কিভাবে ক্লাবহাউসের উদারতার একটি কাজ ক্রিশ্চিয়ান স্কটকে মেটসের সাথে মানিয়ে নিতে সাহায্য করে
খেলা

কিভাবে ক্লাবহাউসের উদারতার একটি কাজ ক্রিশ্চিয়ান স্কটকে মেটসের সাথে মানিয়ে নিতে সাহায্য করে

একজন দর্জি প্রায় দুই সপ্তাহ আগে সিটি ফিল্ডে ক্রিশ্চিয়ান স্কটের কাছে গিয়ে জিজ্ঞাসা করেছিলেন যে তিনি একটি স্যুটের জন্য তার পরিমাপ নিতে পারেন কিনা।

“আমি ছিলাম, ‘ঠিক আছে,'” মেটস রুকি বলল, “এটা কত?”

বিলটি স্কট এবং জোসে বোটো উভয়কেই প্রদান করা হয়েছিল, যারা তখন থেকে পদত্যাগ করা হয়েছে। বেসবল ঐতিহ্য হিসাবে, ক্রেতা – লুইস সেভেরিনো – শুধুমাত্র স্কট এবং বুটুকে একটি অগ্রিম অর্থ প্রদান করতে বলে যখন তারা ক্লাবহাউসে সেভেরিনো হয়ে যায়।

সেভেরিনো, এখন 30 এবং তার নবম বড় লিগ মৌসুমে, এই বছর মেটসের সাথে $13 মিলিয়ন উপার্জন করছে এবং তার ক্যারিয়ারে প্রায় $60 মিলিয়ন উপার্জন করেছে। প্রতিশ্রুতিশীল ডোমিনিকান যুবক যখন 2015 সালে ইয়াঙ্কিসের সাথে আত্মপ্রকাশ করেছিল তখন সেই সম্পদগুলি কেবল স্বপ্ন ছিল।

সেভেরিনো 21 বছর বয়সী, একটি বড় ফাস্টবল খেলতেন এবং একটি স্যুটের মালিক ছিলেন যা তিনি বিশেষ অনুষ্ঠানে পরতেন, যার মধ্যে কয়েকটি রোড ট্রিপ অন্তর্ভুক্ত ছিল যেখানে দলটি তার খেলোয়াড়দের উপযুক্ত হতে বলেছিল।

লুইস সেভেরিনো, 40, সিসি সাবাথিয়ার কাছ থেকে উৎসাহ – এবং একটি নতুন পোশাক – পেয়েছিলেন যখন তিনি ইয়াঙ্কিজদের সাথে একজন তরুণ খেলোয়াড় ছিলেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

তাই, সিসি সাবাথিয়া, যিনি বিগ লিগে তার 15 তম মৌসুমে ছিলেন, সেভেরিনোকে তার দর্জির সামনে নিয়ে এসে তাকে এক জোড়া স্যুট কিনে দেন।

“যখন CC এটি করেছিল, আমি বলেছিলাম, ‘আমি একই লোক হতে চাই।’ “যখন আমি একটি ভাল চুক্তি পাই, আমি কিছু টাকা পাই, এবং সম্ভবত আমি ঐতিহ্যটি চালিয়ে যাব,” সেভেরিনো এই সপ্তাহে বলেছিলেন।

“যখন স্কট কিছু টাকা পায়, (আমি আশা করি তিনি বলবেন, ‘আমার মনে আছে, ‘সেভি আমার জন্য এটা করেছিল যখন আমি ছোট ছিলাম,’ তাই আমি অন্য কারো জন্য এটি করতে পারি।”)

স্কট এই অভ্যাস সম্পর্কে অবগত ছিলেন না, যা অন্য কিছু হয়ে উঠেছিল যা তাকে তার প্রথম দিকের একজন প্রধান লীগার হিসাবে শিখতে হয়েছিল।

