনিসগুলির মধ্যে একটি, বাইরের কারণগুলিকে অনুমতি দেয় না – এবং আপনি আমাকে ‘ইঁদুরের বিষ’ শব্দটি ব্যবহার করতে শুনেছেন – আপনি যা করেন এবং কীভাবে করেন তা প্রভাবিত করে।”

সিএফপিতে নিক সাবানের কোচ

ক্যালিফোর্নিয়ার পাসাডেনাতে 1 জানুয়ারী, 2024-এ মিশিগানের বিরুদ্ধে রোজ বোল সিএফপি এনসিএএ সেমিফাইনাল খেলার দ্বিতীয়ার্ধে জেসি ম্যাকক্লেলান গোল করার পরে আলাবামার কোচ নিক সাবান প্রতিক্রিয়া জানিয়েছেন৷ (এপি ছবি/কিওসুং জং, ফাইল)

সাবান তার কোচিং ক্যারিয়ারের “সবচেয়ে অপমানজনক” ক্ষতির কথাও বলেছেন।

“আপনি যদি মনে করেন যে আমরা প্রথম বছর আলাবামাতে ছিলাম, আমরা ULM-এর কাছে হেরে গিয়েছিলাম,” সাবান বলেছিলেন। “আপনি সম্ভবত জানেন না এর অর্থ কী – লুইসিয়ানা মনরো বিশ্ববিদ্যালয়। এটি ছিল সবচেয়ে অপমানজনক পরাজয়, সম্ভবত আমার পুরো কোচিং ক্যারিয়ারে।”

2007 সালে ব্রায়ান্ট-ডেনি স্টেডিয়ামে সাবান যে খেলাটির কথা উল্লেখ করছিল। লুইসিয়ানা-মনরো ক্রিমসন টাইডে তার 21-14 জয় উদযাপন করেছে।

“আমি মনে করি এনসিএএ দ্বারা স্থগিত পাঁচজন লোক ছিল,” সাবান বলেছিলেন। “শৃঙ্খলাজনিত কারণে আমাদের আরও তিনজনকে বরখাস্ত করা হয়েছিল। আমরা খেলায় ভয়ঙ্করভাবে খেলেছিলাম। আমরা যেভাবে বিশ্ববিদ্যালয় এবং অনুষ্ঠানের প্রতিনিধিত্ব করছিলাম তাতে আমি প্রায় লজ্জিত ছিলাম। আমরা ছয়বার বলটি ঠেলে দিয়েছিলাম। তাই, আমরা খেলায় পরাজিত হয়েছি। সমস্ত ভক্ত হতাশ।” আশা”।

SEC মিডিয়া দিবসে নিক সাবান

আলাবামা ক্রিমসন টাইডের প্রধান প্রশিক্ষক নিক সাবান ন্যাশভিলে 19 জুলাই, 2023-এ গ্র্যান্ড হায়াট ন্যাশভিলে 2023 SEC মিডিয়া দিবসের সময় কথা বলছেন। (জনি ইজকুয়ের্দো/গেটি ইমেজ)

সাবানের অবসর গ্রহণের কিছুক্ষণ পরে, আলাবামা ঘোষণা করে যে ক্যালেন ডিবোয়ার ওয়াশিংটন হাস্কিস ছেড়ে তুসকালোসাতে প্রধান কোচিং পদে নিযুক্ত হবেন।

“আমি এখানে যতটা সম্ভব কম মনোযোগ আকর্ষণ করতে চাই,” সাবান ইএসপিএনকে বলেছেন। “সুতরাং, আমি সহায়ক হতে চাই। আমি সহায়ক হতে চাই, কিন্তু আমি কারো কাঁধের দিকে তাকাতে চাই না।”

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

সাবান এই বছরের শেষের দিকে ESPN-এর “কলেজ গেমডে”-তে বিশ্লেষক হিসেবে তার নতুন ভূমিকা নেবেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

লায়ন্স রুকি বলেছেন যে তিনি 0 নম্বর বেছে নিয়েছেন কারণ ‘আমার মতো কেউ নেই’

News Desk

মেসির দুর্দান্ত গোলেও হোঁচট খেলো পিএসজি

News Desk

বৃষ্টিভেজা দুই ইনিংসের পর শান্তকে হারিয়েছে বাংলাদেশ

News Desk

Leave a Comment