কিংস একটি সংগ্রামী ফ্লেমস দলের কাছে হেরেছে, ওয়াইল্ড-কার্ডের প্রতিযোগিতায় জায়গা তৈরি করতে ব্যর্থ হয়েছে
খেলা

কিংস একটি সংগ্রামী ফ্লেমস দলের কাছে হেরেছে, ওয়াইল্ড-কার্ডের প্রতিযোগিতায় জায়গা তৈরি করতে ব্যর্থ হয়েছে

নাজেম কাদ্রির একটি গোল এবং একটি সহায়তা ছিল, জ্যাকব মার্কস্ট্রম 16টি সেভ করেছিলেন এবং ক্যালগারি ফ্লেম শনিবার রাতে কিংসকে 4-2 গোলে পরাজিত করে পাঁচ গেমের হারের স্ট্রীক স্ন্যাপ করে।

মার্টিন পসপিসিল, ব্লেক কোলম্যান এবং ম্যাকেঞ্জি উইগারও গোল করেন এবং আন্দ্রে কুজমেনকোও দুটি অ্যাসিস্ট করেন। 34-34-5-এ, Flames প্লে অফের বিরোধের বাইরে।

লস অ্যাঞ্জেলেসের হয়ে অ্যাড্রিয়ান কেম্পে একটি গোল এবং একটি সহায়তা করেছিলেন। আনজে কোপিতারও গোল করেন এবং প্রাক্তন ফ্লেমস গোলটেন্ডার ডেভিড রিটিচ 31টি শট থামান।

ছয়টি গোলের মধ্যে পাঁচটি পাওয়ার প্লেতে এসেছে, ক্যালগারি ম্যান অ্যাডভান্টেজ নিয়ে তিন-অপর-পাঁচে এবং কিংস দুই-এর চারে। কিংস, 38-24-11-এ, ওয়েস্টার্ন কনফারেন্সে নয়টি খেলা বাকি রেখে শেষ স্থান ধরে রাখে – সেন্ট লুইসের থেকে পাঁচ পয়েন্ট এগিয়ে।

প্রথম 30 মিনিটে ফ্লেম কিংসকে 20-4 গোলে ছাড়িয়ে যায়। ওয়েগার প্রথম দুই পিরিয়ডে ছয়টি শট ব্লক করেন এবং তৃতীয় পিরিয়ডে একটি পাওয়ার-প্লে গোল করেন।

অপ্রকাশিত ইনজুরির কারণে টানা দ্বিতীয় ম্যাচে ফরোয়ার্ড অ্যান্ড্রু মাঙ্গিয়াপানে ছাড়াই ছিলেন ফ্লেমস। উপরের অংশে আঘাতের কারণে কিংস ফিলিপ ড্যানল্ট ছাড়া ছিলেন।

রাজাদের জন্য পরবর্তী: সোমবার রাতে উইনিপেগে।

Source link

Related posts

বিপিএল ফাইনালে যেমন খেলার দেখা মেলে

News Desk

কোহলিকে নিয়ে এবার একটু থামুন, আবেদন রোহিতের

News Desk

বৃষ্টির কারণে এবার বাতিল হলো কুমিল্লা-ঢাকার ম্যাচও

News Desk

Leave a Comment