ডানহাতি বৃহস্পতিবার সিরিজের ওপেনারে বল পাবেন কারণ ডায়মন্ডব্যাকস তার প্রথম চার শুরুর পরে 3.97 ইআরএ ধরে রেখেছে। তিনি এখনও তার প্রথম জয়ের সন্ধান করছেন, যদিও তিনি তিনবার ভাল পিচ করেছেন, এবং মেটসের অভিজ্ঞ ঘূর্ণন থেকে পাঠ গ্রহণ করার চেষ্টা করছেন।

ক্রিশ্চিয়ান স্কট প্রধান লিগে চারটি উপস্থিতির মাধ্যমে একটি 3.97 ERA আছে। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

সেভেরিনো ছাড়াও, স্কট বলেছিলেন যে শন ম্যানিয়া এবং জোসে কুইন্টানা কীভাবে ধারাবাহিকতা বজায় রাখতে হয় তা শিখতে বিশেষভাবে সহায়ক ছিল এবং তিনি আশা করেন যে তারা 162-গেমের মৌসুমে সুস্থ থাকবেন।

“এই ক্লাবে মহান নেতা আছে,” স্কট বলেন. “ছেলেরা যারা এখানে কিছুক্ষণ আছে, বিশেষ করে শন, কিউ, সেভি – ছেলেরা এখানে এসেছে এবং তা করেছে।

“আমি শুধু তাদের কোটে চড়েছি এবং দেখি উত্থান-পতনের মধ্য দিয়ে তাদের জন্য কী কাজ করে। এটি প্রতিদিন কীভাবে কাজ করে। প্রতিদিন এখানে আসাটা একটু আলাদা এবং (আউট করা) কী করতে হবে, কী খাওয়াতে হবে, কী প্রতিদিন আশা করা।”

মঙ্গলবার পর্যন্ত, স্কট স্যুটটি শেষ করার জন্য একজন দর্জির জন্য অপেক্ষা করছিলেন। তিনি এ সম্পর্কে কিছু বিস্তারিত জানতেন। তিনি শুধু আকার পেয়েছেন এবং ডিজাইনারকে রঙ এবং বিশদ নির্বাচন করতে বলেছেন।

তার এখনও অভিনব জামাকাপড়ের প্রয়োজন ছিল না, কিন্তু ফিলিসের হয়ে অভিষেক করার জন্য তিনি 8-9 জুন লন্ডনে ভ্রমণ করেছিলেন।

লুইস সেভেরিনো মেটস ক্লাবহাউসের মধ্যে নেতৃত্বের ঐতিহ্য বহন করে। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

“এটি শান্ত,” স্কট ঐতিহ্য সম্পর্কে বলেন. “আমার তলোয়ারটি দুর্দান্ত ছিল।”

সেভেরিনো বলেছিলেন যে তিনি সম্মেলন চালিয়ে যাওয়ার জন্য গর্বিত, এমনকি যদি তার প্রথম সুন্দর স্যুটগুলি এখন একটি দূরের স্মৃতি। সাবাথিয়া তাকে যেগুলি কিনেছিল সেগুলি আর তার আলমারিতে নেই।

“তারা আর মানায় না,” সেভেরিনো হেসে বলল। “আমি তখন রোগা ছিলাম।”

LOL মেটদের জন্য দুর্দান্ত দিন

মেটস সম্পর্কে এটি একটি সুন্দর মানব গল্প ছিল না? এটি উপভোগ করুন – এটি আপনার আজকের পড়ার একমাত্র অনুভূতি-ভালো মেটস অংশ হবে।

কারণ বুধবার, মেটস ডজার্সদের হাতে একটি বিব্রতকর ঝাড়ু দিয়ে পাথরের নীচের মতো দেখতে আঘাত করেছিল যাতে তারা বেশ কিছু আঘাত পেয়েছিল এবং তাদের হতাশা মাউন্ট হয়েছিল — এবং তারপরে বলপার্কের বাইরে একটু গভীর খনন করেছিল।

