কিরি ইরভিং সেলটিক্স ভক্তদের বলেছেন যে তিনি গেম 2 হারের সময় কটূক্তি করার পরে ফিরে আসবেন
খেলা

কিরি ইরভিং সেলটিক্স ভক্তদের বলেছেন যে তিনি গেম 2 হারের সময় কটূক্তি করার পরে ফিরে আসবেন

Kyrie Irving Celtics অনুরাগীদের কাছে এটা স্পষ্ট করে দিয়েছিলেন যে এটি বোস্টনের শেষ দেখা হবে না।

রবিবার এনবিএ ফাইনালের গেম 2-এ বোস্টনের কাছে 105-98 হেরে যাওয়ার পরে কোর্ট থেকে বের হয়ে, আরভিং স্পষ্টতই পাঁচ নম্বর ইঙ্গিত করার জন্য বেশ কয়েকবার তার হাত তুলেছিলেন, যার অর্থ ম্যাভারিকস নিশ্চিত করবে যে এই সিরিজটি ম্যাচের জন্য টিডি গার্ডেনে ফিরে আসবে। আগামী সোমবার রাতে ৫.

কিরি আরভিং ভক্তদের কাছে “পাঁচ” সংখ্যাটি উত্থাপন করেছেন। @হুপমিক্সঅনলি/এক্স

কিরি আরভিং গেম 5 ভবিষ্যদ্বাণী করেছেন। @হুপমিক্সঅনলি/এক্স

ম্যাভেরিক্স ২-০ গোলে এগিয়ে আছে এবং বোস্টনে ফেরার গ্যারান্টি দিতে তাদের ঘরে অন্তত একটি গেম জিততে হবে।

আরভিং এর ফর্মে ফিরে আসা সেই প্রচেষ্টাকে সাহায্য করার দিকে অনেক দূর এগিয়ে যাবে তার প্রাক্তন বাড়িতে দুটি হতাশাজনক পারফরম্যান্সের পর একটি প্রতিকূল ভিড়ের সামনে যা তাকে উত্সাহিত করতে আগ্রহী।

এমন নয় যে আরভিং নিজেকে সাহায্য করেছিল।

বৃহস্পতিবার রাতে গেম 1-এ হতাশাজনক পারফরম্যান্সের পরে, আরভিং বলেছিলেন যে তিনি টিডি গার্ডেন এর চেয়ে “একটু বেশি” পারফর্ম করবে বলে আশা করেন।

আরভিংয়ের মাত্র 12 পয়েন্ট ছিল, দুটি অ্যাসিস্ট ছিল এবং 37 মিনিটের মধ্যে -19-এর খেলার সবচেয়ে খারাপ রেটিং সহ তার তিন-পয়েন্ট প্রচেষ্টার পাঁচটিই মিস করেছিল।

“গত কয়েক বছর ধরে এখানে প্লে অফে, নিয়মিত মরসুমে, এটি একই ছিল।” আমি ভেবেছিলাম এটি এখানে একটু জোরে হবে,” আরভিং গেম 1 এর পরে বলেছিলেন। “কিন্তু আমি একই জিনিস আশা করি। আমি যখন দ্বিতীয় ম্যাচে যাই, দর্শকরা আমাকে আমার উপাদান থেকে সরিয়ে নেওয়ার চেষ্টা করে।

টিডি গার্ডেনে 2024 এনবিএ ফাইনালের গেম 2-এর প্রথম কোয়ার্টারে বোস্টন সেল্টিকসের বিরুদ্ধে একটি নাটক করার পরে ডালাস ম্যাভেরিক্সের গার্ড কিরি আরভিং প্রতিক্রিয়া জানাচ্ছেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

বোস্টনের অনুরাগীরা চ্যালেঞ্জটি গ্রহণ করেছিল, কারণ ইরভিং এবং সেল্টিকস ভক্তদের মধ্যে দ্বন্দ্ব গেমের পরিবেশকে উত্তপ্ত করেছিল।

দলগুলি মুখোমুখি হওয়ার আগে, টিডি গার্ডেনের অভ্যন্তরে জাম্বোট্রনে সেল্টিক ভক্তদের যথেষ্ট জোরে না হওয়ার বিষয়ে আরভিংয়ের উক্তিটি বাজানো হয়েছিল।

সারারাত কটূক্তি থামেনি, কারণ ভক্তরা আরভিংকে “কাইরি সাক্স” বলে স্লোগান শোনাতে দেন। পুনঃপুনঃ.

