কিরি আরভিং ম্যাভেরিক্সের সাথে 3 বছরের, 126 মিলিয়ন ডলারের চুক্তিতে পুনরায় স্বাক্ষর করেছেন: রিপোর্ট
খেলা

কিরি আরভিং ম্যাভেরিক্সের সাথে 3 বছরের, 126 মিলিয়ন ডলারের চুক্তিতে পুনরায় স্বাক্ষর করেছেন: রিপোর্ট

কিরি আরভিং ডালাসে থাকেন।

31 বছর বয়সী এই গার্ড ডালাস ম্যাভেরিক্সের সাথে পুনরায় স্বাক্ষর করেছেন বলে জানা গেছে।

অ্যাথলেটিক বলেছে যে তিনি তৃতীয় মৌসুমের জন্য একজন খেলোয়াড়ের বিকল্পের সাথে তিন বছরের, $126 মিলিয়ন চুক্তিতে স্বাক্ষর করেছেন।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

টেক্সাসের ডালাসে 5 এপ্রিল, 2023-এ আমেরিকান এয়ারলাইন্স সেন্টারে স্যাক্রামেন্টো কিংসের বিরুদ্ধে খেলা চলাকালীন ডালাস ম্যাভেরিক্সের কিরি আরভিং। (রন জেনকিন্স/গেটি ইমেজ)

আরভিং কয়েক মাস বিতর্কের পর ফেব্রুয়ারী এনবিএ ট্রেড ডেডলাইনে ব্রুকলিন নেটস থেকে একটি বাণিজ্যে Mavs-এ যোগ দিয়েছিলেন। ব্রুকলিনকে ব্যবসার জন্য জিজ্ঞাসা করার আগে সোশ্যাল মিডিয়ায় একটি ইহুদি-বিরোধী ফিল্ম শেয়ার করার জন্য 2022-23 মৌসুমে তাকে আটটি গেমের জন্য সাসপেন্ড করা হয়েছিল।

নেট আরভিং এবং কেভিন ডুরান্টের কাছ থেকে এগিয়ে গেছে, যা 2019 সালে ব্রুকলিন তাদের উভয়কে স্বাক্ষর করার পরে এনবিএ-তে সবচেয়ে বড় হতাশার পরিণতি চিহ্নিত করে।

Kyrie Irving তার Mavericks আত্মপ্রকাশ করে

লস অ্যাঞ্জেলেসে 8 ফেব্রুয়ারি, 2023 তারিখে Crypto.com এরিনায় ডালাস ম্যাভেরিক্স-এর কিরি আরভিং। (রোনাল্ড মার্টিনেজ/গেটি ইমেজ)

আরভিংয়ের ডালাসের অধিগ্রহণ একটি গভীর প্লে অফ রানের একটি ধাপ ছিল, তবে জিনিসগুলি আরও খারাপ হতে পারে না। আরভিং খেলার সময় ডালাস ৮-১২ ব্যবধানে গিয়েছিল এবং 2018-19 মৌসুমের পর প্রথমবারের মতো প্লে অফ মিস করেছিল।

ড্রাইমন্ড গ্রিন ওয়ারেন্টি সহ $100 মিলিয়নের চুক্তি করেছে: রিপোর্ট

আরভিংয়ের ক্যারিয়ার গত কয়েক বছর ধরে একটি রোলার কোস্টার। এনবিএ চ্যাম্পিয়ন ইনজুরি এবং কোর্টের বাইরের সমস্যার কারণে গত চার বছরে এক মৌসুমে 60টির বেশি গেম খেলতে ব্যর্থ হয়েছে।

তিনি ম্যাভেরিক্সের সাথে 20টি খেলায় উপস্থিত হন এবং তাদের সাথে প্রতি খেলায় গড়ে 27 পয়েন্ট, ছয়টি অ্যাসিস্ট এবং পাঁচটি রিবাউন্ড করেন।

কিরি ইরভিং এবং লুকা ডনসিচ হর্নেটদের বিপক্ষে খেলেন

ডালাস ম্যাভেরিক্সের কিরি আরভিং (2) টেক্সাসের ডালাসে 24 মার্চ, 2023-এ আমেরিকান এয়ারলাইন্স সেন্টারে শার্লট হর্নেটসের বিরুদ্ধে প্রথমার্ধে লুকা ডনসিককে (77) অভিনন্দন জানিয়েছেন। (স্যাম হুডি/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

আরভিং $272 মিলিয়ন পর্যন্ত মূল্যের পাঁচ বছরের চুক্তির জন্য যোগ্য ছিল। আটবারের অল-স্টার এনবিএতে তার 13 তম মরসুমে প্রবেশ করছে।

ফক্স নিউজের জো মরগান এই প্রতিবেদনে অবদান রেখেছে।

Source link

Related posts

WNBA তারকা Kaitlyn ক্লার্ক টিম USA এর অলিম্পিক রোস্টার থেকে বাদ যাবে বলে আশা করা হচ্ছে: রিপোর্ট

News Desk

কে সিরিজ জিততে স্বাচ্ছন্দ্য বোধ করবেন?

News Desk

বিদায়ী কোস্ট ক্যারোলিনা বেসবল কোচ NIL সিস্টেম ছিঁড়ে দেয়: ‘প্রো স্পোর্টস টয়লেটের নিচে যাচ্ছে’

News Desk

Leave a Comment