আসুন মেটস মরসুমের সবচেয়ে খারাপ দিন এবং গত কয়েক বছরের সবচেয়ে খারাপ দিনগুলির মধ্যে গণনা করি:

• প্রথম পিচের কিছুক্ষণ আগে, স্লাগার এডউইন ডিয়াজকে কাঁধে আঘাত সহ 15 দিনের আহত তালিকায় রাখা হয়েছিল।

বুধবার বিকেলে ডজার্সের কাছে মেটসের হারের সময় পিট আলোনসো তার হাতে আঘাত করার পরে ব্যথায় প্রতিক্রিয়া জানায়। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

• প্রথম ইনিংসে, পিট আলোনসো তার সুইং চেক করতে গিয়ে ডান হাতে আঘাত পান। শীর্ষ তারকা, যিনি খুব কমই ম্যাচ থেকে বেরিয়ে আসেন, তাকে প্রত্যাহার করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। প্রাথমিক এক্স-রে নেতিবাচক ছিল, কিন্তু দলটি সিটি স্ক্যান করার পরিকল্পনা করছিল।

• মেটস খেলাটি টাই করতে লড়াই করে, 3-3, একটি পতনের আগে যা মেটসের জন্যও স্মরণীয় ছিল। তারা অষ্টম ইনিংসে ছয় রানের অনুমতি দিয়েছিল যা 10-3 হারে পরিণত হয়েছিল, ডানদিকে হোর্হে লোপেজ একটি সুইং-এন্ড-থ্রো চেকিং কল নিয়ে তৃতীয় বেস আম্পায়ার র্যামন ডি জেসুসের সাথে তর্ক করেছিলেন।

মাঠের বাইরে যাওয়ার পথে, লোপেজ তার শার্টের বোতাম খুলে ফেলেন এবং তার গ্লাভস নেটের উপর ছুড়ে ফেলেন, এটি হতাশার একটি প্রদর্শন যা কোচ কার্লোস মেন্ডোজা দ্রুত “অগ্রহণযোগ্য” হিসাবে বর্ণনা করেছিলেন।

• যেমন দেখা গেল, লোপেজের পোস্টগেম ইন্টারভিউ মেটদের কাছেও অগ্রহণযোগ্য ছিল। লোপেজ বলেছিলেন যে গ্লাভটি ছুঁড়ে ফেলার বিষয়ে তার কোনও অনুশোচনা নেই এবং মেটসকে “সম্পূর্ণ এফ-কিং এমএলবিতে সবচেয়ে খারাপ দল” বলে অভিহিত করেছেন। তিনি আসলে এটাই বোঝাতে চেয়েছিলেন কিনা জানতে চাইলে লোপেজ বলেন, “হয়তো।” পুয়ের্তো রিকান স্থানীয় তার দ্বিতীয় ভাষা ইংরেজিতে সাক্ষাৎকারটি পরিচালনা করেছিলেন।

জর্জ লোপেজ রেফারির দিকে ঘেউ ঘেউ করে মাঠের বাইরে চলে যাচ্ছেন এবং সিটি ফিল্ডের ভিড়ে তার গ্লাভ ছুঁড়ে দেওয়ার কয়েক সেকেন্ড আগে। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

• যাই হোক না কেন, মেট অফিসাররা লোপেজের সাথে কথা বলে এবং এই সিদ্ধান্তে পৌঁছে যে তারা লোপেজকে ক্লাবে ফিরে যেতে বলতে পারে না। অভিজ্ঞ রিলিভারকে নিয়োগের জন্য মনোনীত করা হবে।