ইরভিং তাদের চালিয়ে যাওয়ার জন্য ইঙ্গিত দিয়ে প্রতিক্রিয়া জানায়।

গোলমাল তাকে প্রভাবিত করুক বা না করুক, আরভিং গেম 2-এ আরেকটি খারাপ পারফরম্যান্স করেছিল।

তিনি দুটি রিবাউন্ড এবং নয়টি অ্যাসিস্ট সহ 7-এর-18 শুটিংয়ে মাত্র 16 পয়েন্ট নিয়ে শেষ করেছিলেন।

এবার হারের পর ভক্তদের নিয়ে কিছু বলার ছিল না তার।

“অনেকগুলি শট পিছনের দিকে আঘাত করে। এটি একজন প্রতিযোগী হিসাবে আপনাকে বিরক্ত করতে পারে, তবে এটি বাস্কেটবল খেলার অংশ,” ইরভিং খেলার পরে বলেছিলেন, “আমি কিছুটা হতাশ যে আমি সক্ষম ছিলাম না আমি লেনে ছিল অনেক সুযোগ রূপান্তর. স্পষ্টতই আমি কয়েকবার Jrue হলিডে এবং Jaylen Brown এর মুখোমুখি হতে যাচ্ছি, কিন্তু আমি মনে করি আমার কিছু সম্পত্তির উপরের প্রান্ত আছে যেগুলি আমাকে রূপান্তর করতে হবে। তারা আমাকে আমার বাম হাতে আরও একটু ঠেলে দিচ্ছে। আমি প্রথম খেলার মত তাদের কিছু সমন্বয় সম্পর্কে সচেতন হতে হবে। …আপত্তিকরভাবে আমাকে আরও ভালো খেলতে হবে।

কিরি আরভিং গেম 2 এ রিমে রক্ষা করেছিলেন। দ্বিতীয় ডেভিড বাটলার – ইউএসএ টুডে স্পোর্টস

আরভিং এবং বোস্টন ভক্তদের একটি দীর্ঘ এবং বিতর্কিত ইতিহাস রয়েছে।

2019 সালে একটি ফ্রি এজেন্ট হিসাবে Celtics ত্যাগ করার পরে তাদের সাথে দুটি সিজন পরে, আরভিং Nets এর সদস্য থাকাকালীন Celtics এর হাফ-কোর্ট লোগোতে পা রাখেন।

দুই বছর আগে, টিডি গার্ডেনে বোস্টন এবং ব্রুকলিনের মধ্যে একটি প্লে-অফ খেলার সময়, তিনি সেল্টিক ভক্তদের বিদ্যুতায়িত করেছিলেন।

আরভিং, যিনি ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালে মিনেসোটা টিম্বারওলভসের বিপক্ষে ম্যাভেরিক্সের চারটি জয়ের মধ্যে তিনটিতে 30 বা তার বেশি পয়েন্ট স্কোর করেছেন, এনবিএ ফাইনালে তার গড় মাত্র 14 পয়েন্ট।

ডালাসের স্টার গার্ডের প্রয়োজন যত তাড়াতাড়ি সম্ভব রিবাউন্ড করার জন্য।

গেম 3 বুধবার আমেরিকান এয়ারলাইন্স সেন্টারে 8:30 PM ET এ অনুষ্ঠিত হবে, যেখানে ম্যাভেরিক্স সেলটিক্সের মতো তাদের হোম কোর্টকে রক্ষা করার লক্ষ্যে থাকবে।

Source link

Related posts

লেকার্স বাদ এড়াতে নাগেটসকে পরাজিত করে: “আমরা নিজেদেরকে আরেকটি জীবন দিয়েছি”

News Desk

সুপার সিক্সে মোহামেডান ও আবাহনীর বড় জয়

News Desk

হুয়ান সোটো আবার হোমে চলে গেলেন যখন গরম ইয়াঙ্কিজরা অসহায় মার্লিনদের বন্ধ করে দিয়েছিল

News Desk

Leave a Comment