• লোপেজ খেলোয়াড়দের রেখে যাচ্ছেন ক্লাবহাউসে শুধুমাত্র খেলোয়াড়দের জন্য একটি মিটিং। দলটিকে “আয়নায় নিজেদেরকে দেখতে হবে এবং বলতে হবে: আমি কি সঠিক কাজটি করছি?” ফ্রান্সিসকো লিন্ডর এটিকে সংক্ষিপ্ত করে, নিশ্চিত করার চেষ্টা করে যে প্রতিটি খেলোয়াড় সঠিকভাবে প্রস্তুতি নিচ্ছে।

• মেটস 22-33-এ নেমে গেছে, যা যথেষ্ট খারাপ। সম্ভবত যেটা খারাপ সেটা হল লিগের বাকিরা এখন বিশৃঙ্খলা নিয়ে হাসছে।

আজ ফিরে পেজ

নিউইয়র্ক পোস্ট

এটা শুধু কুইন্সে নয়

এখানে মেটসের দুর্বল পারফরম্যান্স সম্পর্কে জিনিসটি রয়েছে: এটি প্রধান লিগগুলির বাইরেও প্রসারিত।

স্কট মৌসুমের প্রথম দুই মাস ধরে মেটদের জন্য একটি ইতিবাচক উন্নয়ন হয়েছে। কিন্তু এটি একটি প্রস্থান ছিল যা শুধুমাত্র প্রধান লিগ মেটস নয়, ছোট লিগ মেটসের জন্য একটি কঠিন শুরু ছিল।

শীর্ষ 15 এমএলবি পাইপলাইন সম্ভাবনাগুলি এখন পর্যন্ত কীভাবে কাজ করেছে তার একটি সারাংশ এখানে রয়েছে:

1. জেট উইলিয়ামস, SS/OF: অস্ত্রোপচার সম্ভব কারণ 20 বছর বয়সী স্পার্ক প্লাগ কব্জির ব্যথা থেকে মুক্তি পেতে পারেনি।

2. ড্রু গিলবার্ট, থেকে: হ্যামস্ট্রিংয়ে স্ট্রেনের কারণে ৬ এপ্রিল থেকে ট্রিপল-এ-তে খেলেননি তিনি।

3. স্কট

4. রায়ান ক্লিফোর্ড, OF/1B: তিনি হাই-এ ব্রুকলিন থেকে ডাবল-এ বিংহ্যামটনে উন্নীত হন, কিন্তু তার প্রথম 44টি খেলায় মাত্র একটি .668 সম্মিলিত OPS এবং 63টি স্ট্রাইকআউট রয়েছে।

Luisangel Acuña ট্রিপল-A তে একটি নম্র সূচনা করেছিলেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

5. Luisangel Acuña, SS/2B/OF: রোনাল্ডের ভাই ইদানীং ভালো ফলাফল করেছে, কিন্তু বেস (.311 OBP) বা হিটিং পাওয়ারে (তিনটি হোম রান) তিনি খুব বেশি সাফল্য পাননি। তার মূল্য সম্ভবত ঘাঁটিতে সেরা – যদিও তিনি 19টি ব্যাগ চুরি করেছিলেন, তিনি ছয়বার ধরা পড়েছিলেন।

6. রনি মৌরিসিও, IF/OF: শীতের বল খেলার সময় তিনি তার এসিএল ছিঁড়ে ফেলেন।

7. কলিন হক, এসএস: গত বছরের খসড়ায় মেটসের প্রথম রাউন্ড বাছাই মাত্র .194 হিট। তিনি লো-এ সেন্ট লুইসের সাথে তার হিটগুলির 38.3 শতাংশ আঘাত করে বুধবার খেলায় প্রবেশ করেন।

8. মার্কো ভার্গাস, যদি: 18 বছর বয়সী ক্রমাগত যোগাযোগ করেছে। বুধবারের 4-এর জন্য-5-এর পর, সে সেন্ট লুসির সাথে তার OPS .758-এ উন্নীত করেছে।

9. কেভিন প্যারাডা, এ: 2022 সালের প্রথম রাউন্ডের বাছাই তিনি গত মৌসুমের চেয়ে ভালোভাবে ঘুরেছেন, কিন্তু ডাবল-এ বিংহ্যামটনের সাথে তার প্রথম 40টি খেলায় ছয়টি হোম রানের সাথে মাত্র .212 হিট করছে।

10. ব্লেড টিডওয়েল, আরএইচপি: 22 বছর বয়সী, একটি বিরল রাইজার, ট্রিপল-এ সিরাকিউসে উন্নীত হয়েছিল এবং এই মরসুমে নয়টি উপস্থিতিতে একটি সম্মিলিত 2.20 ERA বহন করে।

ব্লেড টিডওয়েল বিরল মেটস বিগ লিগার্সদের মধ্যে একজন যার স্টক 2024 সালে বেড়েছে। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

11. মাইক ভ্যাসেল, আরএইচপি: হাঁটাচলা 24 বছর বয়সীকে জর্জরিত করেছে, যার সিরাকিউজের সাথে 7.71 ERA আছে।

12. জেরেমি রদ্রিগেজ, এসএস: 17 বছর বয়সী, যিনি গত বছর টমি ফাম ট্রেডে অধিগ্রহণ করেছিলেন, ফ্লোরিডা লিগ কমপ্লেক্সে তার প্রথম 16টি খেলায় ভালই সুইং করেছেন (.902 OPS)।

13. ব্র্যান্ডন স্প্রট, আরএইচপি: আরেকজন দুষ্কৃতী, দুই-বারের মেটস নির্বাচন ডাবল-এ বিংহামটনে পৌঁছেছে এবং তার প্রথম 44 ইনিংসে 53টি স্ট্রাইকআউট সহ একটি সম্মিলিত 1.42 ইআরএ-তে পিচ করেছে।

14. ডম হ্যামেল, আরএইচপি: 25 বছর বয়সী ডান-হাতি ট্রিপল-এ-তে লড়াই করেছিলেন, যেখানে তিনি অনেক হাঁটাহাঁটি করেছিলেন এবং 7.36 ERA-এ পিচ করেছিলেন।

15. জ্যাকব রেইমার, 3B/1B: হ্যামস্ট্রিং ইনজুরির কারণে এই মৌসুমে প্রথমবার অংশ নেননি তিনি।

দ্বিমুখী আউটফিল্ডার নোলান ম্যাকলিন এবং রাইট জোনা টং সহ শান্ত সাফল্যের গল্প রয়েছে, তবে মেটস ফার্ম সিস্টেমটিও কয়েক মাস কঠিন ছিল।

সময় কারো জন্য অপেক্ষা করে না

তাদের বিগত নয়টি ম্যাচে, রেঞ্জার্স নিয়ন্ত্রণে জয়হীন। এই কনফারেন্স ফাইনালের 2-4 গেমগুলির প্রতিটি ওভারটাইমে নিষ্পত্তি হয়েছিল।

বৃহস্পতিবারের সমস্ত-গুরুত্বপূর্ণ গেম 5 (রাত 8টা ET, ESPN) উত্তেজনাপূর্ণ হবে বলে আশা করা হচ্ছে।

প্যান্থার্সের বিরুদ্ধে আর্তেমি প্যানারিনের কাছ থেকে মাত্র তিনটি অ্যাসিস্ট এবং কোনো গোল না পাওয়া সত্ত্বেও, রেঞ্জার্সরা স্ট্যানলি কাপ ফাইনালে একটি জয়ের মধ্যেই এগিয়ে যেতে পারে যদি তারা গেম 5-এ যেতে পারে। গেটি ইমেজের মাধ্যমে NHLI

রেঞ্জার্স একটি গুরুত্বপূর্ণ খেলার জন্য বাগানে ফিরে আসে যা এই জাদুকরী প্লে অফ রানে তাদের সবচেয়ে খারাপ গেমগুলির একটি অনুসরণ করে।

নিশ্চিত, তারা ওভারটাইমে প্যান্থারদের কাছে গেম 4 হেরেছিল, কিন্তু ইগর শেস্টারকিনই ছিল এমন একটি শক্তি যা তাদের এমন একটি খেলা চুরি করতে দেয় যেখানে তারা পরাজিত হয়েছিল।

নীল শার্ট যারা খুব শান্ত ছিল তাদের জীবনে ফিরে আসার সময় এখন। তারা এগিয়ে যাওয়া থেকে দুই জয় দূরে এবং 30 বছরে প্রথমবারের মতো স্ট্যানলি কাপ ট্রফি উত্তোলন থেকে ছয় জয় দূরে।

বৃহস্পতিবার রাতে তিনটি শুভ সময় তাদের সেই স্বপ্নের অনেক কাছাকাছি নিয়ে আসা উচিত।

সম্ভাবনা আজ

তার 5-ফুট-7 ফ্রেম সত্ত্বেও, জ্যারেড সেরনার কিছু গুরুতর জনপ্রিয়তা রয়েছে।

ইয়াঙ্কিজ দুবার মাঠে ফিরেছে এবং বুধবার রাতে হাই-এ হাডসন ভ্যালির জন্য 9-3 জয়ে সাতটি আরবিআই সংগ্রহ করেছে। মে 1 তারিখে তিনজনের পারফরম্যান্সের পর এটি ছিল সেরনার দ্বিতীয় মাল্টি-ম্যান ম্যাচ।

2019 সালে মেক্সিকো থেকে সাইন আউট করার পর, 21 বছর বয়সী Serna, এই মৌসুমে 166টি ব্যাটে একটি .831 OPS সহ নয়টি হোমার রয়েছে৷

-এন্ড্রু প্যাটিফেরানো

আমরা কি পড়ি 👀

⚾ লুই গিল আট ইনিংস খেলেন, দুটি হিট এবং এক রানের অনুমতি দিয়েছিলেন নয়টি আউট করার সময় — ওরফে লুই গিলের নতুন স্বাভাবিক শুরু — অ্যারন বুনকে বরখাস্ত করা সত্ত্বেও ইয়াঙ্কিজরা অ্যাঞ্জেলসদের বিরুদ্ধে জয় তুলেছিল।

🏈 জেটস কোচ রবার্ট সালেহের কাছে কোন অজুহাত নেই, পোস্টের স্টিভ সেরবি লিখেছেন, এবং কেবল একটি জয়ের প্রয়োজন যা একটি ভাগ্যবান মৌসুম হতে পারে।

🏈 জায়ান্টদের সাথে ব্রায়ান বার্নস এবং কায়ভন থিবোডোর মধ্যে উদীয়মান মেন্টরিং গতিশীলতার ভিতরে।

🏀 বার্কলেস সেন্টারে লিবার্টির জন্য একটি বড় জয় ৫-২ এগিয়ে।

⛳Scottie Scheffler ঝামেলামুক্ত।

🏒 PWHL মিনেসোটাকে অভিনন্দন, নতুন মহিলা হকি লীগের চ্যাম্পিয়ন হিসেবে ওয়াল্টার কাপের উদ্বোধনী বিজয়ী।

🎾 অদম্য ইগা সুয়াটেক ফ্রেঞ্চ ওপেনে তাত্ক্ষণিক ক্লাসিকে ক্রমবর্ধমান নাওমি ওসাকাকে পরাজিত করেছেন।

🏀 ব্রনি জেমস এনবিএ-তে নেবো বেবি ডিসকোর্সের নেতৃত্ব দিচ্ছেন।

Source link

Related posts

এশিয়া কাপ জেতায় কত প্রাইজমানি পেল শ্রীলঙ্কা?

News Desk

বাংলাদেশকে এগিয়ে রাখছেন ভারতের কোচ

News Desk

মেসির কাছে নতুন প্রস্তাব উপস্থাপন করলো বার্সা

News Desk

Leave a Comment